বাংলা নিউজ > বায়োস্কোপ > Joy Baba Lokhnath Child Actor: ছোট্ট লোকনাথকে মনে আছে?দেখুন বড় হয়ে কতটা হ্যান্ডসাম সে! জি বাংলা'তেই ফিরল অরন্য
অরন্যর কামব্যাক

Joy Baba Lokhnath Child Actor: ছোট্ট লোকনাথকে মনে আছে?দেখুন বড় হয়ে কতটা হ্যান্ডসাম সে! জি বাংলা'তেই ফিরল অরন্য

  • জি বাংলার সিরিয়াল ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’তে ফিরল ছোট্ট লোকনাথ! তবে এখন আর সে ছোট্টটি নেই। দেখুন বড় হয়ে কেমন দেখতে হয়েছে তাঁকে। 

জি বাংলার ভক্তিমূলক ধারাবাহিকের অন্যতম ‘জয় বাবা লোকনাথ’। লোকনাথ ব্রহ্মচারী-র জীবনের বিভিন্ন অধ্যায় উঠে এসেছিল এই ধারাবাহিকে। ২০১৮ সালের শুরুর দিকে শুরু হয়ছিল এই সিরিয়ালের সম্প্রচার। ধারাবাহিকের গোড়ার দিকে শিশু লোকনাথের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা অরণ্য রায়চৌধুরীকে।

আধ্যাত্মিক ধারাবাহিকের এমনিতেই একটা নির্দিষ্ট দর্শক থাকে, তার উপর শিশু লোকনাথ শুরুতেই নিজের সারল্য আর অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছিল সকলের। এই সিরিয়ালের গল্প এগোতেই বাদ পড়েন অরণ্য, যদিও দর্শক কিন্তু তাঁকে ভুলতে পারেনি। এবার অরণ্যর অনুরাগীদের জন্য সুখবর। জি বাংলার চলতি ধারাবাহিকে কামব্যক করছেন অভিনেতা। এবার আর তাঁকে শিশুশিল্পী বলা যাবে না।

গত কয়েক বছরে অনেকটাই বড় হয়ে গিয়েছে অরন্য। এখন আগের চেয়ে অনেকবেশি হ্যান্ডসাম সে। জি বাংলার ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকে এবার দেখা যাবে অরন্যকে। খুব সম্ভবত বোধির এক দাদার চরিত্রে এবার থাকবেন ছোট্ট লোকনাথ। স্ক্রিনে অরন্যকে দেখে অনেকেই চিনতে পারেনি। আসলে আগের চেয়ে এখন অরন্যের চেহারা অনেকটা বদলে গিয়েছে।

বোধিসত্ত্বের বোধবুদ্ধিতে দেখা যাবে অরণ্যকে। 
বোধিসত্ত্বের বোধবুদ্ধিতে দেখা যাবে অরণ্যকে। 

ছোট পর্দা থেকে দূরে থাকলেও অভিনয় থেকে দূরে ছিলেন না অরন্য, মাস কয়েক আগেই ‘গুল্ম’ মানের এক শর্ট ফিল্মে অভিনয় করেছেন তিনি। অরণ্যের আগমনে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ আরও জমে যাবে তা বলাই বাহুল্য। 

 

বন্ধ করুন