বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan-Vaishno Devi: 'জওয়ান' আসছে, তার আগে ফের একবার মুখ ঢেকে বৈষ্ণোদেবী মন্দিরে শাহরুখ

Shah Rukh Khan-Vaishno Devi: 'জওয়ান' আসছে, তার আগে ফের একবার মুখ ঢেকে বৈষ্ণোদেবী মন্দিরে শাহরুখ

বৈষ্ণোদেবীতে 'জওয়ান' শাহরুখ

শাহরুখকে একটি সাদা টি-শার্ট, ধূসর রঙের জিন্স আর নীল হুডি পরে মাস্কে মুখ ঢেকে রাখতে দেখা যায়। স্থানীয় সূত্রে খবর, সুপারস্টার মঙ্গলবার সন্ধ্যায় কাটরার বেস ক্যাম্পে পৌঁছোন, তারপর সেখান থেকে তারাকোট রুট ধরে রাত ১১.৪০ নাগাদ বৈষ্ণোদেবীর মন্দিরে পৌঁছোন। 

সামনেই 'জওয়ান'-এর মুক্তি। তার আগে ছবির সাফল্য কামনায় বৈষ্ণোদেবীতে পুজো দিতে পৌঁছেছেন শাহরুখ খান। জম্মু ও কাশ্মীরের রিয়াসি জেলার ত্রিকুটা পাহাড়ের উপরে রয়েছে বৈষ্ণোদেবীর মন্দির। মঙ্গলবার, গভীর রাতে চুপিসাড়ে সেখানে পৌঁছে যান শাহরুখ। তারপরেও কিছু লোকজনের লেন্সবন্দি হন কিং খান।

শাহরুখকে একটি সাদা টি-শার্ট, ধূসর রঙের জিন্স আর নীল হুডি পরে মাস্কে মুখ ঢেকে রাখতে দেখা যায়। স্থানীয় সূত্রে খবর, সুপারস্টার মঙ্গলবার সন্ধ্যায় কাটরার বেস ক্যাম্পে পৌঁছোন, তারপর সেখান থেকে তারাকোট রুট ধরে রাত ১১.৪০ নাগাদ বৈষ্ণোদেবীর মন্দিরে পৌঁছোন। সোশ্যালে উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে, শাহরুখ খানের সঙ্গে তাঁর ব্যক্তিগত নিরাপত্তরক্ষীদের দেখা যাচ্ছে।

প্রসঙ্গত গত ৯ মাসের মধ্যে শাহরুখের এটা দ্বিতীয় বৈষ্ণোদেবীর সফর। এর আগে 'পাঠান' মুক্তির পর গত বছর ১১ ডিসেম্বর বৈষ্ণোদেবীতে গিয়েছিলেন কিং খান। তারও আগের গত ২ ডিসেম্বর মক্কাতে হজ করতেও গিয়েছিলেন শাহরুখ। প্রসঙ্গত, অ্যাটলি পরিচালিত 'জওয়ান'-এ রয়েছে নয়নতারা, বিজয় সেতুপতি, প্রিয়মনি এবং সানিয়া মালহোত্রা। বিশেষ ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন।

এদিকে ৩০ অগস্ট, বুধবার চেন্নাইতে 'জওয়ান'-এর গ্র্যান্ড অডিও রিলিজ এবং প্রি-রিলিশ অনুষ্ঠান রয়েছে। চেন্নাইয়ের শ্রী সাইরাম ইঞ্জিনিয়ারিং কলেজে রয়েছে এই অনুষ্ঠান। এই অনুষ্ঠানের কথা নিশ্চিত করেছিলেন শাহরুখ নিজেই। মঙ্গলবার টুইটে লিখেছিলেন ‘ভানাক্কাম চেন্নাই, আমি আসছি!!! সাই রাম ইঞ্জিনিয়ারিং কলেজের সমস্ত জওয়ান – মেয়েরা এবং ছেলেরা প্রস্তুত থাকুন… আমি আপনাদের সবার সঙ্গে দেখা করতে আগ্রহী! এমনকি কিছু থা থা থাইয়ার বিষয়েও প্রশ্ন করে নিতে পারেন। দেখা হচ্ছে আগামীকাল (বুধবার) বিকাল ৩টার পর থেকে।’ ইতিমধ্যেই শাহরুখের জন্য চেন্নাইতে এখন সাজো সাজো রব।

সূত্রের খবর, আগামী ৩১ অগস্ট, বৃহস্পতিবার মুক্তি পেতে পারে 'জওয়ান'-এর বহু প্রতিক্ষিত ট্রেলার। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.