বাড়ি > বায়োস্কোপ > কঙ্গনার দাবি,সুশান্তকে ‘চরম অপমানের শিকার’ হতে হয়েছে বলিউডে, জানিয়েছেন অঙ্কিতা
ফের বোমা ফাটালেন কঙ্গনা রানাওয়াত 
ফের বোমা ফাটালেন কঙ্গনা রানাওয়াত 

কঙ্গনার দাবি,সুশান্তকে ‘চরম অপমানের শিকার’ হতে হয়েছে বলিউডে, জানিয়েছেন অঙ্কিতা

  • শুরু থেকেই সুশান্তকে পদে পদে অপমান আর হেনস্তা করেছে বলিউড, অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে নাকি সে কথাই জানিয়েছেন বন্ধু কঙ্গনা রানাওয়াতকে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের ‘মুভি মাফিয়া’দের বিরুদ্ধে অঘোষিত যুদ্ধ শুরু করে দিয়েছেন কঙ্গনা রানাওয়াত। করণ জোহর, আদিত্য চোপড়াদের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনেছেন বলিউডের কুইন। ফের বিস্ফোরক কঙ্গনা। এবার অভিনেত্রীর দাবি সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে তাঁকে জানিয়েছেন বলিউডে ‘প্রচুর অপমানিত’ হতে হয়েছে সুশান্ত সিং রাজপুতকে। সংবাদমাধ্যমে তাঁর বিবৃত ইমেজ তুলে ধরার চেষ্টা করা হয়েছে, তাঁকে এক ঘরে করার প্রচেষ্টাও চালানো হয়েছে। 

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারেে কঙ্গনা বলেছেন, তাঁর প্রিয় বন্ধু তথা মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসির সহ অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডকে তিনি সুশান্তের মৃত্যুর পর ফোন করেছিলেন সুশান্তের জীবনের সমস্যা গুলো আরও পরিষ্কারভাবে বুঝতে। কঙ্গনা বলেন, ‘যখন আমি অঙ্কিতার সঙ্গে কথা বলি,অঙ্কিতা জানিয়েছে শুরু থেকেই সুশান্তকে অপমানিত হতে হয়েছে, এতটাই লাঞ্ছিত হয়েছে যে সেটা ও সহ্য করতে পারত না। এটাই ও বলেছে’।

টেলিভিশন থেকে জার্নি শুরু করে বলিউডে পারি দিয়েছিল সুশান্ত। এরপর তাঁকে প্রচুর অডিশন দিতে হয়েছে এবং রিজেকশনের সম্মুখীনও হতে হয়েছে, বলেন কঙ্গনা। বলিউডের অন্যতম সুপারস্টার হয়ে যাওয়ার পরেও মাটির সঙ্গেই জুড়ে থাকতে পছন্দ করতেন সুশান্ত। কিন্তু তাঁর সম্পর্কে কী লেখা হচ্ছে বা বলা হচ্ছে সেই নিয়ে খুব সংবেদনশীল ছিল অভিনেতা, অঙ্কিতা নাকি একথা জানিয়েছেন কঙ্গনা রানাওয়াতকে। 

কঙ্গনা যোগ করেন, 'কিন্তু অঙ্কিতা এটাও বলেছে যে ও মোটা চামড়ার মামুষ ছিল না। শুরুর দিকে নাকি ঘন্টার পর ঘন্টা সোশ্যাল মিডিয়ায় নিজের সম্পর্কে করুচিকর মন্তব্য পড়ে নিজেকে সঠিক প্রমাণের চেষ্টাও করতেন সুশান্ত। ফ্যানেদের লিখতেন, কেন আমার সম্পর্কে এটা ভাবছ? কেন আমাকে নিয়ে এই কথা বলছ?  অঙ্কিতা অনেক বোঝানোর চেষ্টা করতেন,সেটা স্বাভাবিক ব্যাপার। এটা নিয়ে মাথা ঘামনোর প্রয়োজন নেই। প্রত্যেক মানুষের নিজস্ব চিন্তাধারা থাকে। কিন্তু সেগুলো একেবারেই সহ্য করতে পারতেন না সুশান্ত। তাঁর বিরুদ্ধে স্বেচ্ছাকৃতভাবে তৈরি জনমত, বলিউডের একজোট হওয়া, জনসমক্ষে তাঁকে ছোট করবার চেষ্টা-এগুলো সুশান্ত সইতে পারত না।

কঙ্গনা বলেন, অঙ্কিতা আমায় বলেছে সুশান্ত অনেকটা নাকি কঙ্গনার মতো। যে বলিউডের গসিপ থেকে দূরে থাকতে ভালোবাসে এবং নিজের কাজে নিয়েই ব্যস্ত থাকে। কঙ্গনা যোগ করেন, সুশান্তের একটাই সমস্যা ছিল ও বলিউডের কাছ থেকে মান্যতা চেয়েছিল-যেটা কোনওদিন ওকে দেওয়া হয়নি। কেরিয়ার শুরুর দিকে একই ভুল নাকি কঙ্গনাও করেছেন বলে জানান অভিনেত্রী। 

উল্লেখ্য, গত ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি আত্মহত্যাই করেছেন অভিনেতা। যদিও সুশান্তের মৃত্যুর ৪০ দিন পরেও এই ঘটনাকে নিছক আত্মহত্যা বলে মেনে নিতে নারাজ তাঁর অনুরাগীরা। লাগাতার সিবিআই তদন্তের দাবি জানাচ্ছে তাঁরা। 

বন্ধ করুন