বাংলা নিউজ > বায়োস্কোপ > নামী এই নায়িকার অন্তরঙ্গ ফোটো-ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার হুমকি, তদন্তে সাইবার ক্রাইম

নামী এই নায়িকার অন্তরঙ্গ ফোটো-ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার হুমকি, তদন্তে সাইবার ক্রাইম

ব্যক্তিগত ছবি-ভিডিয়ো ফাঁস করার ভয় দেখানো হল জ্যোতিকে।

ইউটিউবে ১০০০ ফলোয়ার্স হলেই ছড়িয়ে দেওয়া হবে অন্তরঙ্গ ভিডিয়ো, হুমকি নায়িকাকে। সাইবার ক্রাইমের দ্বারস্থ হলেন তিনি। 

কন্নড় টেলিভিশন অভিনেত্রী জ্যোতি রাই করলেন বিস্ফোরক অভিযোগ। জনপ্রিয় সিরিয়াল গুপেদন্ত মনসু-তে জগাথি ম্যাডামের চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত, ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী তেলেগু, টুলু এবং কন্নড় টেলিভিশনে কাজ করছেন। সোশ্যাল মিডিয়ায় একজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁর ব্যক্তিগত ও অন্তরঙ্গ ছবি অনলাইনে প্রকাশ করার হুমকি দিয়েছেন। ঘটনাটি নেটিজেন এবং ওই অভিনেত্রীর ভক্তদের মধ্যে ব্যাপক উদ্বেগের জন্ম দিয়েছে। দ্রুত পদক্ষেপ নেওয়ার কথা জানালেন জ্যোতি। 

বিতর্কের সূত্রপাত হয় যখন টুইটারে একজন অজ্ঞাত ব্যক্তি জ্যোতি রাইয়ের ব্যক্তিগত ছবি শেয়ার করার প্রতিশ্রুতি দেন। শুধু শর্ত হল, তাঁর ইউটিউব চ্যানেলে লাগবে ১ হাজার সাবস্ক্রাইবার। যা তাতক্ষণাৎ নজরে আসে জ্যোতির ভক্তদের। তাঁরা শোরগোল ফেলে দেয়। এরকম এক পোস্টের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ডাকও দেন সকলে মিলে। 

আরও পড়ুন: কদিন আগে রেজিস্ট্রি, নতুন শুরু ‘মিশকা’র! জানেন, বয়সের কত পার্থক্য অহনা-দীপঙ্করের

আরও পড়ুন: ‘আমি ছোট থেকেই গামছা গায়ে…’, পুরনো অভ্যেস ফাঁস করলেন শ্রুতি! তাজ্জব নেটপাড়া

পর্দায় তার সাহসী উপস্থিতির জন্য ফ্যাশন আইকন হিসাবে পরিচিত জ্যোতি। জ্যোতি রাইয়ের ব্যক্তিগত ছবি ফাঁসের হুমকি নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তদন্ত। জানা যাচ্ছে, তাঁর ব্যক্তিগত ছবি আর ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে গিয়েছে হোয়াটসঅ্যাপের মতো মেসেজিং প্ল্যাটফর্মে, যা ঘটনাকে আরও তীব্র করেছে। 

গোপনীয়তা লঙ্ঘন এবং সম্ভাব্য সুনাম ক্ষতির ভয়ে ইতিমধ্যেই অভিনেত্রী বেঙ্গালুরু সাইবার ক্রাইমে একটি অভিযোগ দায়ের করেছেন-- ‘আমি এই বার্তাগুলি পেয়ে আতঙ্কিত হয়েছি এবং আপনাকে অনুরোধ করছি এই ব্যবহারকারীদের/ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক যাতে আমার ও আমার পরিবারের সুনাম যথাযথ থাকে। দ্রুত ব্যবস্থা নেওয়া হোক, বিপদে আছি।’

আরও পড়ুন: ‘মানুষ ক্লান্ত…’, সলমন-অক্ষয়ের কেরিয়ারে পরপর ব্যর্থতা, কী বলছেন শ্রেয়স তলপড়ে

আরও পড়ুন: বৃহস্পতিবার আদৃতের হয়ে গেলেন কৌশাম্বি! কেমন সাজ ছিল বর ও কনের মায়েদের, দেখুন ছবি

জ্যোতি ডিপফেকের শিকার, এই সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না! দ্রুত তদন্তে নেমেছে সাইবার ক্রাইম বিভাগ। অভিনেত্রীর অনুরাগীরাও চাইছেন, যে বা যারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তাঁদের গ্রেফতার করা হোক। সঙ্গে ভবিষ্যতেও যাতে কারও সঙ্গে এমন ঘটনা না ঘটে, তা নিশ্চিত করুক পুলিশ। 

জ্যোতি রাই বন্দে বারতাভা কালা-তে তার ভূমিকার জন্য সুপরিচিত এবং অন্যান্য ২০টিরও বেশি সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে। তিনি সীতারাম কল্যাণ, গন্ধদা গুড়ি, ৯৯ এবং দিয়া বর্ণপাতালা-এর মতো কন্নড় চলচ্চিত্রে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কুম্ভ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মকর রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল সুশান্তের মৃত্যুর পর আমূল পাল্টে গিয়েছে রিয়ার জীবন! অভিনয় ছেড়ে কীসে মন দিলেন ধনু রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃশ্চিক রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল ভারতের মরিচ দিয়ে তৈরি চিপস খেয়ে অসুস্থ ১৪ জাপানি শিক্ষার্থী, হাসপাতালে ভর্তি ২১ জুলাইতে BJP-র পালটা কর্মসূচি কলকাতায়, সেখানেও সুকান্ত-শুভেন্দু 'মতবিরোধ' তুলা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কন্যা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.