বাংলা নিউজ > বায়োস্কোপ > বাপ রে বাপ! সানির হাতুড়ির জবাব, ডান্ডা ও বেল্ট হাতে ‘জওয়ান’ শাহরুখ, বুঁদ নেটপাড়া

বাপ রে বাপ! সানির হাতুড়ির জবাব, ডান্ডা ও বেল্ট হাতে ‘জওয়ান’ শাহরুখ, বুঁদ নেটপাড়া

জওয়ান-এর ট্রেলারে মুগ্ধ শাহরুখ ভক্তরা 

Jawan Trailer Reaction: আক্ষরিক অর্থেই ‘মাস অ্যাকশন এন্টারটেনার’ জওয়ান, ঝলকেই বুঝিয়ে দিলেন বাদশা। মারকাটারি অ্যাকশন মুডে তাক লাগলেন শাহরুখ খান। 

বক্স অফিসে ‘গদর ২’ সুনামি থামাতে আসছে ‘জওয়ান’ সাইক্লোন, যার আগাম ইঙ্গিত বৃহস্পতিবার দিয়ে দিলেন শাহরুখ খান। এদিন প্রকাশ্যে এল জওয়ান-এর ট্রেলার। যা দেখে মন্ত্রমুগ্ধ শাহরুখ ভক্তরা। ডান্ডা হাতে শক্রু নিধনে প্রস্তুত কিং খান, কখনও আবার বেল্ট তুলে নিলেন হাতে। এই ছবিতে তিনি হিরো না ভিলেন তা বোঝা মুশকিল! কখনও তিনি হাইজ্যাকার, কখনও খাকি উর্দিতে দেশ সেবায় ব্রতী। আরও পড়ুন-Jawan Trailer: মেট্রোরেল হাইজ্যাক ‘জওয়ান’-এর, ডবল রোলে চমক শাহরুখের! কে হিরো আর কে ভিলেন?

ছবির ট্রেলারে বেশ খানিকটা স্পষ্ট জওয়ান-এর কাহানি। পরিচালক অ্যাটলির ছবিতে ডবল রোলে থাকছেন শাহরুখ। বাবা-ছেলে, একইসঙ্গে দুই ভূমিকাতেই দেখা যাবে বাদশাকে। পাঠান-এর পর শাহরুখ নতুন কী চমক দেখাবেন? সেই উত্তরের অপেক্ষায় ছিল ভক্তরা, ২.৪৫ সেকেন্ডের ট্রেলারে খানিক হলেও জবাব মিলল। আক্ষরিক অর্থেই ‘মাস অ্যাকশন এন্টারটেনার’ শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়া ছবি। মুক্তির দু-ঘন্টা যেতে না যেতেই জওয়ান-এর ট্রেলারের ভিউ সংখ্যা শুধুমাত্র ইউটিউবেই ৪০ লক্ষ ছুঁইছুঁই। 

জবরা ফ্যানেরা এই রুদ্ধশ্বাস ট্রেলার দেখে বলছেন- ‘বাপ রে বাপ! এতো ট্রেলার অফ দ্য সেঞ্চুরি’। এক ভক্ত লেখেন- ‘বেল্টের দৃশ্যটা গোটা ট্রেলারের মান আরও উঁচু করে দিল। বলিউড এই আবেগোন্মত্ততার জন্য তৈরি নয়, শাহরুখ সব রেকর্ড ভেঙে দেবেন’। অপর একজন লেখেন- ‘মেগাস্টারকে এইভাবেই তুলে ধরতে হয়। বলিউড পরিচালকরা কিছু শিখুন…’। শাহরুখ ভক্তরা মজে প্রিয় নায়কের ক্যারিশ্মায়। রোম্যান্স থেকে অ্যাকশন, কমেডি থেকে ইমোশন-- পুরোদস্তুর বাণিজ্যিক ছবির সমস্ত রসদ মজুত রয়েছে এই ছবিতে। 

ইতিমধ্যেই ভাইরাল ট্রেলারের একাধিক সংলাপ। তবে সবচেয়ে বেশি সাড়া ফেলেছে- ‘বেটে কো হাত লাগানে সে পেহলে বাপ সে বাত কর…’ (ছেলেরে গায়ে হাত দেওয়ার আগে বাবার সঙ্গে কথা বলে নে')। ‘পাঠান’ ঝড় থামবার আগেই ‘জওয়ান’ নিয়ে উচ্ছ্বাস শুরু। 

২০২৩ সালে এটি শাহরুখের দ্বিতীয় রিলিজ হতে চলেছে। পাঁচ বছরের অপেক্ষা সুদে-আসলে পুষিয়ে দিচ্ছেন বাদশা।  হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। খবর, এই ছবির বাজেট ৩০০ কোটি টাকা! সুতরাং শাহরুখের কেরিয়ারের সবচেয়ে ব্যায় বহুল ছবি ‘জওয়ান’। এই ছবিতে দক্ষিণী সুন্দরী নয়নতারার সঙ্গে প্রথমবার পর্দায় রোম্যান্স করতে দেখা যাবে শাহরুখ খানকে। ছবিতে খলনায়কের চরিত্রে থাকছেন বিজয় সেতুপতি। এছাড়াও দেখা মিলবে সানিয়া মালহোত্রা, প্রিয়মণি, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরার মতো তারকাদের। বিশেষ চরিত্রে থাকছেন দীপিকা পাড়ুকোন। ৭ই সেপ্টেম্বর মুক্তি পাবে রেড চিলিস এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ছবি। বৃহস্পতিবার রাতে বুর্জ খলিফায় প্রদর্শিত হবে জওয়ান-এর ট্রেলার। হাজির থাকবেন স্বয়ং শাহরুখ খান। 

বায়োস্কোপ খবর

Latest News

এবার বেশ কম আসনে লড়ছে কংগ্রেস, কৌশল কি কাজে লাগবে? বিধিভঙ্গ হবে, কোচবিহারে যাবেন না, বোসকে অনুরোধ নির্বাচন কমিশনের, দিল আরও যুক্তি জয়পুরে নতুন বউ প্রশ্মিতা, কার টানে মুম্বই ছুটলেন অনুপম? শীঘ্রই দেবেন সুখবর! প্রয়াত জনপ্রিয় বাঙালি ইউটিউবার 'অ্যাংরি ব়্যান্টম্যান' অভ্রদীপ সাহা, বয়স ২৭ বছর পথ দুর্ঘটনায় মৃত্যু যুবকের, শোক সইতে না কয়েক ঘণ্টার মধ্যেই আত্মঘাতী প্রেমিকা প্রাথমিক নিয়োগে বড় কেলেঙ্কারি ধরল সিবিআই, অসাধু চক্রের তথ্য কলকাতা হাইকোর্টে ভোটের ৪৮ ঘন্টা আগে তৃণমূল-বিজেপি সংঘর্ষ ভেটাগুড়িতে, রাজ্য পুলিশকেই দুষলেন উদয়ন টেল এন্ডারদের নিয়ে বাটলারের রূপকথার লড়াই, IPL-এর সর্বকালীন রেকর্ডে নাম লেখাল RR অযোধ্যা সহ সারাদেশে কীভাবে পূজিত হচ্ছেন শ্রী রাম? দেখুন ছবিতে বই নাকি গুগল? সফলতার চাবিকাঠিটা কী? রহস্যটা জানালেন ইউপিএসসি টপার আদিত্য

Latest IPL News

ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.