বাংলা নিউজ > বায়োস্কোপ > Jackie Shroff At Ram Mandir: ‘পবিত্র ভূমিতে জুতোর কী প্রয়োজন!’ সকলের থেকে ‘হটকে’ খালি পায়েই রামমন্দিরে জ্যাকি শ্রফ

Jackie Shroff At Ram Mandir: ‘পবিত্র ভূমিতে জুতোর কী প্রয়োজন!’ সকলের থেকে ‘হটকে’ খালি পায়েই রামমন্দিরে জ্যাকি শ্রফ

জ্যাকি শ্রফ ও বিবেক ওবেরয়

বিবেক ওবেরয় তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে রাম মন্দির প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানের ঝলক শেয়ার করেছেন। কঙ্গনা রানাওয়াত ও অনুপম খেরের সঙ্গে সেলফিও শেয়ার করেছেন তিনি।

কিছুদিন আগেই ঝাঁটা ও পোছা হাতে মুম্বইয়ের এক পুরনো রামমন্দির পরিষ্কার করতে দেখা গিয়েছিল জ্যাকি শ্রফকে। সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল বর্ষীয়ান অভিনেতার এই কাণ্ড। এরপর ২২ জানুয়ারি, সোমবার অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন জ্যাকি শ্রফ। তাঁর সঙ্গে দেখা যায় অভিনেতা বিবেক ওবেরয়কে। অনুষ্ঠানের পরে বিবেক জ্যাকি শ্রফের সঙ্গে একটা ভিডিও শেয়ার করেন, যেখানে জুতো ছাড়া, খালি পায়েই জ্যাকি শ্রফকে রাম মন্দিরে দেখা যায়।

বিবেকের সঙ্গে জ্যাকির দেখা

বিবেক ওবেরয় জ্যাকি শ্রফের সঙ্গে অযোধ্যার রামমন্দিরে দেখা হওয়ার এক ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে জ্যাকি ও বিবেক দুজনকেই একে অপরের ‘প্রিয় মানুষ’ বলে সম্বোধন করতে দেখা যায়। তারপর বলেন, ‘জয় সিয়া রাম’। ভিডিয়োতে বিবেক জ্যাকির পায়ের দিকে দেখিয়ে বলেন, 'উনি শুধু জুতা পরেননি।উনি বললেন ভগবান রামের ভূমিতে এলাম এখানে জুতোর কোনও প্রয়োজন নেই)'। প্রসঙ্গত, সোমবার জ্যাকি ছাড়া মোটামুটি সকলকেই অবশ্য জুতো পরেই অযোধ্যায় দেখা যায়।

সোমবার একটা গাছ হাতে অযোধ্যায় পৌঁছেছিলেন জ্যাকি শ্রফ। তবে কাকে তিনি সেই গাছটি দিয়েছেন নাকি মন্দির চত্বরেই গাছটি রেখেছেন তা স্পষ্ট নয়। সংবাদ সংস্থা ANI-কে দেওয়া সাক্ষাৎকারে জ্যাকি বলেন, ‘আমি আশীর্বাদ পেয়েছি। আমার খুব ভালো লাগছে যে আমাকে এখানে আমন্ত্রণ জানানো হয়েছে। সিনেমার পর্দায় যখনই আমাকে কোনও ইনস্পেক্টরের চরিত্র দেওয়া হয়েছে, আমার নাম ছিল রাম।’

অযোধ্যা বিবেক ওবেরয়

ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের অযোধ্যা সফরের বেশকিছু ছবি শেয়ার করেছেন বিবেক ওবেরায়। কখনও তাঁকে গায়ক সোনু নিগমকে নিয়ে মন্দিরে ঢুকতে দেখা যায় বিবেককে। অযোধ্যায় অনুপম খের, কঙ্গনা রানাওয়াত এবং কুমার বিশ্বাসের সঙ্গে সেলফিও তুলতে দেখা যায় বিবেককে।

<p>কঙ্গনা, অনুপম খের, কুমার বিশ্বাসের সঙ্গে অযোধ্যায় বিবেক ওবেরয়</p>

কঙ্গনা, অনুপম খের, কুমার বিশ্বাসের সঙ্গে অযোধ্যায় বিবেক ওবেরয়

রাম মন্দিরের অনুষ্ঠান নিয়ে নিজের অনুভূতি ভাগ করে নিয়ে বিবেক। তিনি বলেন, 'ভগবান রাম আমাকে আবেগপ্রবণ করে তুলেছেন। ওঁর (রামলালা) মূর্তিটি অসাধারণ। মন্দিরের ভাস্কর্যও খুব ভাল। আমি রামের মূর্তি, মন্দিরের ভাস্কর্য দেখে আবেগতাড়িত হয়ে পড়ি। পরিবারের সবার জন্য আশীর্বাদ চেয়েছি।

বিবেক আরও জানান, 'আমি প্রথমবার অযোধ্যায় এসেছি। এখানে এসে মনে হচ্ছে এখানে নিঃশ্বাস নিলে রামভক্তি নিজের থেকেই আপনার মধ্যে এসে যাবে। এখানে অনেক শক্তি আছে। মানুষ খুব খুশি। এখানে ভক্তির ঢেউ রয়েছে। আর মানুষের মধ্যে ভীষণই উৎসাহ রয়েছে যে রামলালা ৫০০ বছর পর অযোধ্যায় ফিরে এসেছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

বুথের ভিতরে ঢুকে আছাড় মেরে EVM ভেঙে দিলেন শাসক দলের বিধায়ক, ভাইরাল ভিডিয়ো এবার পুরো উলটো দিকে শনিদেব! সমস্যা নয়, তাঁর আশীর্বাদে জীবন সুন্দর হতে পারে আপনার নিখোঁজ বাংলাদেশি সাংসদের দেহ উদ্ধার নিউটাউনে, মৃত্যুর কারণ ঘিরে চরমে রহস্য শ্লীলতাহানি কাণ্ডে থানায় হাজিরা রাজভবন কর্মীদের, বয়ানে বিস্ফোরক দাবি ৩ জনের ওরাং ওটাংয়ের এত বুদ্ধি! আহত হলে নিজেই চিকিৎসা করে, ডাক্তারও এমন পদ্ধতি জানেন না শিলিগুড়ি রামকৃষ্ণ মিশনে হামলার ৩ দিন পর গ্রেফতার ৫, এখনও অধরা মূল অভিযুক্ত বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত, কখন হবে এই খেলা? ঘূর্ণিঝড়ের সম্ভাবনার মাঝে বাংলাদেশের ওপর ঘূর্ণাবর্ত, হবে অতিভারী বৃষ্টি: IMD জোর করে ভেড়ি দখল রুখতে ‘পলিসি’ আনবে রাজ্য সরকার, বসিরহাটের সভায় জানালেন মমতা আসছে নারদ জয়ন্তী, এই দিনের পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি জেনে নিন এখান থেকে

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.