বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Trailer Launch: বিশ্বের সর্বোচ্চ বহুতল বুর্জ খলিফায় ট্রেলার লঞ্চ! দিনক্ষণ জানালেন ‘জওয়ান’ শাহরুখ

Jawan Trailer Launch: বিশ্বের সর্বোচ্চ বহুতল বুর্জ খলিফায় ট্রেলার লঞ্চ! দিনক্ষণ জানালেন ‘জওয়ান’ শাহরুখ

প্রতীক্ষার অবসান 

Jawan Trailer Launch in Dubai: ‘পাঠান’-এর পথেই হাঁটছে ‘জওয়ান’। আগামী ৩১শে অগস্ট বলিউড বাদশার বহু প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’-এর ঝলক উপভোগ করবে দুবাইবাসী, ইন্টারনেটের মাধ্যমে সেই দৃশ্য দেখবে গোটা বিশ্ব।

দুবাইয়ের সঙ্গে শাহরুখের নিবিড় বন্ধন। প্রতিবার বাদশার জন্মদিনে সেজে ওঠে বুর্জ খলিফা। বিশ্বের সর্বোচ্চ বহুতলে প্রদর্শিত হয়েছিল এসআরকে-র ‘পাঠান’-এর ট্রেলার। আর ফের ‘জওয়ান’ শাহরুখের মুখ ভেসে উঠবে বুর্জ খলিফায়। এই বহুতলেই অ্যাটলির ছবি ট্রেলারও প্রথমবার প্রকাশ্যে আসবে। কবে আর কখন সেই ঘটনার সাক্ষী থাকতে পারবেন দুবাইবাসী? দিনক্ষণ জানিয়েছিলেন বাদশা স্বয়ং।

৭ই সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। কিন্তু আশ্চর্যজনকভাবে এখনও মুক্তি পায়নি ছবির ট্রেলার। এর আগে ‘জওয়ান’-এর ২.১৩ মিনিটের একটি প্রচারঝলক সামনে এসেছিল, সেটিকে প্রি-ভিউ বলে উল্লেখ করেছিলেন নির্মাতারা। এরপর ছবির দুটি গান (জিন্দা বন্দা এবং চলেয়া) এবং একটি গানের টিজারও সামনে এসেছে। কিন্তু দেখা মিলছিল না ট্রেলারের। ছবির অ্যাডভান্স টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে দেশে-বিদেশের অনেক হলে, কিন্তু এখনও দেখা নেই ট্রেলারের! অনেক অপেক্ষার পর অবশেষে আগামী ৩১শে অগস্ট, বৃহস্পতিবার সামনে আসবে ‘জওয়ান’-এর ট্রেলার। রাত ৯টার সময় মুক্তি পাবে এই ছবির ঝলক, স্পষ্ট করেন শাহরখ।

এক্স প্ল্যাটফর্মে শাহরুখ লেখেন- ‘ জওয়ানে জশন আমি আপনাদের সঙ্গে সেলিব্রেট করব না, এটা সম্ভব নয়। আমি আসছি বুর্জ খলিফায়, ৩১শে অগস্ট ঠিক রাত ৯টায়। আসুন জওয়ানকে সেলিব্রেট করুন আমার সঙ্গে। যেহেতু ভালোবাসাই এই পৃথিবীর সবচেয়ে সুন্দর অনুভূতি, তাহলে আসুন ভালোবাসার রঙে নিজেকে রাঙিয়ে তুলুন, আসুন লাল রঙ পরি… কী বলেন? তৈরি তো!’

লাল রঙা পোশাকে আগামী ৩১শে অগস্ট বুর্জ খলিফায় শাহরুখকে দেখতে তৈরি জবরা ফ্যানেরা। উত্তেজনার পারদ চড়চড়িয়ে বাড়ছে সোশ্যালে, এক্স প্ল্যাটফর্মে ইতিমধ্যেই ট্রেন্ডিং ‘জওয়ান ট্রেলার’।

আগামি ৭ই সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে অ্যাটলি পরিচালিত এই ছবি। এই প্রথমবার নয়নতারার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে শাহরুখকে। আক্ষরিক অর্থে শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়া ছবি এটি। নয়নতারা ছাড়াও শাহরুখের এই ছবিতে দেখা মিলবে সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়মণির মতো তারকাদের। বিশেষ চরিত্রে থাকছেন দীপিকা পাড়ুকোন। 

এই ছবি নিয়ে গোটা বিশ্বে শাহরুখ ভক্তদের মধ্য়ে উন্মাদনা তুঙ্গে। ‘পাঠান’-এর পর শাহরুখের এই ছবিও বক্স অফিসে ঝড় তুলবে আশাবাদী বিশেষজ্ঞরা। মার্কিন যুক্তরাষ্ট্র, সংযুক্ত আরব আমিরাত, অস্ট্রেলিয়া এবং সৌদি আরব সহ আন্তর্জাতিক সার্কিটে কিং খানের সিনেমার প্রি বুকিং শুরু হতেই টিকিট নিমেষে শেষ। খবর, ইতিমধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রে জওয়ানের ১.২ কোটির অগ্রিম টিকিট বিক্রি হয়ে গিয়েছে। আশার খবর, প্রতিবেশি দেশের ভক্তদের জন্যও। জানা যাচ্ছে, একই দিনে অর্থাৎ ৭ই সেপ্টেম্বরেই বাংলাদেশেও মুক্তি পাবে ‘জওয়ান’।

 

বায়োস্কোপ খবর

Latest News

২০০০ সালে লালকেল্লায় হামলায় আরিফের প্রাণভিক্ষার আর্জি খারিজ রাষ্ট্রপতির 'দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে', NEET বিতর্ক নিয়ে বললেন শিক্ষামন্ত্রী বর্ষা নিয়ে সামনে এল দুঃসংবাদ! দুর্বল হতে পারে মৌসুমি বায়ু, দাবি রিপোর্টে বাংলার সরকারি কর্মীদের পকেটে ঢুকবে বেশি বেতন, লাভ ৮০০০ পর্যন্ত একনজরে হিসেব লোন আদায়ের জন্য লুক আউট নোটিশ জারি করা যায় না, ব্যাঙ্ককে সতর্ক করল হাইকোর্ট IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা ধুমধাড়াক্কা ব্যাটিংয়ে দলকে জেতালেও নিশ্চিত শতরান হাতছাড়া রুতুরাজ গায়কোয়াড়ের শিয়ালদা শাখায় ১২ কামরার লোকাল চালাতে কাজ জারি, দমদমে শেষের পথে 'তৃতীয় ধাপ' ‘খেল খেল মে’ নিয়ে বড় আপডেট! প্রকাশ্যে এল অক্ষয় কুমারের ছবি মুক্তির দিকক্ষণ প্রাথমিক দুর্নীতির ৩০ কোটি টাকা ঢুকেছে প্রভাবশালীর কোম্পানিতে, আদালতকে জানাল CBI

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.