বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়জনকে হারালেন কঙ্গনা রানাওয়াত, শোকের ছায়া পরিবারে
কঙ্গনা রানাওয়াত (ফাইল ছবি) (PTI)
কঙ্গনা রানাওয়াত (ফাইল ছবি) (PTI)

প্রিয়জনকে হারালেন কঙ্গনা রানাওয়াত, শোকের ছায়া পরিবারে

  • প্রয়াত কঙ্গনা রানাওয়াতের ঠাকুরদা ব্রহাম চন্দ রানাওয়াত। বয়স হয়েছিল ৯০ বছর। 

কাছের মানুষকে হারালেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। মানালিতে প্রয়াত কঙ্গনার ঠাকুরদা।টুইটারে এই শোক সংবাদ শেয়ার করেছেন স্বয়ং অভিনেত্রী। সোমবার মানালিতে কঙ্গনার নিজ বাসভবনেই শেষ নিঃশ্বাস করেন কঙ্গনার ঠাকুরদা ব্রহাম চন্দ রানাওয়াত। কঙ্গনা লেখেন, ‘আজ সন্ধ্যায় আমি বাবা-মা’র কাছে মানালিতে ফিরলাম,কারণ আমার ঠাকুরদা শ্রী ব্রহাম চন্দ রানাওয়াত গত কয়েক মাস ধরেই অসুস্থ, আমি পৌঁছানোর আগের মুহূর্তেই উনি চলে গেলেন'। ঠাকুরদার একটি পুরোনো ছবিও শেয়ার করেন কঙ্গনা। তিনি যোগ করেন, ‘ওঁনার বয়স ছিল ৯০ বছর, তবুও তাঁর মধ্যে রসবোধ ছিল ভরপুর এবং আমরা সকলে ওঁনাকে ড্যাডি বলে ডাকতাম,ওম শান্তি'। 

গত মাসেই ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েছেন কঙ্গনার ভাই অক্ষত। পরিবারের খুশির মাঝে আচমকাই এল শোকসংবাদ। কঙ্গনার ঠাকুরদা একজন আইএএস অফিসার ছিলেন। নায়িকা এর আগে বহুবার জানিয়েছেন, ছোট থেকেই ঠাকুরদার কাছে দেশসেবার গল্প শুনেই তাঁরা তিন ভাই-বোন বড় হয়েছেন। 

মার্চে লকডাউন শুরুর সময় থেকে মানালিতে পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন কঙ্গনা। সম্প্রতি শ্যুটিংয়ের কাজে ফিরে ছিলেন তিনি। গত সপ্তাহেই থালাইভির শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী। জয়ললিতার বায়োপিক এই ছবি। এছাড়াও শনিবার দিল্লিতে প্রতিরক্ষমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে সাক্ষাত্ করেন কঙ্গনা-রঙ্গোলি। থালাইভির কাজ শেষ করে শীঘ্রই ‘তেজাস’এর শ্যুটিং শুরু করবেন কঙ্গনা। এই ছবিতে বায়ুসেনা অফিসারের ভূমিকায় দেখা যাবে বলিউডের ‘কুইন’কে। প্রতিরক্ষমন্ত্রীর আর্শীবাদ নিতেই দিল্লি পৌঁছেছিলেন কঙ্গনা। ছবির চিত্রনাট্য প্রতিরক্ষমন্ত্রী ও ভারতীয় বায়ুসেনার হাতে তুলে দিয়েছেন কঙ্গনা। এখন অপেক্ষা তাঁদের সবুজ সংকেতের। 

থালাইভি ও তেজাস ছাড়াও কঙ্গনার হাতে রয়েছে আরও একটি অ্যাকশন ছবি ‘ধাকড়’। 

 

বন্ধ করুন