বাংলা নিউজ > বায়োস্কোপ > বাজি টিজার : মিমির সঙ্গে রোম্যান্স আর ভরপুর অ্যাকশন নিয়েই বাজিমাতের অপেক্ষায় জিত
বাজির টিজারের একটি মুহূর্ত (সৌজন্য- ইউটিউব/ গ্রিন টাচ)
বাজির টিজারের একটি মুহূর্ত (সৌজন্য- ইউটিউব/ গ্রিন টাচ)

বাজি টিজার : মিমির সঙ্গে রোম্যান্স আর ভরপুর অ্যাকশন নিয়েই বাজিমাতের অপেক্ষায় জিত

  • মুক্তি পেল জিত-মিমি জুটির প্রথম ছবি বাজির টিজার।

অসুর ছবিতে ছক ভাঙার চেষ্টা করেছিলেন জিত। তবে এবার একদম গতে বাঁধা ছকে নিজের পছন্দের ময়দানে নেমে পড়েছেন টলিউডের ‘বস’। বৃহস্পতিবার প্রকাশ্যে এল জিত-মিমি জুটির প্রথম ছবি বাজির টিজার। মাত্র এক মিনিটের টিজারে অ্যাকশন, রোম্যান্স আর জিতের পরিচিত পাঞ্চ লাইনের ককটেল দেখল দর্শকরা। বাজি পরিচালনার দায়িত্বে রয়েছেন অংশুমান প্রত্যুষ। বাজির চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক। সঙ্গীতের দায়িত্বভার সামলেছেন জিত গঙ্গোপাধ্যায়। ‘আয় না কাছে রে’ গানের ঝলকও ধরা পড়েছেন টিজারে। 

চলতি বছর ইদে মুক্তির কথা ছিল এই ছবির। তবে করোনার জেরে সব হিসেব ওলোট-পালোট হয়ে যায়। মার্চে করোনার জন্য লকডাউন ঘোষিত হলে লন্ডনে বাজির শ্যুটিং মাঝপথে ফেলে চলে এসেছিলেন জিত-মিমিরা। সেপ্টেম্বরে ফের লন্ডনে পৌঁছে বাজির শ্যুটিংয়ের কাজ শেষ করে গোটা টিম। এই ছবিতে রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, সব্যসাচী চক্রবর্তী, দেবদূত ঘোষরা। 

কেমন হবে বাজির গল্প?

ছবিতে জিতের বাবার চরিত্রে রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুশয্যায় থাকা বাবাকে নতুন জীবন দিতে হলে ৩০ দিনের মধ্যে একটা মিশন পূর্ণ করতে হবে জিতকে। সেই ৩০ দিনের অ্যাকশন-প্যাক গল্প উঠে আসবে এই ছবিতে। 

অসুর জিতের কেরিয়ারের একটা বড় এক্সপেরিমেন্ট ছিল, তবে অসুর কাঙ্ক্ষিত সাফল্য পায়নি। তাই বাজি দিয়ে ফের একবার নিজের জঁরের ছবিতে কামব্যাক করছেন জিত। তবে নিঃসন্দেহে এই ছবির সবচেয়ে বড়ো ইউএসপি হতে চলেছে প্রথমবার পর্দায় জিত-মিমি জুটি। এখনও ঠিক হয়নি ছবি মুক্তির তারিখ, তবে খুব শীঘ্রই মুক্তি পাবে বাজি। 

বন্ধ করুন