বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Diwali Party: করিনা-শর্মিলা, নীতু-আলিয়া, বেবোর দিওয়ালি পার্টির মধ্যমণি শাশুড়ি-বউমা জুটি

Kareena Diwali Party: করিনা-শর্মিলা, নীতু-আলিয়া, বেবোর দিওয়ালি পার্টির মধ্যমণি শাশুড়ি-বউমা জুটি

করিনার বাড়ির দিওয়ালি পার্টির ছবি দেখুন। 

করিনা বরাবরই প্রাণশক্তিতে ভরপুর। আর ঠিক ততটাই রঙিন ছিল শনিবারের দিওয়ালি পার্টিও। দেখুন কারা কারা উপস্থিত ছিলেন বেবো আর ছোটে নবাবের বাড়িতে-

শনিবার বাড়িতে দিওয়ালি পার্টি রেখেছিলেন করিনা কাপুর আর সইফ আলি খান। আর সেখানেই বলিউড তারকাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। আলিয়া ভাট, রণবীর কাপুর থেকে করিশ্মা কাপুর এবং সারা আলি খানরা। পার্টিতে আসা তারকারা যেমন বন্দি হয়েছেন পাপারাৎজিদের ক্যামেরায়, তেমনই পার্টির অন্দরের ছবিও এখন চলে এসেছে সামনে। সৌজন্যে সাবা ও সোহা আলি খান।

সাইফ আলি খানের বোন অভিনেত্রী সোহা আলি খান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কারিনার দীপাবলির অনুষ্ঠানের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। প্রথম ছবিতে সাইফ, কারিনা এবং কুণাল খেমুর সঙ্গে পোজ দিয়েছিলেন সোহা। দিওয়ালিতে সোহা একটি উজ্জ্বল লাল বেনারসি শাড়ি বেছে নিয়েছিলেন,আর কুণাল পরেছিলেন একটা সাদা কুর্তা।

পার্টিতে ছিলেন সইফের মা বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর। গোটা খান পরিবার মিলেও একটি ছবি তোলেন। সোহা আর করিনার ছবিও মন কেড়ে নিয়েছে নেট-নাগরিকদের। ছবিগুলির ক্যাপশনে সোহা লিখলেন, ‘এখানে আছে ভালোবাসা এবং আলো। #happydiwali’

সইফের আরেক বোন সাবাও পার্টির অন্তরের কিছু ছবি শেয়ার করে নেন সামাজিক মাধ্যমে। ছবিতে রয়েছেন সইফ-করিনা-শর্মিলা রয়েছেন। সঙ্গে আছেন সাবা-সোহা ও ইব্রাহিম আলি খান।

পার্টিতে আলিয়া আর রণবীরের পাশাপাশি এসেছিলেন নীতু কাপুরও। নীতু আর আলিয়ার একটা ফোটো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি নীতু দিয়েছিলেন তাঁর ইনস্টা স্টোরিতে। লাল রঙের একটি লেহেঙ্গা বেছে নেন আলিয়া এদিন। অন্য দিকে, গোলাপি রঙের সালোয়ার কুর্তা পরেছিলেন নীতু। রণবীর এদিন পরে এসেছিলেন কালো কুর্তা আর সাদা পাজামা।

কারিনার পরিবার থেকে, রণধীর কাপুর এবং ববিতাও এসেছিলেন পার্টিতে। করিনার বোন করিশ্মা পরে এসেছিলেন ব্রোঞ্জ দোপাট্টা এবং সোনার কানের দুল-সহ একটি বাদামী সিল্কের কুর্তা। ছিলেন করিনার বিএফএফ অমৃতা আরোরাও। সিকুইন্ড ক্রিম লেহেঙ্গা শাড়িতে দেখা মেলে তাঁর। ছিলেন অমৃতার স্বামী শাকিল লাদাক। কারিনার চাচাতো ভাই আদার জৈন সঙ্গে করে নিয়ে আসেন এক অচেনা মহিলাকে।

দিওয়ালি পার্টির সাজের ছবি করিনাও শেয়ার করে নিয়েছেন ইনস্টাগ্রামে। সাইফ আলি খানের সঙ্গে তাঁর লুকের কয়েকটি ঝলক শেয়ার করে নেন। লাল শাড়ি আর ডায়মন্ডের কানের দুলে চোখ ফেরানো যাচ্ছিল না করিনার থেকে। সাইফ সাদা ধুতির সঙ্গে স্টাইলিশ কালো কুর্তা পরেছিলেন। কারিনা শনিবার সকালে ছবি দিয়েছিলেন জেহ আর তৈমুরের সঙ্গে।  

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গরুর গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, মৃত্যু আইআইটি রুরকির ২ ছাত্রের আপনার শিশুর ওজন বেড়েই চলেছে! রোগে পড়ার আগে জেনে নিন মুক্তির উপায় জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত! মঙ্গলবার পদ ছাড়বেন ‘ভগবান’, হতাশ চাকরিপ্রার্থীরা? কী বলছেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.