বাংলা নিউজ > বায়োস্কোপ > Dunki Shooting disrupted: পাঠান বিতর্কের জের, গোমূত্র-হনুমান চাল্লিশা নিয়ে ডাঙ্কির সেটে বিক্ষোভ করণি সেনার

Dunki Shooting disrupted: পাঠান বিতর্কের জের, গোমূত্র-হনুমান চাল্লিশা নিয়ে ডাঙ্কির সেটে বিক্ষোভ করণি সেনার

এবার ডাঙ্কির উপর রোষ

গোমূত্র দিয়ে শুদ্ধ করতে হবে শাহরুখের ছবির সেট দাবি করণি সেনার। বিক্ষোভের জেরে ‘ডাঙ্কি’র শ্যুটিং-এর কাজে বাধা। 

‘পাঠান’ বিতর্কের জের এবার শাহরুখ খানের আসন্ন ছবি ‘ডাঙ্কি’র উপর। হিন্দুধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত করেছেন শাহরুখ-দীপিকা, পাঠান-এর প্রথম গান ‘বেশরম রং’ মুক্তির পর থেকেই এই দাবিতে সোচ্চার নেটিজেনদের একটা বড় অংশ। একাধিক হিন্দু সংগঠনের তরফে ‘পাঠান’-এর উপর নিষেধাজ্ঞা জারির পর্যন্ত দাবি উঠেছে। গেরুয়া বিকিনিতে দীপিকাকে দেখে চটেছে রক্ষণশীলরা। এই বিতর্কের আঁচে এবার থমকে গেল ‘ডাঙ্কি’র শ্যুটিং। জবলপুরের ভেদাঘাটে ‘ডাঙ্কি’র শ্যুটিং ব্যাহত হয় বিক্ষোভকারীদের প্রদর্শনের জেরে। 

'শাহরুখ খান মুর্দাবাদ' রব তুলে করণি সেনা হাজির হয় ‘ডাঙ্কি’র শ্যুটিং লোকেশনে। তাঁদের হাতে ছিল গেরুয়া এবং কালো পতাকা। চিৎকার করে হনুমান চাল্লিশা পাঠ করতে শোনা যায় বিক্ষোভকারীদের। কয়েক ঘন্টা ধরে এই পরিস্থিতি চলতে থাকে, বিক্ষোভকারীদের সামলাতে হিমসিম খায় স্থানীয় পুলিশ-প্রশাসন। করণী সেনার দাবি ছিল শ্যুটিং বন্ধ করতে হবে ‘ডাঙ্কি’র নির্মাতাদের। লাগাতার হুমকি পেলেও শ্যুটিং বন্ধ রাখেননি রাজকুমার হিরানি। যদিও শ্যুটিংয়ের কাজে নিঃসন্দেহে বাধা পড়ে গোটা ঘটনায়। 

‘অশ্লীল এবং আপত্তিজনকভাবে’ গেরুয়া রঙের ব্যবহার করেছেন শাহরুখ খান এবং পাঠান নির্মাতারা। নর্মদার মতো পবিত্র নদীর তীরে এইসব ছবির শ্যুটিং করা যাবে না এমন কথাও বলে করণী সেনা। শ্যুটিং স্পটে গোমূত্র ছড়িয়ে তা পরিশুদ্ধ করতে হবে এমন কথাও বলে বিক্ষোভকারীরা। 

বিতর্ক যতই সঙ্গে থাকুক ইউটিউবে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ‘বেশরম রং’-এর ভিউ সংখ্যা। প্রসঙ্গত, পাঁচ বছর পর ‘পাঠান’ দিয়েই রুপোলি পর্দায় কামব্যাক করছেন শাহরুখ। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘জিরো’ ছবিতে।পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে এসআরকে-র সঙ্গে দেখা যাবে জন আব্রাহাম আর দীপিকা পাড়ুকোনকে। আগামী বছর ২৫শে জানুয়ারি মুক্তি পাবে যশ রাজ ব্যানারের এই ছবি।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.