বাংলা নিউজ > বায়োস্কোপ > Kajol-Jaya: ‘মাস্ক খুলতেই হবে’, পুজো মণ্ডপে ‘রাগী’ জয়া আন্টির কাছে আবদার কাজলের, তারপর…

Kajol-Jaya: ‘মাস্ক খুলতেই হবে’, পুজো মণ্ডপে ‘রাগী’ জয়া আন্টির কাছে আবদার কাজলের, তারপর…

মুখোপাধ্যায় বাড়ির পুজোয় হাজির জয়া, তাঁকে জড়িয়ে ধরলেন কাজল (Sunil Khandare)

‘যা কিছু হোক, মাস্ক খুলতেই হবে’- ছবি তোলবার জন্য জয়ার মাস্ক খুলিয়েই দম নিলেন কাজল। ভাইরাল অনস্ক্রিন শাশুড়ি-বউমার মজাদার কথোপকথন! 

নিশি পোহালেই দশমী। মায়ের বিদায় নেওয়ার পালা। তবে নবমী নিশি যাতে না ফুরোয় সেই কামনাই সবার মনে। বাংলার পাশাপাশি আরব সাগর পারেও জমে উঠেছে দুর্গা দেবীর আরাধনা। আর মায়ানগরীর পুজো মানেই তো নর্থ বম্বে সার্বজনীন দুর্গাোৎসব যা মূলত মুখোপাধ্যায় পরিবারের পুজো নামেই পরিচিত। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির প্রায় সকল বাঙালি তারকাই জড়ো হন এই পুজোয়। ব্যতিক্রম নন জয়া বচ্চনও। দুর্গাপুজোয় মুম্বইতে থাকলে এই পুজো মণ্ডপে হাজির হবেন তিনি। এবারও তার অন্যথা হয়নি।

মহাষ্টমীর দিন এই পুজোমণ্ডপে মাস্কে মুখ ঢেকে হাজির অমিতাভ ঘরণী। অনস্ক্রিন শাশুড়িকে দেখেই উচ্ছ্বসিত কাজল। তবে ছবির জন্য পোজ দেওয়ার আগে আবদার করে বলেই ফেললেন, ‘আরে কী কাণ্ড! মাস্ক খুলতেই হবে তাতে যা কিছু ঘটে যাক, খোলো'। যে জয়া বচ্চনকে ছবি তোলবার কথা বলতেই ভয় পান পাপারাৎজিরা, তাঁকে অবলীলায় মাস্ক খুলিয়ে ছাড়লেন কাজল! এই কাণ্ড দেখেই অবাক নেটিজেনরা। হু হু করে ভাইরাল সেই ভিডিয়ো। এমনটা শুধু কাজলের পক্ষেই সম্ভব বলছেন অনেকে। কাজল-জয়ার খুনসুটির মুহূর্ত চুটিয়ে এনজয় করেছেন ভক্তরা।

গত দু-বছর করোনা কাঁটায় দুর্গাপুজোর জৌসুল ছিল কম। কিন্তু এবার কোভিড নিয়ম অনেক শিথিল, তাই ছবির জন্য পোজ দিতে হলে মাস্ক খুলতেই হবে এমন নিদান দিয়েই ফেললেন কাজল। আসলে এবার বাধাহীন আনন্দে মাততে চাইলেন কাজল, তাই এহেন আবদার তাঁর।

দুর্গাষ্টমীর দিন একদম বাঙালি সাজেই ধরা দিলেন জয়া। লাল-সাদা শাড়িতে ঝলমলে বর্ষীয়ান অভিনেত্রী। পিচ রঙা শাড়িতে ধরা দিলেন কাজল, অন্যদিকে সোনালি সিল্কের শাড়িতে দেখা মিলল মুখোপাধ্যায় পরিবারের অপর কন্যে রানির। সত্যিই যেন রাজরানি তিনি!

জয়ার সঙ্গে একফ্রেমে ধরা দিলেন তনুজা, তনিশা, কাজল, রানি, অয়ন মুখোপাধ্যায়, মৌনি রায়রা। অনেক নেটিজেন লিখেছেন, ‘প্রথমবার পাপারাৎজিদের ক্যামেরার সামনে জয়া বচ্চনকে এমন মন খুলে হাসতে দেখছি। বিরল দৃশ্য’। একজন লেখেন, ‘জয়া বচ্চন সবাইকে বকাবকি করেন, তবে কাজল ভালো জব্দ করেছে’। 

এই বছর ৭৫-এ পা দিল মুখোপাধ্যায় বাড়ির পুজো। তাই ধুমধাম করে চলছে সেলিব্রেশন। এই কদিন এই পুজো মণ্ডপে ঘরের মেয়ে কাজল-রানিরা। পুজোর জোগাড়ে হাত লাগানো থেকে ভোগ বিতরণ, সবকিছুতেই অংশ নেন তাঁরা। এই বছর মা দুর্গার আর্শীবাদ নিতে এই পুজোয় শামিল হয়েছিলেন হবু বাবা রণবীর কাপুরও।

বায়োস্কোপ খবর

Latest News

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন পুড়ে ছাই হয়ে গেল জলদাপাড়ার হলং বনবাংলো, বিধ্বংসী আগুনে সব শেষ শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও ৭.৭৯ কোটি টাকার ব্রিজ ভেঙে পড়ল উদ্বোধনের আগেই! শুরু তদন্ত, কোথায় ঘটল?

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.