বাংলা নিউজ > বায়োস্কোপ > Kar Kache Koi Moner Kotha: পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ?

Kar Kache Koi Moner Kotha: পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ?

পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের!

Kar Kache Koi Moner Kotha: কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে পরাগ তার স্মৃতিশক্তি হারিয়েছে। কিন্তু সেটা কি সত্যিই? যদি না হয় তাহলে কেন অভিনয় করছে সে?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে একদিকে পরাগ যেমন দুর্ঘটনার পরে স্মৃতি হারিয়ে বাড়ি ফিরে এসেছে, তেমনই জেল থেকে ছাড়া পেয়ে শ্বশুর বাড়ি ফিরেছে প্রতীক্ষা। আর ফিরেই শাশুড়ির ব্রেন ওয়াশ করা থেকে শুরু করে নানা পরিকল্পনা করা শুরু করে দিয়েছে। কিন্তু এত সবের মধ্যে কি সত্যিই পরাগের স্মৃতি হারিয়েছে?

আরও পড়ুন: নিজেকে রবি কিষানের 'স্ত্রী' বলে দাবি করে FIR, দিন কাটতে না কাটতেই কেন কেস প্রত্যাহার করতে বম্বে হাইকোর্ট ছুটলেন অপর্ণা?

আরও পড়ুন: বক্স অফিসে ভরাডুবি LSD 2 - দো অউর দো পেয়ারের, দুর্বল প্রতিদ্বন্দ্বীদের ভিড়ে ৮০ কোটির গণ্ডি টপকাল করিনার ক্রু

না, পরাগের স্মৃতি হারায়নি। বরং তার সবই মনে আছে। কিন্তু কে বা কারা তার পরিবারের ক্ষতি করতে চায় সেটা ধরার জন্যই সে এই অভিনয়টা করছে। নিজের মনে সেই কথা জানায় পরাগ। আর তখনই তার ঘরে পলাশ আর তার স্ত্রী ঢোকে। প্রথমে আবারও শিমুলের বিরুদ্ধে পরাগকে উসকাতে চায় তারা। কিন্তু যেই দেখল পরাগের কিছু মনে নেই তখন তারা পরাগের থেকে সম্পত্তি লিখিয়ে নেওয়ার পরিকল্পনার কথা বলে ফেলে। একই সঙ্গে প্রতীক্ষা জানায় তারা এবার আর পরাগের ক্ষতি করবে না কারণ পরাগের আর ক্ষমতা নেই। তবে শিমুলকে এবার তারা মেরে ফেলবে। আর এই সমস্ত কিছুই বুদ্ধি করে পরাগ রেকর্ড করে ফেলে। কিন্তু কীভাবে শিমুলকে খুন করবে তারা সেই পরিকল্পনা এখনই প্রকাশ্যে আসে না।

পরে শিমুল যখন পরাগের ঘরে আসে তখন আকার ইঙ্গিতে পরাগ তাকে বুঝিয়ে দেয় তার বিপদ। যেন সাবধানে থাকে। একই সঙ্গে বলে ভাইরা ভালো নয়। এরপর কী হয় সেটাই দেখার!

আরও পড়ুন: 'প্রথমেই না করে দেয়...' ফিল্মি কায়দায় প্রোপোজ, রিজেকশনের পরেও কী করে জমলো স্বর্ণ - অর্পিতার প্রেম?

আরও পড়ুন: 'অনেক হয়েছে...' ইডির হাত থেকে বাঁচতে স্ত্রীকে জলের দরে বিক্রি করলেন ৮০ কোটির ফ্ল্যাট, হইচই শুরু হতে কী লিখলেন রাজ?

কার কাছে কই মনের কথা আপডেট

কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি এতদিন সন্ধে সাড়ে ছয়টা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে সময় বদলেছে এই সিরিয়ালের। এখন এটি রাত সাড়ে নয়টা থেকে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত সম্প্রচারিত হয়।

বায়োস্কোপ খবর

Latest News

আলু খেতে ভালোবাসেন? 'আন্তর্জাতিক আলু দিবস'-এ জেনে নিন কী কী উপকার মিলবে এর থেকে ভারতের বিদেশি মুদ্রা আইন ভেঙে বিপাকে বিদেশি ব্যাঙ্ক, মোটা জরিমানা চাপাল RBI বেড়েছে দল,বদলেছে নিয়ম,2024 T20 World Cup কী ফর্ম্যাটে খেলা হবে? জানুন বিস্তারিত কয়েক কোটির বিয়েতে এ কেমন কার্ড! লালের উপর সাদা হরফে লেখা, ছবি প্রকাশ্যে আগাম এলেন মেঘদূত, কেরলের সঙ্গে একই দিনে পশ্চিমবঙ্গেও ঢুকে পড়ল মৌসুমী বায়ু Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কলা দিয়ে বাড়িতেই বানিয়ে নিন এই ২ হেয়ার মাস্ক! চুল হবে ঘন, কালো ও নরম ইডির তলবে কি হাজিরা দেবেন ঋতুপর্ণা? মার্কিন মুলুকে বসে কী জবাব দিলেন অভিনেত্রী? জুনে আছে ইদের ছুটি, সঙ্গে 'বাড়তি' রবিবার, আগামী মাসে কতদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক? হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.