বাক্স ভর্তি আইসক্রিম কার্তিককে উপহার পাঠিয়েছেন করণ জোহর  (PTI)
বাক্স ভর্তি আইসক্রিম কার্তিককে উপহার পাঠিয়েছেন করণ জোহর (PTI)

বন্ধ শ্যুটিং,তাই আইসক্রিম বিক্রি শুরু করলেন কার্তিক! এক স্কুপের দাম ২ লক্ষ টাকা

  • করোনার কামড়ে বন্ধ হয়ে গিয়েছে শ্যুটিং। তাই বিকল্প পেশা খুঁজে নিলেন কার্তিক আরিয়ান। আইসক্রিম বিক্রি শুরু করলেন অভিনেতা। এক স্কুপের দাম ঠিক করেছেন মাত্র ২ লক্ষ টাকা!

দিন কয়েক আগেই এক ভক্তকে ইনস্টাগ্রামে উত্তর দিয়ে এক লক্ষ টাকা দাবি করেছিলেন কার্তিক আরিয়ান, এবার পেশাই বদলে ফেললেন লাভ আজ কাল টু তারকা। হয়ে গেলেন আইসক্রিম বিক্রেতা। তবে যে সে আইসক্রিম বিক্রেতা নয়, কার্তিকের কাছ থেকে এক স্কুপ আইসক্রিম কিনতে আপনাকে পকেট থেকে বার করতে হবে ২ লক্ষ টাকা! ভাবছেন আইসক্রিমের এত দামের কারণ কী?

আসলে এই আইসক্রিমটি কার্তিকের কাছে এসে পৌঁছেছে ধর্মা কর্ণধার করণ জোহরের কাছ থেকে, তাই কার্তিকের মতে এই আইসক্রিমে গুচি এবং বেলেনসিয়েগার স্বাদ পাওয়া যাবে!

রবিবার ইনস্টাগ্রামে একটা ভিডিয়ো শেয়ার করেছেন কার্তিক যেখানে একজন ডেলিভারি বয় তাঁকে একটি বাক্স পৌঁছে দিচ্ছে, এর ভিতর কী আছে জানতে চাওয়ায় সে বলে, 'আমি খুলে ভিতরে দেখিনি তবে কিছু আছে ভিতর থেকে শব্দ হচ্ছে'। এরপর কার্তিক বলেন ও.. করণ স্যার পাঠিয়েছেন?

ভিডিয়োর ক্যাপশনে কার্তিক লেখেন, 'করণ জোহরের বাড়িতে আমার একটা আইসক্রিম ভালো লেগেছিল এবং ভালোবেসে এক পেটি আইসক্রিম আমাকে করণ স্যার পাঠিয়েছেন। আমি এইগুলো বিক্রি করব.. প্রত্যেক স্কুপের দাম ২ লক্ষ টাকা, সঙ্গে জিএসটি। আইসক্রিমে গুচি এবং বেলেনসিয়েগার স্বাদ পাবে। বুকিং শুরু হয়ে গেছে!'


আজকাল যে পুরোপুরি ব্যবসায় মন দিয়েছেন কার্তিক সেটা ভালোই বোঝা যাচ্ছে।সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি স্টাইলিশ ছবি পোস্ট করেন অভিনেতা। সেখানে জনপ্রিয় মার্কিন টেলিভিশন সিরিজ ব্রেকিং ব্যাডের ওয়াল্টার হোয়াইটের একটি ডায়লগ উদ্ধৃত করে কার্তিক লেখেন, 'জেস্সে তুমি জানতে চেয়েছিলেন না আমি মেথ(এক ধরণের ড্রাগ) নিয়ে ব্যবসা করছি না টাকা নিয়ে ব্যবসা করছি, তাহলে তোমাকে জানিয়ে রাখি আমি দুটোই করছি না.. আমি শুধু ব্যাবসায় নিজের সাম্রজ্য তৈরি করছি'।

এক ভক্ত এই ছবি দেখে লেখেন, ‘ভাই তোকে এক লাখ টাকা দেব, দয়া করে বোনকে একটা জবাব দিয়ে দে’। এমন সোনালি সুযোগ কার্তিক হাতছাড়া করেন কী করে! তিনিও চটজলদি রিপ্লাই দিয়ে দেন। লেখেন, এই নাও জবাব, টাকা কোথায়?

বক্স অফিসে কার্তিকের শেষ ছবি ছিল লাভ আজ কাল টু। অনিজ বাজমির ভুলভুলাইয়া টুয়ের শ্যুটিং সারছিলেন অভিনেতা, তবে করোনা সর্তকতার জেরে বন্ধ রয়েছে শ্যুটিং।



বন্ধ করুন