বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir 2nd Baby: ‘আরেকটা বাচ্চা নিয়ে নাও’, বরের সঙ্গে ঝামেলা মেটাতে আলিয়াকে উপদেশ ননদিনি করিনার!

Alia-Ranbir 2nd Baby: ‘আরেকটা বাচ্চা নিয়ে নাও’, বরের সঙ্গে ঝামেলা মেটাতে আলিয়াকে উপদেশ ননদিনি করিনার!

করিনার উপদেশ 

 Alia-Ranbir 2nd Baby: রাহার বয়স সবে এক বছর, এর মধ্যেই আলিয়াকে আরেকটা সন্তান নেওয়ার পরামর্শ দিলেন করিনা। কোন ঝামেলা মেটানোর উপায় আরেকটা বাচ্চা? 

এর আগে করণের কফি কাউচে ভাই রণবীরের সঙ্গে হাজির হয়েছেন করিনা। এবার বৌদি আলিয়ার সঙ্গে জুটি বেঁধে কফির কাপে চুমুক দিলেন নবাব বেগম। বলিউডের 'গসিপ কুইন' বলা হয় করিনাকে। তিনি করণের শো-তে পৌঁছালে ধামাকা তো হবেই। আরও পড়ুন-কে বৌদি, কে ননদ? ঘেঁটে ঘ করিনা-আলিয়া! আমিশার সাথে ঝামেলা নিয়ে প্রশ্ন, জবাব দিলেন নবাব বেগম?

এপিসোডের প্রোমো ঘিরে ইতিমধ্যেই শোরগোলের শেষ নেই। সেখানে দেখা গিয়েছে ননদ আর বৌদি দুজনেই নিজেদের আত্মীয়তার সম্পর্কটা এক্কেবারেই জানেন না। এ ব্যাপারে ক্লুলেস করণও! তিনি তো আবার করিনাকে আলিয়ার ‘জেঠানি’ (জা) বলে বসবেন। এখানেই শেষ নয়, রণবীর-আলিয়ার দাম্পত্য নিয়েও ফুট কাটতে দেখা যাবে করিনাকে। বেবোর সাফ কথা, ‘আরেকটা বাচ্চা নিয়ে নাও’। কিন্তু রাহার ভাইবোন আনার প্রসঙ্গ কোথা থেকে এল? 

করণের সঙ্গে খোলামেলা আলোচনায় আলিয়া জানাবেন, রণবীরের সঙ্গে আজকাল প্রায়শই তাঁর ঝামেলা বেঁধে যাচ্ছে রাহাকে নিয়ে। কে রাহার সঙ্গে বেশি সময় কাটাচ্ছে, সেই নিয়ে মান-অভিমান দুজনের! আলিয়া প্রায়শই নাকি অভিযোগ করেন, ‘তুমি ওর সঙ্গ অনেক সময় কাটিয়েছো, এবার একটু আমাকে দাও’। এই সমস্যার সমাধানে এগিয়ে আসেন অভিজ্ঞ করিনা। দুই সন্তানের জননী তিনি। তাঁর স্পষ্ট কথা, ‘এটা তো আসলে একটা সংকেত। আরেকটা সন্তান নিয়ে নাও, তাহলে দুজনেই একজনের সঙ্গে সময় কাটাতে পারবে’। 

আলিয়া কি ননদিনির এই উপদেশে কান দেবেন? কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই সইফকে বিয়ে করেছিলেন করিনা। এরপর নিজের শর্তে মা হন। মাতৃত্বকালীন অবস্থাতেও কোনওদিন নিজেকে আড়ালে রাখেননি। প্রেগন্যান্ট অবস্থাতেও ফ্যাশন ব়্যাম্প মাতিয়েছেন। তৈমুর আর জাহাঙ্গীরকে নিয়ে ভরা সংসার নায়িকার। 

করিনার মতো মাত্র ২৯ বছর বয়সেই বিয়ে করে মা হওয়ার সিদ্ধান্ত নেন আলিয়া। গত বছর এপ্রিল মাসে রণবীরের সঙ্গে সাত পাক ঘোরেন অভিনেত্রী। নভেম্বরে মা হন। সদ্যই এক বছর পূর্ণ করেছে রাহা। মেয়েকে সামলেই নিজের অভিনয় কেরিয়ার চালিয়ে যাচ্ছেন আলিয়া। তাঁকে শেষ দেখা গিয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। অন্যদিকে, করিনাকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সের ‘জানে জান’ ছবিতে। তাঁর পরবর্তী রিলিজ হনসল মেহতার ‘দ্যা বাকিংহাম মার্ডারস’।

প্রসঙ্গত, গত মাসেই প্রিমিয়ার হয়েছে কফি উইথ করণের নতুন সিজন। প্রথম এপিসোডে অতিথি হিসাবে হাজির ছিলেন দীপবীর, পরের এপিসোডে দেখা মিলেছে অনন্যা-সারার। প্রতি বৃহস্পতিবার ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিম হচ্ছে এই শো-এর নতুন এপিসোড।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

স্ট্রোকে আক্রান্ত জিরোধার সিইও নিতিন! মাত্র ৪৪ বছরেই এমন হওয়ার কারণগুলি কী কী যাদের টেস্ট খেলার খিদে নেই… তরুণদের নিয়ে খুশি হলেও, ঘুরিয়ে ইশানদের ঠুকলেন রোহিত ঝাঁ চকচকে হবে ৫৫৩ স্টেশন! তাবড় রেল প্রকল্পের শিলান্যাস মোদীর, মিলবে কোন সুবিধা? রোহিত ভাই ভরসা দেখিয়েছিলেন- সিরিজ জিতিয়ে ক্যাপ্টেনকে কৃতজ্ঞতা জানালেন শুভমন গিল শুরু হয়েছে কর্কট সহ বহু রাশির ভালো সময়! টাকার ভাগ্যে বিপুল লাভ, লাকি কারা? ৩৩টি চার ও ১২টি ছক্কায় মারকাটারি ত্রিশতরান CSK-র ৮.৪ কোটির আনকোরা ব্যাটারের মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা এক-দু’হাজার নয়, ৪৫ হাজারের স্কার্ট পরে ঘুরছেন নুসরত! এত দাম কেন জানেন ছোট পর্দায় আবার কবে দেখা যাবে স্বস্তিকাকে? কী বলছেন নায়িকা জুহি প্রস্তাব ফেরাতেই তাঁকে ডাকা হয়, মুম্বইতে দ্রৌপদীর অডিশনে কেঁদে ফেলেন রূপা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.