বাংলা নিউজ > বায়োস্কোপ > নবনীতা কি বাদ? শ্রাবন্তীর প্রেমে মশগুল নাকি জিতু? দিলেন কোন কথা

নবনীতা কি বাদ? শ্রাবন্তীর প্রেমে মশগুল নাকি জিতু? দিলেন কোন কথা

শ্রাবন্তীর প্রেমে মশগুল জিতু

Jeetu Kamal-Srabanti Chatterjee: শ্রাবন্তীর সঙ্গে মাঝপথেই তুমুল মশকরা শুরু করলেন জিতু! তাঁদের খুনসুটি দেখে অবাক সকলে। শুধুই কি খুনসুটি শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খেতে খেতে নায়ক তাঁকে কোন প্রতিশ্রুতি দিলেন?

নবনীতা নয়, শ্রাবন্তীর প্রেমে মশগুল জিতু! শুধুই কি তাই ইংল্যান্ডের রাস্তায় চরম খুনসুটিতে মেতে উঠলেন নায়িকার সঙ্গে। প্রেম করতে করতে দিয়ে বসলেন মিথ্যে প্রতিশ্রুতিও! এবার? ভাবছেন অভিনেতা কী বলেছেন শ্রাবন্তীকে? না, তেমন বেশি কিছু নয়। এই বলেছে শ্রাবন্তীর জন্য তিনি আকাশের চাঁদ পেড়ে আনতে পারেন, তারা পেড়ে আনতে পারেন, এটুকুই আর কী! আর নায়কের এমন কথা শুনে সবার মাথায় হাত! সকলেই ভাবছেন হলটা কী তাঁর? নবনীতার সঙ্গে তো তাঁর ভালোই সম্পর্ক। সুখী দাম্পত্য জীবন তাঁদের। তাহলে হল কী?

বিশেষ কিছুই হয়নি। আসলে জিতু আর শ্রাবন্তী একসঙ্গে একটি ছবিতে কাজ করছেন। সেটার শ্যুটিংয়ের ফাঁকে দুজনে এভাবে একটু মজায় মেতেছিলেন। জিতুকে এসকে মুভিজের দুটো ছবিতে আগামীতে দেখা যেতে চলেছে। একই সঙ্গে তাঁকে দেখা যাবে জিৎ প্রোডাকশন হাউজের প্রযোজিত একটি ছবিতে।

আর এই তিন ছবির একটির শ্যুটিং এখন চলছে লন্ডনে। আর সেখানে কাজের ফাঁকে তাঁদের রিল বানাতে দেখা গেল। একটি গানের লিরিক্স গেয়ে নায়ক যখন শ্রাবন্তীকে প্রেম নিবেদন করে বলেন তোমার জন্য চাঁদ তারা সব নিয়ে আসতে পারি তখন উত্তরে নায়িকা তাঁকে বলেন, 'যাও তাহলে নিয়ে এসো।' এটা শুনেই নায়কের সব প্রেম উবে যায়। এবং মানে মানে কেটে পড়েন সেখান থেকে। নায়িকাও তাঁকে মুখ ভেঙচে দেন।

প্রসঙ্গত, লন্ডনে এখন জিতু কামাল আর শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত বাবুসোনা ছবির শ্যুটিং চলছে। কোন গল্প উঠে আসবে এই ছবিতে? বাবু আর সোনা লন্ডনে থাকে। সেখানেই তাঁরা একটি শিশু অপহরণ ঘটনায় জড়িয়ে যান। আর এই ঘটনার জেরেই সম্পূর্ণ অপরিচিত বাবু আর সোনার আলাপ হয়। সেখান থেকেই তাঁদের জীবন নতুন মোড় নেয়। অপহরণের ঘটনায় জড়িয়ে যাওয়ার থেকে একে অন্যের সঙ্গে তাঁরা জড়িয়ে যান। তারপর? সেটা নিয়েই এই ছবি।

জিতুর স্ত্রী নবনীতাও তাঁদের সঙ্গে লন্ডন গিয়েছিলেন ঘুরতে। সেখান থেকে ঘুরে এসে তিনিও কাজে মন দিয়েছেন। তাঁকে আগামীতে বিয়ের ফুল ধারাবাহিকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঝলক ১১ জিতলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানির! কাজলের বোন তনিশা এবারেও ব্যর্থ রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.