বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসাতে ভালবাসলেও কমেডি ছবিতে সুযোগ পান না শেফালি শাহ, রয়েছে এই ‘সিরিয়াস’ কারণ
শেফালি শাহ। (ছবি সৌজন্যে - সুনীল খাণ্ডারে)

হাসাতে ভালবাসলেও কমেডি ছবিতে সুযোগ পান না শেফালি শাহ, রয়েছে এই ‘সিরিয়াস’ কারণ

কমেডি ছবিতেও কাজ করতে ভীষণ আগ্রহী শেফালি শাহ। হাসাতে ভালবাসেন, এই ‘সিরিয়াস’ কারণে কমেডি ছবিতে সুযোগ পান না শেফালি শাহ

শেফালি শাহ-র আফসোস বলিউড তাঁকে স্রেফ একজন 'সিরিয়াস' অভিনেতা হিসেবেই দেখল। তাঁর দাবি,নেটফ্লিক্সের ওয়েব সিরিজ 'দিল্লি ক্রাইম' এবং 'জলসা' মুক্তি পাওয়ার পর এই ধারণা আরও বেশি করে পোক্ত হয়েছে ইন্ডাস্ট্রির অন্দরে। তবে তিনি যে কমেডি ছবিতেও ভীষণ আগ্রহী, সেকথাও জানালেন শেফালি। এই ভাবনা থেকেই তিনি তাঁর আগামী ছবি দু'টি বাছাই করেছিলেন। 'ডক্টর জি', 'ডার্লিংস' দুটো ছবিতেই রয়েছে বিনোদনের পাশাপাশি ঠাসা হাসির মালমশলা। জানালেন,এই দুই ছবির মজাদার এবং দমফাটা হাসির গল্প শুনে প্রথমবারেই তাঁর ভালো লেগে গিয়েছিল।

তবে 'ডক্টর জি'-তে তিনি রয়েছেন একজন অতিথি শিল্পী হিসেবে। ছবির গল্প এতটাই মজাদার লেগেছিল যে এককথাতেই এই ছোট্ট চরিত্রে অভিনয় করতে রাজি হয়ে গিয়েছিলেন তিনি। অন্যদিকে, 'ডার্লিংস' যে তাঁর কেরিয়ারে শোনা অন্যতম মজাদার চিত্রনাট্য সে নিয়ে কোনও সন্দেহ নেই শেফালির। তাঁর কথায়, 'এত হাসির চিত্রনাট্য আমার কেরিয়ারে এর আগে কখনও পাইনি। এই ধরনের ছবিতে সত্যিই আমি এর আগে কখনও কাজ করিনি। বলিউডের অন্দরে একটি ধারণা রয়েছে যে আমি ভীষণ সিরিয়াস একজন অভিনেত্রী, তাই সাধারণত এই ধরনের চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব আমার কাছে আসে না। তবে বর্তমান সময়ের নিরিখে ছবির গল্প অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে হ্যাঁ, হাসির মোড়কেই তা পেশ করা হয়েছে।'

আপাতত এই ধরনের হালকা চালের মজাদার ছবিতেই কি শেফালিকে দেখা যাবে? এই সিদ্ধান্ত কি তাঁর জেনেবুঝেই নেওয়া? জবাবে জাতীয় পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী জানিয়েছেন যে ব্যাপারটি একেবারেই তা নয়। একজন অভিনেত্রী হিসেবে তাঁর উদ্দেশ্য থাকে নিজের অভিনয়ের ব্যাপ্তি বাড়ানো।

বন্ধ করুন