বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-Alia: কে বৌদি, কে ননদ? ঘেঁটে ঘ করিনা-আলিয়া! আমিশার সাথে ঝামেলা নিয়ে প্রশ্ন, জবাব দিলেন নবাব বেগম?

Kareena-Alia: কে বৌদি, কে ননদ? ঘেঁটে ঘ করিনা-আলিয়া! আমিশার সাথে ঝামেলা নিয়ে প্রশ্ন, জবাব দিলেন নবাব বেগম?

করিনাকে গুগলি করণের 

Kareena-Alia: সম্পর্কে আলিয়া কে হন করিনার? জবাব জানেন না কাপুর পরিবারের মেয়ে ও বউমা! ওদিকে আমিশার সঙ্গে পুরোনো ঝামেলা নিয়ে করিনাকে প্রশ্ন করতেই মুখ ঘোরালেন বেবো!

দুটো এপিসোড সামনে আসতে না আসতেই চর্চায় করণের কফি উইথ করণ। সদ্যই সারা আলি খানকে কফির কাউচে দেখেছে দর্শক। এবার হাজির তাঁর সৎ মা করিনা। সঙ্গী ভাই বৌ আলিয়া ভাট। এর আগে রণবীরের সঙ্গে করণের শো-তে এসে ক্যাটরিনাকে নিজের হবু বৌদির তকমা দিয়েছিলেন করিনা, গত কয়েক বছরে বদলে গিয়েছে সম্পর্কের সব সমীকরণ।

কফি উইথ করণের নতুন এপিসোড প্রোমোয় আলিয়া ভাট বেমালুম বলেই ফেললেন, ‘এটা হল কন্ট্রোভার্সিয়াল কাউচ… কন্ট্রোভার্সিয়াল উইথ কে’। সম্পর্কে আলিয়ার ননদ করিনা। কিন্তু নিজেরাই এই ব্যাপারে বিন্দুবিসর্গ জানেন না! আলিয়াকে বলতে শোনা গেল, ‘আমাদের আত্মীয়তাটা ঠিক কেমন?' করণ বলেন, ‘কী যেন! কে জা আর কে ননদ? মনে হচ্ছে করিনা তোমার বৌদি’। করণের কথা শেষ হওয়ার আগেই বেবো বলে উঠেন, ‘আমি কারুর বৌদি নয়’। বোঝাই গেল বৌদি ডাক না-পসন্দ নবাব ঘরণীর।

এরপরেই আসল বোমা ফাটালেন করণ। সইফ পত্নীকে তাঁর সটান প্রশ্ন, ‘তোমাকে গদর ২-এর সাক্সেস পার্টিতে কেন দেখা গেল না?’ আকাশ থেকে পড়ার আন্দাজে করিনা বলেন, ‘কাকে আমাকে?’ করণ সঙ্গে সঙ্গে ছবির নায়িকা আমিশা প্যাটেলের সঙ্গে করিনার পুরোনো ঝামেলার কথা করান। বলেন, 'কহো না প্যায়ার হ্যায় ছবি তো তোমার করার কথ ছিল'। মুখ ঘুরিয়ে করিনা বলেন, ‘যেমনটা সকলে দেখতে পাচ্ছেন আমি করণকে ইগনোর করছি’।

প্রসঙ্গত, হৃতিকের বিপরীতে কহো না প্যায়ার হ্যায় ছবির শ্য়ুটিং শুরু করেছিলেন করিনা। পরে সেই ছবি ছেড়ে বচ্চন পুত্রের ডেবিউ ছবি ‘রিফিউজি’র নায়িকা হন অভিনেত্রী। গদর ২ মুক্তির আগে আমিশা বিস্ফোরক দাবি করেন। জানান, করিনা ওই ছবি ছাড়েননি বরং তাঁকে বার করে দেওয়া হয়েছিল।

আমিশা বলেন, ‘করিনা মোটেও কাজটা ছেড়ে দেয়নি। আমি রাকেশজির (রাকেশ রোশন) থেকে যা শুনেছি তা হল, তাঁরা করিনাকে সিনেমা ছেড়ে চলে যেতে বলেছিলেন, কারণ দুজনের মধ্যে মতপার্থক্য ছিল। পিঙ্কি আন্টি (হৃতিকের মা) আমায় বলেছেন তাঁরা চিন্তায় একপ্রকার নাওয়া-খাওয়া ভুলেছিলেন। কারণ সেটে কোটি কোটি ঢালা হয়ে গেছে। হৃতিকের প্রথম ছবি। আর ওদের ৩ দিনের মধ্যে সোনিয়াকে খুঁজে বের করতে হবে।’

প্রসঙ্গত, দিওয়ালিতে মুম্বইয়ের বাড়িতে গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন করিনা ও সইফ। সেই পার্টিতে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া। করিনাকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সের ‘জানে জান’ ছবিতে। তাঁর পরবর্তী রিলিজ হনসল মেহতার ‘দ্যা বাকিংহাম মার্ডারস’।

.

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত! মঙ্গলবার পদ ছাড়বেন ‘ভগবান’, হতাশ চাকরিপ্রার্থীরা? কী বলছেন? যাওয়ার আগে ওরির কানে কী বললেন রিহানা? ‘ওকেও সঙ্গে করে নিয়ে যাও’, বলছেন নেটিজেনরা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মীদের আন্দোলনের জেরে আটকে গেল বেতন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.