বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee-Mamata: বিয়ের পর কাঞ্চনকে ঘোল খাওয়াচ্ছেন শ্রীময়ী! নবদম্পতিকে কী উপহার দিলেন মমতা?

Kanchan-Sreemoyee-Mamata: বিয়ের পর কাঞ্চনকে ঘোল খাওয়াচ্ছেন শ্রীময়ী! নবদম্পতিকে কী উপহার দিলেন মমতা?

কী উপহার দিলেন মমতা?

Kanchan-Sreemoyee-Mamata: কাঞ্চন-শ্রীময়ীর বিতর্কিত বিয়ের রিসেপশনে দেখা মেলেনি মমতার। তবে উত্তরপাড়ার তৃণমূল বিধায়ককে উপহার পাঠাতে ভোলেননি দিদি। 

সদ্য বিয়ে সেরেছে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। সোশ্যাল মিডিয়ায় এই বিয়ে নিয়ে কাটাছেঁড়ার শেষ নেই! ২৭ বছরের ছোট শ্রীময়ীকে তিন নম্বরবার বিয়ে, প্রশ্নের মুখে পড়েছেন তৃণমূল বিধায়ক। জনপ্রতিনিধি হওয়ায় বাড়তি দায়িত্ব অভিনেতা কাঞ্চনের কাঁধে। তৃণমূলের নাম জড়িয়েও কম কটাক্ষ শুনতে হয়নি কাঞ্চনকে।

গত ১৪ই ফেব্রুয়ারি আইনি বিয়ে সারেন কাঞ্চন-শ্রীময়ী। যদিও সেই খবর চাউর হয় দিন কয়েক পর। ‘বুড়ো বয়সে’ কাঞ্চনের তিন নম্বর বিয়ে নিয়ে ছিছিকারের মাঝেও নিজেদের দাম্পত্য চুটিয়ে এনজয় করছেন তাঁরা। রীতিমতো ধুমধাম করে বিয়ে করেছেন। উত্তরপাড়ার বিধায়কের বিয়ের প্রীতভোজে হাজির ছিলেন তাঁর এলাকার সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। শ্রীময়ী বারবারই তাঁর আর্শীবাদ ধন্য। তবে দেখা মেলেনি মমতা বন্দ্যোপাধ্যায়। কাজের ব্যস্ততার ফাঁকেও মমতা সময় বার করে পৌঁছেছিলেন অভিনেত্রী মিষ্টি সিং-এর বিয়ের আসরে, নীল-তৃণাকেও আর্শীবাদ দিতে হাজির হয়েছিলেন। কিন্তু কাঞ্চন-শ্রীময়ীর ক্ষেত্রে তেমনটা ঘটেনি! বিতর্ক এড়াতেই এই সিদ্ধান্ত? নিন্দকরা তেমনটাই দাবি করেছেন।

যদিও মুখ্যমন্ত্রী উপহার পাঠাতে ভোলেননি। সে কথা নিজের মুখে জানালেন কাঞ্চন মল্লিক। এই সময়কে দেওয়া সাক্ষাৎকারে কাঞ্চন জানিয়েছেন, ‘দিদি নানা কাজে আসতে না পারলেও উপহার পাঠিয়ে দিয়েছেন।' কিন্তু কী উপহার দিয়েছেন তা ভাঙলেন না বিধায়ক। বউয়ের সঙ্গে গলা মিলিয়ে জানান, ‘সেটা সারপ্রাইজ থাক। তবে দিদির শুভেচ্ছা-আশীর্বাদ আমাদের কাছে ভীষণই মূল্যবান। এবং সবচেয়ে বড় কথা এর থেকে দামি উপহার আর হয় না।’

সামনেই লোকসভা ভোট। এবারও শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। দাদার হয়ে দেওয়াল লিখনে নেমে পড়েছেন কাঞ্চন। চলছে জোরকদমে প্রচারকাজ। দিনের শেষে নতুন বউয়ের কাছে ফিরে কেমন সময় কাটছে, তার টুকরো ঝলক উঠে এসেছে শ্রীময়ীর সাম্প্রতিক ইনস্টা ভিডিয়োয়। 

ভিডিয়োয় বরের কাছে শ্রীময়ী জানতে চান রাতের বেলায় কী-কী খেলেন কাঞ্চন? জবাব আসে, ‘ডিম তরকা, রুমালি রুটি,চিকেন চাপ, কাঁচা পিঁয়াজ, লঙ্কা আর শেষে একটা দরবেশ’। আর কাঞ্চন কী খেতে দিয়েছেন শ্রীময়ীকে? ক্যামেরার সামনে গ্লাস ধরে জানতে চান বিধায়ক-পত্নী। কাঞ্চনের উত্তর, ‘বিয়ের পর মানুষ যা খায়… ঘোল খাচ্ছে’। শ্রীময়ী বরকে চেপে ধরে প্রশ্ন করেন, ‘তাহলে তুমি স্বীকার করলে আমাকে ঘোল খাওয়াচ্ছো’। কাঁচুমাচু মুখে কাঞ্চন বলেন, ‘না আমি ঘোল খাচ্ছি’। 

কাঞ্চন আগেই জানিয়েছেন, তাঁর সঙ্গে শ্রীময়ীর নাম জড়িয়ে যে সমালোচনা হয়েছে, তারপর শ্রীময়ীকে যোগ্য সম্মান ফিরিয়ে দিতেই নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। প্রসঙ্গত, এর আগে দু-বার বিয়ে ভেঙেছে কাঞ্চনের। অভিনেত্রী অনিন্দিতা দাস ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেছিলেন কাঞ্চন। কাঞ্চন ও পিঙ্কির ১০ বছরের সন্তানও রয়েছে ওশ।

বায়োস্কোপ খবর

Latest News

১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল? দুপক্ষের সঙ্গেই কথা বলবে শাহের দফতর, মণিপুর হিংসা রুখতে বিরাট মিটিং

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.