বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চাড্ডি’ হাতে নাচ জ্যাকলিনের, পুরুষদের অন্তর্বাসের বিজ্ঞাপন করে হলেন ট্রোল

‘চাড্ডি’ হাতে নাচ জ্যাকলিনের, পুরুষদের অন্তর্বাসের বিজ্ঞাপন করে হলেন ট্রোল

ছেলেদের অন্তর্বাসের বিজ্ঞাপন করে ট্রোল জ্যাকলিন। 

পুরুষদের অন্তর্বাসের বিজ্ঞাপনে কাজ করেছেন জ্যাকলিন। সেই ভিডিয়ো সামনে আসতেই কটাক্ষ শুরু সোশ্যাল মিডিয়ায়।

চর্চায় আছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ গত বছর থেকেই। যদিও তা কাজের জন্য নয় একেবারেই। বরং ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণা মামালায় নাম জড়িয়েছে তাঁর। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর একেধিক ঘনিষ্ঠ ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। এসবের মাঝেই পুরুষদের অন্তর্বাসের বিজ্ঞাপন করলেন জ্যকলিন। আপাতত তা নিয়েই চলছে ট্রোল।

জ্যাকলিনের করা সেই বিজ্ঞাপনে কোনও পুরুষের মুখ ব্যবহার করা হয়নি। বরং দেখানো হয়েছে জ্যাকলিন প্রথমে ফোনে জানান, তিনি কতটা মিস করছেন সঙ্গীকে। এরপরই কাবার্ড থেকে অন্তর্বাস বের করে শুরু হয় নাচ। খয়েরি রঙের কার্ডিগান আর গ্রে রঙের শর্টসে সুপারহট লাগছিল জ্যাকিকে।

বিজ্ঞাপনের সেই ভিডিয়ো পোস্ট করে জ্যাকলিন লিখলেন, ‘Lux Cozi Men's Innerwear-এর এই ঐতিহাসিক বিজ্ঞাপনের অংশ হতে পেরে উত্তেজিত, যা তথাকথিতর বাইরে গিয়ে তৈরি। গৌরী শিন্ডে দ্বারা পরিচালিত হওয়া কী দুর্দান্ত অভিজ্ঞতা। লাক্স ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর, সাকেত টোডিকে অনেক ধন্যবাদ লাক্স কোজির এই যাত্রার অংশীদের আমাকে করার জন্য।’

জ্যাকলিনের করা এই বিজ্ঞাপনে প্রতিক্রিয়া জানিয়ে এক ভক্ত লিখলেন, ‘সুপার হট জ্যাকি। তুমি ছাড়া এই বিজ্ঞাপন কেউ করতে পারত না।’ অপরজন লিখলেন, ‘এত খারাপ হাল যে ছেলেদের অন্তর্বাসের বিজ্ঞাপন করতে হচ্ছে!’ তৃতীয়জন লিখলেন, ‘এটাই দেখা বাকি ছিল। জ্যাকলিন চাড্ডি হাতে নিয়ে নাচ করবে।’

আপাতত জ্যাকলিনের উপর কার্যত ঝুলছে খাঁড়ার ঘা। অনুমতি না নিয়ে ভারত ছাড়তে পারবেন না তিনি। পাসপোর্টও বাজেয়াপ্ত করে রাখা হয়েছে। ইডি-র ডাবি সুকেশের ব্যাপারে সব জেনেও এই সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী শুধুমাত্র আর্থিক নানা সুবিধে নেওয়ার জন্য। গয়না, দামি ব্যাগ, গাড়ি-সহ নানা উপহার তো নিজে নিয়েছেনই, সঙ্গে জ্যাকলিনের পরিবারকেও টাকা দিয়েছেন সুকেশ। এদিকে আবার জ্যাকলিনের নামে ‘ভাবমূর্তি’ নষ্ট করার অভিযোগ এনে মামলা করেছেন বলিউডের আরেক অভিনেত্রী নোরা ফতেহি, যার সঙ্গেও সুকেশের সম্পর্ক ছিল। 

কাজের সূত্রে, জ্যাকলিন ফার্নান্দেজকে সম্প্রতি তাঁর হলিউড ফিল্ম 'টেল ইট লাইক আ ওম্যান' -এর 'অ্যাপ্লাজ' গানে দেখা গিয়েছে, যেটি অস্কারের জন্যও মনোনীত হয়েছিল। ভবিষ্যতে বিদ্যুৎ জাম্মওয়ালের সঙ্গে ক্র্যাক এবং সোনু সুদের সঙ্গে ফতেহ-তে দেখা যাবে।

 

বায়োস্কোপ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.