বাংলা নিউজ > বায়োস্কোপ > Jojo Mukherjee: ‘স্বামী হৃতিক না হলে চুমু খাবেন না?’ দত্তক সন্তানকে কটূক্তি, জিভ টেনে ছেঁড়ার হুমকি জোজোর!

Jojo Mukherjee: ‘স্বামী হৃতিক না হলে চুমু খাবেন না?’ দত্তক সন্তানকে কটূক্তি, জিভ টেনে ছেঁড়ার হুমকি জোজোর!

ফুঁসে উঠলেন জোজো 

Jojo Mukherjee: ‘আমি মিস জোজো না হলে আপনার জিভ টেনে ছিঁড়ে দিতাম’, দত্তক পুত্রের রূপ নিয়ে কদর্য আক্রমণ। মহিলা নেটিজেনকে সতর্ক করলেন জোজো। 

বাঙালির অতি প্রিয় ও পছন্দের গায়িকা জোজো মুখোপাধ্যায়। দীর্ঘ তিন দশক ধরে বাংলা গানের দুনিয়ায় পরিচিত নাম তিনি। তাঁর দাপুটে গলার জাদুতে বুঁদে আট থেকে আশি। কিন্তু আচমকাই মেজাজ হারালেন তিনি, এই রাগের পিছনে রয়েছে যুক্তিসঙ্গত কারণ!

পান থেকে চুন খসলেই আজকাল ট্রোলের মুখে পরেন সেলেবরা। অনেক সময় অকারণেও কটাক্ষের মুখে পড়েন তাঁরা। বাদ নেই জোজোও, সেই পরিস্থিতির সঙ্গে মানিয়েও নিয়েছেন তিনি। তাঁর ওজন নিয়ে আকছার মন্তব্য ভেসে আসে। কেউ তাঁর বয়স নিয়ে কটূক্তি করে ‘মাসি’, কিংবা ‘ঠাকুমা’ বলেন। এগুলো সেলেব্রিটিদের জীবনের অংশ বলেই মেনে নিয়েছেন তিনি। কিন্তু গায়িকা হওয়ার পাশাপাশি তিনি একজন মা। তাই সন্তানের ট্রোলিং সহ্য করতে পারলেন না তিনি। ফুঁসে উঠলেন ক্ষোভে।

দিন কয়েক আগেই চার বছরে ছেলে আদির সঙ্গে একটি মিষ্টি ভিডিয়ো ফেসবুকে পোস্ট করেছিলেন। সেই ভিডিয়োর ভিউ সংখ্যা ১০ লক্ষ ছাড়িয়েছে। তাতে ভালোবাসার পাশাপাশি বিদ্রুপ ধেয়ে এসেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, শো-তে যাওয়ার আগে সাজতে ব্যস্ত জোজো। মায়ের মেকআপ-এর সামগ্রী হাতে নিয়েছে আদি। জোজো জানতে চান, এগুলো কী? আধো গলায় জবাব আসে, ‘মেক আপ’। এই সহজ-সরল ভিডয়োর কমেন্ট বক্সে এক মহিলা লেখেন, ‘ভালো বাড়ির ছেলে দত্তক নিতে পারতে, মানায়নি’।

জোজা কড়া ভাষায় বলেন, 'আমি ভালো বাড়ির ছেলে নিয়েছি না খারাপ বাড়ির ছেলে নিয়েছি, তাতে আপনার কী? আপনি খাওয়াচ্ছেন? আপনি পরাচ্ছেন?… আপনি বলার কে। আমি জানি না ওঁনার সন্তান আছে কিনা, এত বড় মহিলা হয়ে ওঁনার জ্ঞান থাকা উচিত, দত্তক নেওয়ার সময় কেউ বেবিকে বেছে নিতে পারে না। আপনার বাচ্চাকে আমির খানের মতো দেখতে না হলে আপনার বাচ্চা নয়, বেচে দেবেন বাজারে? স্বামী হৃতিক রোশন না হলে চুমু খাবেন না? হ্যান্ডসাম লোকের সঙ্গে সম্পর্ক করবেন?

আপনাদের মতো মানসিকভাবে অসুস্থ মহিলাদের জন্য বাকি মায়েরা বদনাম হন। আমরা দেখতে পাই মা তাঁর সন্তানকে খুন করছে। কোনও মা তার বাচ্চাকে চাকরের মতো খাটাচ্ছে। মা শব্দটার সংজ্ঞা বদলে দিয়েছেন আপনাদের মতো মহিলারা। আমি যদি শিল্পী না হতাম, আপনার মতো মানুষের জিভ টেনে ছিঁড়ে দিতাম আমার সন্তানকে এই কথা বলার জন্য। আপনার মতো মানুষদের কলসি বেঁধে ডুবে মরা উচিত। আপনারা সমাজের কলঙ্ক। আমি মিস জোজো না হলে আপনার জিভ টেনে ছিঁড়ে দিতাম।'

শেষে গায়িকা যোগ করেন, ভবিষ্যতে তাঁর সন্তানদের নিয়ে ফেসবুকে কুরুচিকর মন্তব্য করলে তিনি ছেড়ে কথা বললেন না। তিনি মনে করান, ‘যদি ভাবেন আমি হুমকি দিচ্ছি, তাহলে হ্যাঁ দিচ্ছি। আমি এর শেষ দেখে ছাড়ব’।

ট্রোলাররা এত কিছুর পরেও পালটাবে না, বদলাবে না তাঁদের মানসিকতা। আক্ষেপও ঝরে পড়ে জোজোর গলায়। তিনি বলেন, ‘জীবনে সব কিছু ছেড়ে দেওয়া যায়, জানি তাঁরা (ট্রোলাররা) মানসিকভাবে অসুস্থ। কিন্তু একটা তো প্রতিবাদ দরকার। মৌলিক হোক বা শারীরিক, কোনও বাচ্চাকে এরকম বললে চাইল্ড কমিশনে যাওয়া উচিত। আমি চাই যারা আমাকে ভালোবাসে তাঁরা এগুলো দেখুক, জানুক।’

জোজোর ছেলের নাম আদিত্য জে মুখোপাধ্যায়। ২০১৯ সালে এক পুত্রসন্তানকে দত্তক নিয়েছেন জোজো। গায়িকার বছর ২৭-এর এক মেয়েও রয়েছে। একরত্তিকে আদিকে জন্ম দেওয়ার পরই তাঁর মা মারা যায়। গায়িকার শো চলাকালীন পরিচিত একজন ফোন করে তাঁকে সদ্যোজাতর পরিস্থিতির খবর দেয়। ছুটে যান জোজো। তারপর আইনত আদিত্যকে দত্তক নিয়েছেন তিনি। দীর্ঘদিন ধরেই সন্তান দত্তক নেওয়ার স্বপ্ন ছিল তাঁর, আদি সেই স্বপ্ন পূরণ করেছে।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.