বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan: নিজের অংশ বাদ দিয়ে, অন্যদের সিন বেশি রাখতে বলেছিলেন শাহরুখ: ‘জওয়ান’-এর সম্পাদক

Jawan: নিজের অংশ বাদ দিয়ে, অন্যদের সিন বেশি রাখতে বলেছিলেন শাহরুখ: ‘জওয়ান’-এর সম্পাদক

শাহরুখ খান

Jawan: সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ‘জওয়ান’-এর সম্পাদক রুবেন। কী বললেন তিনি?

ক্রমশ এগিয়ে আসছে ‘জওয়ান’ মুক্তির দিন। ইতিমধ্যেই চড়তে শুরু করেছে উত্তেজনার পারদ। এরই মধ্যে ‘জওয়ান’ নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন এই ছবির সম্পাদক রুবেন। জানালেন নিজের অভিজ্ঞতার কথা। শাহরুখ খান থেকে বিজয় সেথুপতির কাজের সম্পর্কে জানালেন তাঁর নিজের মতামত। 

গত কয়েক দিন ধরেই এই ছবির গান নিয়ে সোশ্যাল মিডিয়ায় পারদ চড়ছিল। শাহরুখ নিজেই সেই পারদ কয়েক পর্দা বাড়িয়ে দিয়েছিলেন।মঙ্গলবার মুক্তি পেল ‘জওয়ান’-এর নতুন গান। এর নাম ‘তা তা থাইয়া’। জওয়ানের তা তা থাইয়ে। তার সঙ্গে পা মেলাচ্ছেন অবশ্যই ছবির হিরো। আর সঙ্গে তাল মেলাচ্ছেন তাঁর অনুরাগীরা। মুহূর্তে ভাইরাল হয়ে গেল এই গানটি। শাহরুখ ইনস্টাগ্রামে গানটির ভিডিয়ো প্রকাশের সঙ্গে সঙ্গে আসতে শুরু করল মন্তব্যের ঝড়।এরই মধ্যে হঠাৎ ছবিটিতে কাজের প্রসঙ্গে জানালেন এই ছবির সম্পাদক রুবেন। কী বলেছেন তিনি?

(আরও পড়ুন: টি শার্ট আর জ্যাকেটে ঠিক যেন কলেজ ছাত্র, তামিলে কথা বললেন শাহরুখ, দেখুন চেন্নাই-এর নানা মুহূর্ত)

রুবেনের কথায়, শাহরুখ খান ছবিটি সম্পাদনার সময়ে বলতেন, তাঁর অংশ কমিয়ে বাকিদের অংশ বেশি করে দিতে। বলিউডের সম্পর্কে যাঁরা খোঁজখবর রাখেন, তাঁরা জানেন, বহু সময়েই বহু নামজাদা তারকার বিরুদ্ধে অভিযোগ ওঠে, তিনি নাকি নিজের অংশ বাড়ানোর জন্য বাকিদের অংশ কেটে বাদ দেওয়ার চাপ দেন। কিন্তু এক্ষেত্রে শাহরুখ নাকি ঠিক তার উলটোটাই করেছেন। এমনই বলেছেন রুবেন। তাঁর এই কথায় আনন্দে শাহরুখ অনুরাগীরাও। তাঁদের অনেকেই সোশ্যাল মিডিয়ায় বলেছেন, এমনটা শুধুমাত্র কিং খানের পক্ষেই বলা সম্ভব। 

(আরও পড়ুন: 'জওয়ান' আসছে, তার আগে ফের একবার মুখ ঢেকে বৈষ্ণোদেবী মন্দিরে শাহরুখ)

তবে শুধু শাহরুখ খান নন, রুবনে এর পরে বিজয় সেথুপতিরও প্রশংসা করেছেন। বলেছেন, এই ছবিতে তিনি মৃত্যু রূপে হাজির হন। আর সেটি অন্য মাত্রার ভালো অভিনয় দিয়ে। রুবেনের কথায় এই ছবি সম্পাদনার সময়ে বিজয়ের অভিনয় তাঁর রাতের ঘুম উড়িয়েছিল। 

(আরও পড়ুন: জওয়ানের ‘তা তা থাইয়া’ দেখালেন শাহরুখ! ভক্তরা বলছেন, ‘আরও ৯টা দিন কাটাব কী করে’)

 চেন্নাই শাহরুখের 'জওয়ান'-এর প্রি-রিলিশ অনুষ্ঠানের নানান মুহূর্ত ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এদিন পরিচালক অ্যাটলি জানান, শাহরুখকে তাঁর স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানানোর পর ঠিক কী ঘটেছিল। অ্যাটলি বলেন, ১৩ বছর আগে তিনি শাহরুখের মন্নতের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন। আর ১৩ বছর পর তাঁর জন্য মন্নতের গেট খুলে গিয়েছিল, কারণ, তিনি কিং খানকে চিত্রনাট্য পড়ে শোনাতে গিয়েছিলেন। এদিন শাহরুখকে ১.২.৩.৪ গানে নাচতে দেখা যায় বাদশাকে।

বায়োস্কোপ খবর

Latest News

ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB সোনায় মোড়া সাজে রিসেপশনে আম্বানিদের বউমা, রাধিকার লুকে মিলল প্রাচ্য-পাশ্চাত্য রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ Most Runs In WCL 2024: লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান, সেরা ৫-এ দুই ভারতীয় অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রসিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, ছিটকে গেল টাটা সুমো

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.