বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan OTT Release: ‘আমাদের লেবার অফ লাভ..’, শাহরুখের জন্মদিনে নেটফ্লিক্সে জওয়ান! রয়েছে বাদ পড়া একাধিক দৃশ্য

Jawan OTT Release: ‘আমাদের লেবার অফ লাভ..’, শাহরুখের জন্মদিনে নেটফ্লিক্সে জওয়ান! রয়েছে বাদ পড়া একাধিক দৃশ্য

নেটফ্লিক্সে মুক্তি পেল জওয়ান 

Jawan OTT Release: জন্মদিনে জোড়া রিটার্ন গিফট! নেটফ্লিক্সে মুক্তি পেল জওয়ান। প্রকাশ্যে ডাঙ্কির টিজার। জওয়ান নিয়ে কী বলছেন শাহরুখ?

২রা নভেম্বর শাহরুখের জন্মদিন। আজ ৫৮-তে পা দিলেন বাদশা। মাত্র এক বছরের ব্যাবধানে কিং খানের জীবনে বদলে গিয়েছে সবকিছু। গত বছর এই দিনটায় 'জিরো' ব্যর্থতা ঝেড়ে ফেলার প্রহর গুণছিলেন শাহরুখ। আর এই বছর জন্মদিনে দু-টো ১০০০ কোটির ছবির মালিক তিনি। এসআরকে-র ভাগ্যের চাকা ঘুরে গিয়েছে। আর জন্মদিনে ভক্তদের রিটার্ন গিফট দেবেন না প্রিয় তারকা সেটাও কি হয়?

ঘড়ির কাঁটা মধ্যরাত্রি ছুঁতেই বোমা ফাটাল নেটফ্লিক্স। স্ট্রিমিং জায়েন্ট ধামাকা প্রোমো দিয়ে জানিয়ে দেয় ‘জওয়ান’-এর স্ট্রিমিং শুরু হয়ে গিয়েছে। এক্স হ্যান্ডেলে জানানো হয়, ‘জন্মদিনটা জওয়ানের, তবে উপহার সবার জন্য। জওয়ানের এক্সটেন্ডেড কাট এখন শুধুমাত্র নেটফ্লিক্সে। হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগুতেও দেখা যাচ্ছে এই ছবি।’ অর্থাৎ ছবি থেকে বাদ পড়া একাধিক দৃশ্য উঠে আসবে জওয়ান-এর ওটিটি ভার্সনে।

প্রমোশন্যাল ভিডিয়ো-তে শাহরুখকে দেখা গেল পুরোদস্তুর জওয়ান লুকে। নেটফ্লিক্সকে ফোন করে অবিলম্বে জওয়ান ছবির মুক্তি দাবি করে সে। তা না হলে, ‘টুডুমকে (নেটফ্লিক্সের গ্লোবাল ফ্যান ইভেন্ট) আমি বুদুম করে ছাড়ব’। জওয়ান-এর গার্ল গ্যাং-কেও পাওয়া গেল ভিডিয়োতে। ‘চিফ’-এর নির্দেশ এখানেও অক্ষরে অক্ষরে পালনে তৎপর তাঁরা। নেটফ্লিক্স নিজেদের 'মন্নত' শোনার আবদার জানালে জওয়ান স্পষ্ট বলেন, ‘মন্নত শুধু আমার’।

জওয়ান-এর ওটিটি রিলিজ নিয়ে উচ্ছ্বসিত শাহরুখ। অভিনেতা বলেন, ‘আমি দারুণ খুশি যে ওটিটি-তে জওয়ানের এক্সটেন্ডেড ভার্সন মুক্তি পেয়েছে। সারা বিশ্বের ফ্যানেরা তাঁদের পরিবারের সঙ্গে বসে জওয়ান দেখার সুযোগ পাবে। চিত্রনাট্য লেখার সময় থেকে স্ক্রিন পর্যন্ত পৌঁছে যাওয়া, জওয়ানের জার্নিটা এক কথায় অসাধারণ। একটা বৃত্ত সম্পূর্ণ হল। এটা আমাদের লেবার অফ লাভ। বিশ্ব সিনেমাকে দেওয়া একটা উপহার’।

ভারতীয় বক্স অফিসে আগেই ইতিহাস গড়েছে অ্য়াটলি পরিচালিত জওয়ান। দেশের বক্স অফিসে এই ছবি ৬৩৯.৭৫ কোটি টাকা। বিশ্ব বক্স অফিসে জওয়ানের আয়ের পরিমাণ ১১৪৮ কোটি টাকা। ভারতীয় সিনেমার ইতিহাসের সবচেয়ে ব্যবসা সফল হিন্দি ছবির তালিকায় দু-নম্বরে (দঙ্গল-এর পর) রয়েছে এটি। শাহরুখের কেরিয়ারের সবচেয়ে বড় ব্লকবাস্টার জওয়ান। গত ৭ই সেপ্টেম্বর জন্মাষ্টমীতে মুক্তি পেয়েছিল এই ছবি।

এই ছবিতে একসঙ্গে বাবা ও ছেলের চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। বিক্রম রাঠোর এবং আজাদের ভূমিকায় ফ্যানেদের দিল নিমেষে জিতে নিয়েছেন তারকা। এই ছবিতে শাহরুখের মা এবং স্ত্রী উভয় ভূমিকাতেই পাওয়া গিয়েছে দীপিকা পাড়ুকোনকে। অন্যদিকে নয়নতারাকে দেখা গিয়েছে শাহরুখের (আজাদ) লেডি লাভ হিসাবে।

শুধু জওয়ান-এর ওটিটি রিলিজই নয়। শাহরুখের জন্মদিনেই মুক্তি পেয়েছে তাঁর ক্রিসমাস রিলিজ ‘ডাঙ্কি’-র টিজার। এই ছবিতে প্রথমবার রাজু হিরানি-র সঙ্গে জুটি বাঁধছে অভিনেতা।

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’তে নায়িকা এই সুন্দরী বাবা অসুস্থ, ২১ বছরের তরুণ নেমেছিল অধিকার আদায়ে, হরিয়ানায় কৃষক আন্দোলনে মৃত্যু অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ! বিশ্বকাপে চোট পাওয়ায় ২০১৫-য় IPL না খেলেও ২ কোটির বেশি আয় করেন শামি, এবার কী হবে? অমৃত ভারত স্টেশনে ফলক থাকবে সংস্কৃতে, বড় চমক রেলে! উদ্বোধন করবেন মোদী রাজ্যে আবার এক রাস্তার রং নীল–সাদা, আধুনিক এই পথ দেখতে ভিড় জমাচ্ছেন মানুষজন সকালে দাঁত মাজার সঙ্গে ত্বকেরও যত্ন নিন! জেল্লা দেখলে কেউ চোখ ফেরাতে পারবেন না মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়, বেনারসি পরে হাঁটলেন সিনি, শাড়ির দাম জানেন? ১০ বছর অ্যাকাউন্টে জমা পড়েছে বেশি পেনশন, ব্যাঙ্ক কি সেই টাকা ফেরত নিতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.