বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনিতে ছবি পোস্ট করে ট্রোলড কঙ্গনা রানাওয়াত, সপাট জবাব অভিনেত্রীর
ট্রোলারদের যোগ্য জবাব দিলেন কঙ্গনা
ট্রোলারদের যোগ্য জবাব দিলেন কঙ্গনা

বিকিনিতে ছবি পোস্ট করে ট্রোলড কঙ্গনা রানাওয়াত, সপাট জবাব অভিনেত্রীর

  • ‘নিজেদের ভক্ত বলে দাবি করছো? ধর্মের পথে চলতে শেখো তার ঠিকাদার হতে যেও না’, জানালেন কঙ্গনা রানাওয়াত।

পরনে ফিতে বাঁধা বিকিনি,খোলা চুল- সমুদ্রের ধারে বসে রোদ পোহাচ্ছেন কঙ্গনা রানাওয়াত। বুধবার সোশ্যাল মিডিয়ায় নিজেকে সুপারহট অবতারে মেলে ধরেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তবে কঙ্গনার এই সেনচুয়াস লুক দেখে নীতি পুলিশরা তাঁকে শালীনতার পাঠ পড়াতে এগিয়ে আসেন। তাতেই মেজাজ হারান পর্দার ‘কুইন’। 

বুধবার সাতসকালেই মেক্সিকোর টুলুম দ্বীপে তোলা একটি পুরোনো ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেন কঙ্গনা। লেখেন, ‘আমার জীবনে দেখা অন্যতম আকর্ষনীয় জায়গা, সুন্দর কিন্তু ভীষণ অন্যরকম…রইল টুলুম দ্বীপ মেক্সিকোয় তোলা একটা ছবি’।

ভ্রমণের স্মৃতিতে গা ভাসানো কঙ্গনার এই রেড হট ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অনুরাগীরা এই ছবিতে সুপারফিট কঙ্গনার প্রশংসা করলেও নিন্দুকরা কটাক্ষে সরব হয়েছেন। অনেকেই কৃষক আন্দোলনের প্রসঙ্গে টেনে কঙ্গনাকে ট্রোল করেছেন। কেউ আবার নীতি পুলিশ হয়ে ‘এই রকমের খোলামেলা পোশাক পরার কী প্রয়োজন?’ সেই প্রশ্ন তুলোছেন। কেউ কেউ তো বলেছেন- ‘খবরে থাকতে শরীর প্রদর্শন করছে’।  নিন্দুকদের এই প্রতিক্রিয়াতেই মেজাজ হারান কঙ্গনা। 

বিকালে ট্রোলারদের উদ্দেশে আরও একটি টুইট লেখেন অভিনেত্রী। কঙ্গনা লেখেন- ‘আমার বিকিনি পরা ছবি দেখে কিছু মানুষ আমাকে ধর্ম ও সনাতন প্রথা নিয়ে উপদেশ দিচ্ছেন, যদি কখনও মা ভৈরবী মাথার চুল খুলে, বস্ত্রহীন হয়ে, রক্তপান করা অবতারে সামনে চলে আসে তাহলে আপনাদের কী হবে?  অবস্থা পুরো খারাপ হয়ে যাবে তোমাদের, আর নিজেদের ভক্ত বলে দাবি করছো? ধর্মের পথে চলতে শেখো তার ঠিকাদার হতে যেও না… জয় শ্রী রাম’।

সম্প্রতি কৃষিবিলের সমর্থন করে চর্চার কেন্দ্রবিন্দুতে রযেছেন কঙ্গনা রানাওয়াত। কৃষক আন্দোলনে কেন্দ্রের পাশে দাঁড়িয়ে সমালোচনার মুখেও পড়েছেন কঙ্গনা। কৃষক আন্দোলনকে ঘিরে পঞ্জাবি তারকা দিলজিত্ দোসাঞ্জের সঙ্গে কঙ্গনার টুইট যুদ্ধ গত কয়েক সপ্তাহ ধরেই রয়েছে সংবাদ শিরোনামে।

বন্ধ করুন