বাংলা নিউজ > বায়োস্কোপ > Jio Studio: ১০০ ছবির তালিকা প্রকাশ জিও স্টুডিওজের, আছে শাহরুখের ডাঙ্কি থেকে শ্রদ্ধার স্ত্রী ২

Jio Studio: ১০০ ছবির তালিকা প্রকাশ জিও স্টুডিওজের, আছে শাহরুখের ডাঙ্কি থেকে শ্রদ্ধার স্ত্রী ২

১০০ছবির তালিকা প্রকাশ জিও স্টুডিওজের

Jio Studios: জিও স্টুডিওজের তরফে ১০০টি ছবি এবং ওয়েব সিরিজের নাম প্রকাশ্যে আনা হল। এর মধ্যে আছে শাহরুখ খানের ডাঙ্কি সহ শ্রদ্ধা কাপুরের স্ত্রী ২, কার্তিক আরিয়ানের ভুল চুক মাফ, ইত্যাদি।

জিও স্টুডিওজের তরফে ১০০টি ছবি এবং ওয়েব সিরিজের নাম ঘোষণা করা হল। এর মধ্যে আছে শাহরুখ খান অভিনীত ডাঙ্কি, অমিতাভের একটি ছবি সহ, ভেড়িয়া ২, স্ত্রী ২, ইত্যাদি। জিও স্টুডিওজ হল রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মিডিয়া এবং কনটেন্ট উইং। তাঁরা রাজ কুমার হিরানি, সুরজ বরজাতিয়া, আলি আব্বাস জাফর, আদিত্য ধর, প্রমুখের সঙ্গে হাত মিলিয়ে নতুন ছবি নিয়ে আসছে।

এই স্টুডিওর তরফে বিভিন্ন ধরনের, বিভিন্ন জ্যঁরের ১০০টি ছবি এবং ওয়েব সিরিজ আনতে চলছে হিন্দি, মারাঠি, বাংলা, গুজরাটি, ভোজপুরি, ইত্যাদি ভাষায়। এর মধ্যে নজর কেড়েছে শাহরুখ খান অভিনীত ছবি ডাঙ্কি, শাহিদ কাপুর, কৃতি শ্যাননের একটি ছবি, বরুণ ধাওয়ানের ভেড়িয়া ২, কার্তিক আরিয়ানের ভুল চুক মাফ, রাজকুমার হিরানির স্ত্রী ২, ইত্যাদি।

এছাড়া আর মাধবনের হিসাব বরাবর, ভিকি কৌশল এবং সারা আলি খানের জারা হাটকে জারা বাঁচকে, মৌনি রায় এবং বিক্রান্ত মাসের ব্ল্যাকআউট, পরেশ রাওয়াল এবং আদিল হোসেনের দ্য স্টোরিটেলার, প্রতীক গান্ধী এবং ইয়ামি গৌতমের ধুমধাম, ইত্যাদি। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মিডিয়া এবং কনটেন্ট বিজনেসের প্রেসিডেন্ট জ্যোতি দেশপাণ্ডে এই বিষয়ে জানিয়েছেন যে তাঁরা ভীষণই উচ্ছ্বসিত বোধ করছেন একসঙ্গে এতগুলো ছবির নাম ঘোষণা করতে পেরে। তাঁর কথা অনুযায়ী, 'আমরা এখন ভারতীয় বিনোদনের সব থেকে দারুণ এবং ইভেন্টফুল ফেজে আছি। পাঁচ বছর আগে স্থাপিত হলেও জিও স্টুডিওজ ভীষণ পরিশ্রম করে এটাকে গড়ে তুলেছে যাতে এই টুকরো ইন্ডাস্ট্রিটাকে এক ছাদের তলায় আনতে পারে।'

তিনি তাঁর বক্তব্যে আরও বলেন, 'আমরা এই ব্যবসার একাধিক বড় নাম সহ নতুনদের সঙ্গে হাত মিলিয়ে কাজ করেছো এবং ১০০টি প্রজেক্টের প্রযোজনা করেছি। এবার সেটা সকলের সামনে তুলে ধরার পালা।' এই স্টুডিওজ যে ভারতের জন্য, হয়ে নানা গল্প তুলে ধরবে সেটাও জানিয়েছেন।

এই স্টুডিওর তরফে একাধিক ওয়েব সিরিজের কথাও ঘোষণা করা হয়েছে। এর মধ্যে আছে প্রকাশ ঝার একটি রাজনৈতিক থ্রিলার ছবি লাল বাত্তি। এই সিরিজের মাধ্যমে ডিজিটাল ডেবিউ সারবেন নানা পাটেকর। এখানে সঞ্জয় কাপুরকেও দেখা যাবে। এছাড়া আছে কে কে মেননের ইউনিয়ন : দ্য মেকিং অব ইন্ডিয়া, রণদীপ হুডার ইন্সপেক্টর অবিনাশ, দিব্যাঙ্কা ত্রিপাঠীর ম্যাজিক অব শিরি, ইত্যাদি। এছাড়া এই স্টুডিওর তরফে একাধিক মিনি অরিজিন্যাল কনটেন্ট বানানো হয়েছে যার মধ্যে আছে অভয় মহাজনের ইশক নেক্সট ডোর, মোহন আগাশি এবং সিদ্ধার্থ সাউয়ের দো গুব্বারে, ইত্যাদি।

এই স্টুডিওর তরফে বাঙালি বিনোদন জগতেও ঢোকার চেষ্টা করা হচ্ছে এসভিএফ এন্টারটেইনমেন্টের সঙ্গে হাত মিলিয়ে। এখানে মিঠুন চক্রবর্তী, যিশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ধ্রুব বন্দ্যোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, সৃজিত মুখোপাধ্যায়, সুমন ঘোষ, প্রমুখের কাজ দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

মঞ্চে শুভেন্দু, আদালতের অনুমতিতে রাজভবনের সামনে ধরনা শুরু বিজেপির 'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র গোটা বলিউড আম্বানির বিয়েতে! মন দিয়ে কোথায় বসে কার কীর্তন শুনছেন বিরাট-অনুষ্কা? এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন হাতজোড় করে দাঁড়িয়ে নীতা-মুকেশ, মেয়ের বাবা-মাকেও উপেক্ষা করলেন না প্রধানমন্ত্রী কারা পেতে পারে এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ? দেখে নিন কী বলছে সাপ্তাহিক রাশিফল জগন্নাথের সোনা রক্ষা করছে নাগ দেবতা? দরজা খোলার সময় রত্ন ভাণ্ডারে থাকবে সাপুড়ে নাচে নীতা আম্বানিকে টক্কর রাধিকার মা শায়লা! অনন্তর মা না শাশুড়ি, কে বয়সে কত বড় আবার কি শপথ জটিলতা? স্পিকারকে দায়িত্ব দিতে অনুরোধ করে রাজ্যপালকে চিঠি রাজ্যের রাজভবনেই কর্মীর সঙ্গে জঘন্য কাজ রাজ্যপালের ছেলের? গ্রেফতারির দাবি বিরোধীদের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.