বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit-Shah Rukh: ‘যেখানে আমি সেখানে অরিজিৎ দাদা’, বাঙালি গায়কে মুগ্ধ শাহরুখ, দিলেন জওয়ান নিয়ে বড় আপটেড

Arijit-Shah Rukh: ‘যেখানে আমি সেখানে অরিজিৎ দাদা’, বাঙালি গায়কে মুগ্ধ শাহরুখ, দিলেন জওয়ান নিয়ে বড় আপটেড

অরিজিৎ প্রসঙ্গে শাহরুখ 

Arijit Singh Song in Jawan: জল্পনা শোনা গিয়েছিল আগেই, অবশেষে সিলমোহর দিলেন শাহরুখ নিজে। ‘পাঠান’-এর পর জওয়ান ছবিতেও থাকছে অরিজিতের গান। 

এই মুহূর্তে বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির এক নম্বর তারকা জিয়াগঞ্জের ভূমিপুত্র অরিজিৎ সিং। নিজেদের ছবিতে অরিজিৎ সিং-কে দিয়ে গান গাওয়াতে মুখিয়ে থাকেন প্রযোজক থেকে মিউজিক ডিরেক্টররা। ‘জওয়ান’-এর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হচ্ছে না। এখন শাহরুখ খানের ছবি মানেই অরিজিৎ সিং-এর গান। ‘পাঠান’ ছবির টাইটেল ট্র্যাক গেয়েছিলেন অরিজিৎ, শোনা গিয়েছিল ‘জওয়ান’ ছবিতেও রয়েছেন অরিজিৎ-এর গান। সেই খবরে বৃহস্পতিবার সিলমোহর দিলেন খোদ শাহরুখ।

একটা সময় শাহরুখের লিপে গান মানেই ছিল অভিজিৎ ভট্টাচার্যের কন্ঠ। আর ধীরে ধীরে শাহরুখের কণ্ঠ হিসাবে সঙ্গীত পরিচালকদের পছন্দের তালিকায় নাম লিখিয়েছেন অরিজিৎ সিং। একের পর এক চার্টবাস্টার গান শ্রোতা-দর্শকদের উপহার দিয়ে চলেছে এই জুটি।

বৃহস্পতিবার ‘জওয়ান’ ছবির গানের শ্যুটিংয়ের ফাঁকে অনুরাগীদের সঙ্গে টুইটারে খানিক সময় আড্ডা দেন শাহরুখ। সুযোগ করে দেন যেমন খুশি প্রশ্ন সামনে রাখবার। #AskSRK সেশনেই এক শাহরুখ ভক্ত অভিনেতার কাছে প্রশ্ন রেখেছিল, ‘জওয়ানে কি কোনও অরিজিতের গান থাকছে?’ প্রশ্নের জবাবে আত্মবিশ্বাসের সুরে শাহরুখ জানান, ‘একদম, যেখানে আমি সেখানে অরিজিৎ দাদা তো থাকবেনই!’

‘জালিমা’, ‘গেরুয়া’ থেকে শুরু করে হালফিলে ‘ঝুমে জো পাঠান’, শাহরুখের লিপে একাধিক হিট গান শ্রোতাদের উপহার দিয়েছেন অরিজিৎ। আর ‘জওয়ান’ ছবিতেও তাঁর থাকছে, এ খবর জেনে উচ্ছ্বসিত গায়কের ভক্তরা। অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দের। শাহরুখ নিজে ‘জওয়ান’-এর মিউজিকের খুটিনাটি নিয়ে খোঁজ নিচ্ছেন সবসময়। তাঁর ইচ্ছাতেই নাকি অরিজিতকে দিয়ে প্লে-ব্যাক করানোর সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। সূত্র মারফত এও জানা যাচ্ছে, জওয়ানের প্রথম গান হিসাবেই নাকি মুক্তি পাবে অরিজিতের গাওয়া এই রোম্যান্টিক নম্বর।

গত বছর নভেম্বরে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখা হয়েছিল শাহরুখ-অরিজিতের। সেই মঞ্চে দাঁড়িয়েই শাহরুখ জানিয়েছিলেন ‘ঝুমে জো পাঠান’-এর কথা। চলতি বছরের অন্যতম সুপারহিট গান সেটি। ‘জওয়ান’-এর গানও ধামাকা করবে সেই ব্যাপারে আত্মবিশ্বাসী দুই তারকার ভক্তরা। 

প্রসঙ্গত, শাহরুখ বন্ধু সলমনের ছবিতে আজও ব্রাত্য অরিজিৎ সিং। পুরোনো ঝামেলার ক্ষত আজও ভোলেননি ভাইজান। বলিউডে কানাঘুষো শোনা যায়, একবার নয়, তিনবার অরিজিতের গান নিজের ছবি থেকে বাদ দিয়েছেন দাবাং খান। সুলতান ছবি থেকে অরিজিতের গলায় ‘জগ ঘুমেয়া’ গান বাদ পড়ার পর তো ফেসবুকে লম্বা চওড়া পোস্ট লিখে সলমনের কাছে ক্ষমাও চেয়েছিলেন অরিজিৎ, পরে যদিও তা মুছে দেন গায়ক। প্রকাশ্যে সলমন অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ খারিজ করে বলেছেন, ছবির মিউজিকের ব্য়াপারে তিনি নাক গলান না। সলমনের ছবি থেকে বাদ থাকলেও শাহরুখের ছবিতে এখন অপরিহার্য হয়ে উঠেছেন অরিজিৎ। এখন দেখার সলমন কবে অরিজিতের মর্ম বোঝেন!

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আম্বানির ছেলের বিয়েতে আমন্ত্রিত জিতের নায়িকা, কেমন সাজবেন সুস্মিতা? Zimbabwe বনাম India ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অঙ্কে তুখোর, পুরস্কারও পেয়েছেন, সেই যুবকই খুন করতে চেয়েছিলেন ট্রাম্পকে,কে তিনি? ৩৯ বছরের সংসার! ছোট ছেলের বিয়েতে ভাইরাল মুকেশ ও নীতা আম্বানির বিয়ের অদেখা ছবি গুলিকাণ্ডের পর ট্রাম্পকে ফোন বাইডেনের, রাজনৈতিক বিরোধ ভুলে কথা হল দুই নেতার ৪৬ বছর পর খুলে গেল পুরীর জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, কী আছে সেই কোষাগারে? রক্তাক্ত হওয়ার পরে হাতমুঠো করে ‘ফাইট’ বললেন ট্রাম্প, ‘তাঁকে বাঁচালেন জগন্নাথদেব’ রায়াড়ুর ৫০, কিপ্টে ইরফান, পাকিস্তানের বিরুদ্ধে WCL ফাইনালে ভারতকে জেতালেন কারা? চিরে দেওয়া হল হাত, ছিঁড়ল জার্সি, ‘মারপিট’-ও মোহনবাগান ও ইস্টবেঙ্গল ফ্যানদের নকল মদ তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন ইসলামপুরে নিহত তৃণমূল নেতা

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.