বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: বাবা-মা'র আপত্তির জেরেই প্রথম প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙে! বিস্ফোরক শ্রীদেবী কন্যা

Janhvi Kapoor: বাবা-মা'র আপত্তির জেরেই প্রথম প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙে! বিস্ফোরক শ্রীদেবী কন্যা

জাহ্নবীর স্বীকারোক্তি 

Janhvi Kapoor: সম্পর্ক মেনে নেয়নি বাবা-মা! লুকিয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করতেন জাহ্নবী। কিন্তু শ্রীদেবীর বিরুদ্ধে গিয়ে বেশিদিন সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি অভিনেত্রী। আফসোস হয়? 

অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও হামেশাই আলোচনায় থাকেন জাহ্নবী কাপুর। শ্রীদেবীর কন্যা হওয়ার জেরে অভিনয় কেরিয়ার শুরুর আগে থেকেই লাইমলাইট ঘিরে থাকত তাঁকে। সম্প্রতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবীর প্রেম টক অফ দ্য টাউন। এর মাঝেই প্রাক্তন প্রেমিককে নিয়ে মুখ খুললেন জাহ্নবী। নায়িকার কথায়, তাঁর প্রথম প্রেমিককে মেনে নেয়নি পরিবার, এর জেরে বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। লুকিয়ে প্রেমিকের সঙ্গে দেখা করতেও পিছপা হতেন না মায়ের বাধ্য মেয়ে জাহ্নবী। বয়ফ্রেন্ডের জন্য প্রচুর মিথ্যাও বলেছেন, কিন্তু বাবা-মা'র আপত্তির জেরেই সম্পর্ক ভাঙে। 

তবে এর জন্য জাহ্নবীর মনে কোনও আক্ষেপ নেই। অভিনেত্রীর কথায়, বাবা-মা'কে সবটা খুলে বলাটা জরুরি। তাঁদের কাছ থেকে কিছু গোপন করা উচিত নয়, এতে জীবনে সমস্যা বাড়ে। নানান জটিলতা তৈরি হয়। তবে সেই প্রেমিকের নাম ফাঁস করেননি নায়িকা। 'সোয়াইপ রাইট'-এর সাম্প্রতিক এপিসোডে নিজের প্রেমজীবন নিয়ে খোলামেলা আড্ডায় ধরা দিয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, বলিউড দ্বারা প্রভাবিত হওয়ার জেরে, প্রেম নিয়ে প্রত্যাশা একটু বেশি তাঁর ডিকশনারিতে। 

অভিনয়ের জগতে পা রাখার আগে শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন জাহ্নবী, মাঝে বিচ্ছেদ পর্ব চললেও ফের একসঙ্গে তাঁরা। আজকাল হামেশাই একফ্রেমে ধরা দেন এই জুটি। কখনও মলদ্বীপের সমুদ্র সৈকতে, তো কখনও বান্দ্রার বিলাসবহুল ক্য়াফেতে শিখরের সঙ্গে সময় কাটান জাহ্নবী। গত এপ্রিলে শিখরের জন্মদিনে তিরুপতির মন্দিরেও একত্রে দেখা মিলেছিল তাঁদের। মেয়েদের জন্মদিনে এই মন্দিরেই হাজির হতেন শ্রীদেবী। সেই ট্রেন্ড বজায় রেখেছেন জাহ্নবী। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার সিন্ধের নাতি শিখর পাহাড়িয়া। প্রকাশ্যে প্রেম সম্পর্কে সিলমোহর না দিলেও দুজনের পিডিএ নজর কাড়ে সোশ্যালে। 

জাহ্নবীর প্রেমের ইতিহাস বেশ লম্বা। প্রথম ছবির কো-স্টার ইশান খট্টরের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন একটা সময় ছিল বি-টাউনের হট টপিক। মুম্বইয়ের ব্যবসায়ী পরিবারের ছেলে অক্ষত রঞ্জনের সঙ্গেও একটা সময় জাহ্নবীর প্রেমের চর্চা শোনা গিয়েছিল। ডিয়ার জিন্দেগির প্রিমিয়ারে অক্ষতের সঙ্গে এসেছিলেন, শ্রীদেবীর মৃত্যুর পরও হাজির ছিলেন অক্ষত। তবে জাহ্নবী বলিউডে পা রাখার পরই এই সম্পর্ক ফিকে হতে শুরু করে। এখন জাহ্নবীর জীবনে শিখরে আটকে! 

জাহ্নবীর শেষ রিলিজ ছিল ‘বাওয়াল’। পরিচলক নীতিশ তিওয়ারির এই ছবি নিয়ে কম বিতর্ক হয়নি। তবে প্রশংসা কুড়িয়েছেন জাহ্নবী। আগামিতে তাঁর দেখা মিলবে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে। এইবার ব্যাট হাতে রুপোলি পর্দায় ধরা দেবেন শ্রীদেবী কন্যা, নায়কের ভূূমিকায় রয়েছেন রাজকুমার রাও।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.