বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃণমূল নেতা সৌম্যর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সুদীপ্তা, মিসেস বক্সী হলেন অভিনেত্রী!

তৃণমূল নেতা সৌম্যর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সুদীপ্তা, মিসেস বক্সী হলেন অভিনেত্রী!

চার হাত এক হল সুদীপ্তা-সৌম্যর 

Sudipta-Soumya Wedding: সামাজিক বিয়ের দিনই রেজিস্ট্রি সারলেন সুদীপ্তা-সৌম্য। আনুষ্ঠানিকভাবে চার হাত এক হল দু'জনের। 

মিসেস থেকে মিসেস হলেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। সোমবার বসেছে অভিনেত্রীর রাজকীয় বিয়ের আসর। সায়েন্স সিটি লাগোয় ক্যালকাটা বোটিং রিসর্টে গাঁটছড়া বাঁধলেন সুদীপ্তা-সৌম্য। তৃণমূল নেতা সৌম্য় বক্সীর ঘরণী হলেন টেলি অভিনেত্রী।

সামাজিক বিয়ের দিনই আইনি বিয়ের পর্বও সারলেন দুজনে। ভিন্টেজ গাড়িতে চেপে এদিন ‘দুলহানিয়া’ সুদীপ্তাকে বিয়ে করতে এলেন স্মিতা বক্সী পুত্র , সৌম্য (Soumya Bakshi)। কোনওরকম ফিউশন সাজ নয়, টুকটুকে লাল বেণারসীতে বাঙালি সাজে ঝলমল করেন ‘সোহাগ জল’-এর বেণী। সঙ্গে গা ভর্তি সোনার গয়নায় যেন রাজরানি সুদীপ্তা। তাঁর সাজের অন্যতম চমক ছিল ফুল স্লিভস ডিজাইনার ব্লাউজ। গলায় সোনার নেকপিস, রানি হার, আর চোকার সঙ্গে কানে ভারী দুল। মাথাপট্টি, নথ, কোমরবন্ধ-- কিছুই বাদ রাখেননি। বউয়ের সঙ্গে মিলিয়েই সেজেছেন সৌম্য। অফ হোয়াইট পাঞ্জাবির উপর সোনালি জরির কাজ, সঙ্গে মোটা সোনালি জরির ধুতি। মাথায় টোপর, গলায় মালা--একদম বাঙালি বরবেশে ধরা দিলেন তৃণমূল নেতা। জোর পরে বসলেন বিয়ের মণ্ডপে। 

আইনি বিয়ের পর্ব মিটতেই শুরু সামাজিক বিয়ের তোড়জোর। শুভদৃষ্টি, মালাবদল সবই হল নিয়ম মেনে। বউয়ের উপর থেকে চোখ সরল না সৌম্যর।

<p>আইনি বিয়ের আসরে সুদীপ্তা-সৌম্য</p>

আইনি বিয়ের আসরে সুদীপ্তা-সৌম্য

বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা প্রায় ৭০০ জন। বিয়ের মেনুতে ছিল বাঙালি আর মোগলাই খাবারের নানান পদ। বিরিয়ানি, পোলাও, মাটন কোর্মা, কিছুই বাদ নেই। শ্রুতি দাস, শ্রীতমা ভট্টাচার্য, সুদেষ্ণা রায়-সহ টেলিপাড়ার একাধিক তারকার দেখা মিলল এই বিয়ের আসরে। হাজির ছিলেন রাজনীতির জগতের মানুষরাও। তৃণমূল কংগ্রেসের অন্যতম পরিচিত মুখ মদন মিত্রকে দেখা গেল বিয়ের আসরে। উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক তাপস রায়ও।

বছর দেড়েক আগেই সৌম্যর সঙ্গে প্রেমে শিলমোহর দিয়েছিলেন সুদীপ্তা, এবার চার হাত এক হল। তিন বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তাঁরা, সোশ্যাল মিডিয়াতেও রোম্যান্সের ঝলক উঠে আসে মাঝেমধ্য়েই। বিজয়া সম্মিলনীতে আলাপ দুজনের। এরপর বন্ধুত্ব আর প্রেম।

আরও পড়ুন- লাল বেনারসি,গা ভর্তি গয়নায় নতুন কনে সুদীপ্তা! স্মিতা বক্সীর বউমা হচ্ছেন ‘বেণী’

<p>সাত পাক ঘুরলেন সুদীপ্তা-সৌম্য</p>

সাত পাক ঘুরলেন সুদীপ্তা-সৌম্য

গত ডিসেম্বরেই বিয়ের পাকা কথা হয়েছিল দুজনের। সৌম্য নিজে তৃণমূল যুব কংগ্রেসের জেনারেল সেক্রেটারি। তৃণমূল দলের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত তিনি। রাজনীতি আর অভিনয় দুনিয়ার এই গাঁটছড়া নতুন নয়, এবার সেই তালিকায় যোগ হল সৌম্য বক্সী-সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের নাম।

বায়োস্কোপ খবর

Latest News

USA বনাম West Indies ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.