বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapil-Sunil: সান্তা এসে মিটিয়ে দিল ৬ বছরের ঝামেলা! পার্টিতে মজে কপিল শর্মা-সুনীল গ্রোভার

Kapil-Sunil: সান্তা এসে মিটিয়ে দিল ৬ বছরের ঝামেলা! পার্টিতে মজে কপিল শর্মা-সুনীল গ্রোভার

৬ বছর পর একসঙ্গে কপিল আর সুনীল। 

অর্চনা পূরণ সিং কতগুলো পার্টির ছবি শেয়ার করে নেন সামাজিক মাধ্যমে। যেখানে দেখা মিলল সুনীল আর কপিলের। চারদিক সাজানো ক্রিসমাস থিমে। দুজনে বসে আড্ডা দিচ্ছেন। 

একসময় কপিল শর্মার শো-তে সবচেয়ে যেই মানুষটা ভালোবাসা পেত দর্শকদের থেকে তিনি হলেন সুনীল গ্রোভার। দুজনে খুব ভালো বন্ধুও ছিলেন। তবে অস্ট্রেলিয়া থেকে ভারতে ফেরার ফ্লাইটে বিবাদে জড়িয়েছিলেন দুজন। সেদিন মাঝ আকাশে কী হয়, তা নিয়েও শোনা যায় নানা কথা। যদিও কপিল বা সুনীল বারবার এই প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন। শোনা যায়, কপিল বেশকয়েকবার ক্ষমাও চেয়েছিলেন সহকর্মীর কাছে। কিন্তু তাতে রাগ কমেনি। সম্প্রতি নেটফ্লিক্সের একটি শো-এর জন্য় ফের তাঁরা এক হয়েছেন। আর এবার একটি প্রি ক্রিসমাস পার্টিতেও তাঁদের দেখা মিলল একসঙ্গে।

অর্চনা পূরণ সিং কতগুলো পার্টির ছবি শেয়ার করে নেন সামাজিক মাধ্যমে। যাতে প্রথমেই রয়েছেন কপিল আর সুনীল। দেখা যাচ্ছে, দুজনে কোনও একটা বিষয় নিয়ে গভীর আলোচনায় মগ্ন। চারদিক সাজানো হয়েছে ক্রিসমাস থিমে। কপিলের বউ গিন্নির সঙ্গেও ছবি শেয়ার করে নিয়েছেন অর্চনা। নেটফ্লিক্সে আসা সেই শো-তে দেখা মিলবে তাঁরও।

আরও পড়ুন: রয়েছে রক্তের সম্পর্ক! দ্য আর্চিজের প্রিমিয়ারে কার হাত ধরে রয়েছেন অমিতাভ?

অর্চনার শেয়ার করা ছবি মন ভালো করে দিয়েছে কপিল আর সুনীলের ভক্তদের। কমেন্টে একজন লিখলেন, ‘দুজনকে আবার একসঙ্গে পাওয়া আমাদের সকলের সৌভাগ্য।’ আরেকজন লেখেন, ‘বন্ধুত্ব অটুট থাকুক’।

আরও পড়ুন: নগ্ন হয়ে রণবীরের সঙ্গে শয্যাদৃশ্য, কাঠগড়ায় তৃপ্তি! কটাক্ষ নিয়ে জবাব নায়িকার

নেটফ্লিক্সের এই কমেডি শো-তে কপিল আর সুনীলের পাশাপাশি থাকছেন কিকু সারদা, রাজীব ঠাকুর, ক্রুষ্ণা অভিষেক, অর্চনা পূরণ সিং। তবে ভারতী না থাকায় মন খারাপ হয়েছিল অনেকেরই।

সুনীল গ্রোভার ২০১৩ সাল থেকে কপিলের কমেডি শো-এর অংশ ছিলেন। কমেডি নাইটস উইথ কপিল-এ তাঁকে দেখা যে গুত্তি চরিত্রে। এরপর তিনি ‘ম্যাড ইন ইন্ডিয়া’ নামে নিজের শো হোস্ট করার জন্য অন্য চ্যানেলে চলে যান। এরপর যখন চ্যানেল বদলান কপিল, তখন ফের দলে যোগ দেন সুনীল গ্রোভার। সেই সময় তাঁকে দেখা যেত ডঃ মাশূর গুলাটি নামে আরেকটি কমিক চরিত্রে। তবে তাল কাটে ২০১৮ সালে।

মেলবোর্ন থেকে ভারতের একটি ফ্লাইট, দুজনের মধ্যে ঝগড়া হয়। যার ফলে সুনীল শো ছেড়ে দেন। এরপর থেকে আর কোনও শোতে একসঙ্গে দেখা যায়নি দুজনকে। সলমন খানও নাকি চেষ্টা করেছিলেন এই সম্পর্কের বরফ গলাতে। Netflix-এর এই প্রোজেক্ট মিলিয়ে দিল পুরনো দুই বন্ধুকে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.