বাংলা নিউজ > বায়োস্কোপ > Delhi's Vada Pav Girl: বড়া পাও গার্ল কিনল ফোর্ড মুস্তাং! এই গাড়ির দামে দিল্লিতে কেনা যায় 3BHK ফ্ল্য়াট

Delhi's Vada Pav Girl: বড়া পাও গার্ল কিনল ফোর্ড মুস্তাং! এই গাড়ির দামে দিল্লিতে কেনা যায় 3BHK ফ্ল্য়াট

ফোর্ড মুস্তাং চড়ে দিল্লির বড়া পাও গার্ল!

রাস্তার দারে ঠেলা গাড়িতে করে বড়া পাও বিক্রি করা দিল্লির চন্দ্রিকা দিক্ষিত-কে ফোর্ড মুস্তাং-এ চড়তে দেখে চোখ কপালে নেট-নাগরিকদের। জানেন বড়া পাও গার্লের এই গাড়িটির দাম কত?

আমাদের বাংলায় যেমন সর্বক্ষণ নন্দিনী দিদিকে নিয়ে চলে চর্চা, তেমনই দিল্লির বড়া পাও গার্ল, চন্দ্রিকা দীক্ষিত। রাস্তার ধারে ঠেলা গাড়িতে করে বড়া পাও বিক্রি করে এই মেয়েটি ও তাঁর স্বামী। আর তাঁর হাতের বড়া পাও খেতে রোজ লাগে লম্বা ভিড়। এমনকী, এতই চাহিদা তাঁর হাতে তৈরি বড়া পাওয়ের যে, একজন ক্রেতাকে চারটের বেশি পাও দেন না তিনি!

এই বড়া পাও গার্লের ভালো নাম চন্দ্রিকা দীক্ষিত। এবার তিনি একটি ভিডিয়ো শেয়ার করে নিলেন ইনস্টাগ্রামে। যেখানে দেখা গেল, ভারতের অন্য়তম বিলাসবহুল গাড়ি ফোর্ড মুস্তাং চালাচ্ছেন তিনি। ভিডিয়োটি ইতিমধ্যেই সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। শুধু তাই নয়, দেখা যায় সেই গাড়ি থেকে নেমে তিনি ঢুকে যান একটি মোবাইলের দোকানে। আর কিনছেন একটি আইফোন ১৫ প্রো।

জানেন কি এই গাড়িটির দাম কত? ফোর্ড মুস্তাংয়ের দাম ৭৪ লাখ টাকারও বেশি। আর আইফোন ১৫ প্রো-র বাজারমূল্য় বর্তমানে দেড় লাখ টাকা।

আরও পড়ুন: পিত্তনালীর ক্য়ানসার, ৭৪ বছর বয়সে প্রয়াত 'গেম অফ থ্রোনস' অভিনেতা ইয়ান গেলডার

ভিডিয়োটি পোস্ট করে ক্য়াপশনে লেখা হয়েছে, ‘বড়া পাও গার্ল জেজে কমিউনিকেশন থেকে আইফোন ১৫ প্রো কিনেছে!’ চন্দ্রিকার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকেই ভিডিয়োটি শেয়ার করা হয়।

আরও পড়ুন: ‘কোনওদিন মুখ ফুটে বলেনি…’! দ্বাদশে ৯৮ শতাংশ, মেয়ের সাফল্য কীভাবে উদযাপন করলেন শ্রীলেখা

অপর একটি ভিডিয়োও পোস্ট করলেন তিনি। যেখানে দেখা গেল লোকজন ঘিরে রেখেছে গ্রে রঙের ফোর্ড মুস্তাং গাড়িটিকে। এরপর দেখা যায় গাড়ির ডিকি খুলতেই বেরিয়ে এলেন ভাইরাল বড়া পাও গার্ল। আর তার হাতে একটা বড়া পাওয়ের প্লেট।

একজন তাঁকে প্রশ্ন করেন, ‘এ কি, দোকান ছেড়ে গাড়িতে?’ যাতে চন্দ্রিকার জবাব, ‘দোকান কোথায়, ওটা তো ঠেলা গাড়ি ছিল। অপেক্ষা করুন, আসছে বড় সুখবর’।

আরও পড়ুন: বড়-বড় চুল ঢেকে দিচ্ছে চোখ! আইবুড়ো ভাত খেলেন কৌশাম্বি-র আদৃত, কী ছিল মেনুতে?

কিছুদিন আগে শোনা গিয়েছিল, দিল্লি পুলিশ নাকি উঠিয়ে নিয়ে যাচ্ছে চন্দ্রিকাকে। পরে পুলিশের তরফে জানানো হয়, বড়া পাও গার্লকে গ্রেফতার করার কোনও প্রশ্নই আসে না, কারণ তার বিরুদ্ধে দায়ের করা হয়নি কোনও অভিযোগও। তবে মঙ্গলপুরী-তে যেখানে তিনি বড়া পাও বিক্রি করেন, সেখানকার বাসিন্দারা এই মেয়েটির নামে একাধিক অভিযোগ তুলেছে।

 

আপাতত ইউটিউবের দুনিয়ার পরিচিত মুখ চন্দ্রিকা, কতদিন নিজের এই জনপ্রিয়তা ধরে রাখতে পারেন সেটাই দেখার!

বায়োস্কোপ খবর

Latest News

Texas Super Kings বনাম Seattle Orcas ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.