বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapil Sharma-Sunil Grover: বড় খবর! দীর্ঘ ৬ বছরের ঝগড়ায় ইতি, ফের একসঙ্গে নতুন শোয়ে কপিল-সুনীল

Kapil Sharma-Sunil Grover: বড় খবর! দীর্ঘ ৬ বছরের ঝগড়ায় ইতি, ফের একসঙ্গে নতুন শোয়ে কপিল-সুনীল

কপিল-সুনীল

সম্প্রতি Netflix-এ উঠে আসা ভিডিয়োতে বড় চমক উঠে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, সুনীল গ্রোভার নেটফ্লিক্সে আসন্ন কমেডি শোতে কপিলের সঙ্গে ফের একত্রিত হচ্ছেন! আর(এবার পুরো পরিবার এক হল)। আর এই ঘোষণার পর কপিল-সুনীল অনুরাগীরা বেশ উচ্ছ্বাসিত।

বড় খবর! কপিল শর্মা, সুনীল গ্রোভার অনুরাগীদের জন্য সুখবরও বটে। দীর্ঘ ৬ বছরের ঝগড়া মিটিয়ে ফের কাছাকাছি আসছেন কপিল-সুনীল। হ্য়াঁ, ঠিকই শুনছেন। এমনটাই ঘটনা চলেছে। দীর্ঘ দূরত্ব মিটিয়ে কপিলের শো-তে ফিরছেন সুনীল।

সম্প্রতি Netflix-এ উঠে আসা ভিডিয়োতে বড় চমক উঠে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, সুনীল গ্রোভার নেটফ্লিক্সে আসন্ন কমেডি শোতে কপিলের সঙ্গে ফের একত্রিত হচ্ছেন! আর(এবার পুরো পরিবার এক হল)। আর এই ঘোষণার পর কপিল-সুনীল অনুরাগীরা বেশ উচ্ছ্বাসিত। 

খ্যাতিমান কৌতুক অভিনেতা কপিল শর্মা সম্প্রতি তাঁর বিবৃতিতে বলেছেন - 'ঘর বদলা হ্যায়, পরিবার না বদলা' কারণ নেটফ্লিক্স তার সঙ্গে একটা অংশীদারিত্ব এবং একটা কমেডি শোয়ের ঘোষণা করেছে। কপিলকে তাঁর ওজি গ্যাং অর্চনা পুরান সিং এবং অনুরাগী-প্রিয় কৃষ্ণা অভিষেক, কিকু শারদা এবং রাজীব ঠাকুরের সঙ্গে দেখা গিয়েছে। তাঁদের কমিক টাইমিং দিয়ে আমাদের অন্তরের কৌতুকরসে সুড়সুড়ি দিচ্ছেন।

আরও পড়ুন-পরম-পিয়াকে নিয়ে ট্রোলিং, হতাশ স্বস্তিকা বললেন, ‘আমার ১৫বছরের আগের প্রেমকেও টেনে আনল!’

আরও পড়ুন-শাহরুখের পর এবার রণবীর ঝড়! প্রথম দিনে 'Pathaan'কে ছাপিয়ে গেল Animal

প্রসঙ্গত, কপিল শর্মার শো-এর দৌলতে জনপ্রিয় কাল্পনিক চরিত্র গুত্তি এবং ডঃ মাশুর গুলাটি হিসাবেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন সুনীল গ্রোভার। তবে ২০১৮ সালে কপিল-সুনীলের ঝগড়া, দ্বন্দ্বের খবর সর্বত্র ছড়িয়ে পড়ে। যে ঝগড়ার কারণে 'দ্য কপিল শর্মা শো' ছেড়ে বের হয়ে যান সুনীল। যে খবরে সকলেই চমকে গিয়েছিলেন। তবে তারপর থেকে কপিল-সুনীলের কথাবলাই একপ্রকার বন্ধ হয়ে যায়। জানা যায়, দুই অভিনেতা-কমেডিয়ান অস্ট্রেলিয়ায় একটা শো শেষ করে মুম্বই ফেরার সময় বিমানেই বচসায় জড়িয়ে পড়েছিলেন। যে খবর ছড়াতে সময় লাগেনি।

ফিরাঙ্গি'-এর ট্রেলার লঞ্চে, কপিল শর্মা তাঁর দীর্ঘদিনে কমেডিয়ান বন্ধু সুনীলের সঙ্গে নিজের দীর্ঘ লড়াই নিয়ে কথা বলেছেন। কপিল শর্মা স্বীকার করে নিয়েছেন যে অস্ট্রেলিয়ায় যে অনুষ্ঠানটি হচ্ছিল তার কারণে তিনি অনেক চাপের মধ্যে দিয়ে যাচ্ছিলেন। এছাড়াও ফিরাঙ্গির একজন সহশিল্পীর মৃত্যু তাঁর মানসিক চাপকে দ্বিগুণ করে তোলে।

কপিল এক সাক্ষাৎকারে বলেন, 'আমি কখনওই সুনীলের সঙ্গে ঝগড়া করিনি, আমি ইন্ডাস্ট্রির সেরা লোকদের সঙ্গে কাজ করতে পছন্দ করি। যখন আমি কমেডি সার্কাসে কাজ শুরু করেছিলাম তখনও আমি নির্মাতাদের সুনীলকে বোর্ডে নিতে বলেছিলাম। শেখেন।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ? ভারতের জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! কোথায় সাক্ষাৎ করলেন দু'জনে কলসি কাঁখে গৃহেপ্রবেশ 'কথা'র, কেমন হল সুস্মিতার নতুন বাড়ি? 'ঈশ্বরের কাছে যত বেশি...' কেক নয়, কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন পালন সৌমিতৃষার বর্ধমানে স্কুলের বাইরে মদ খেয়ে রাস্তায় পড়ে আছেন বর্ষীয়ান শিক্ষক! আগামী সপ্তাহে প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে BJP, বাংলা নিয়ে বড় মিটিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.