বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaun Banega Crorepati: গার্হস্থ্য ঝামেলার কথা কেবিসির মঞ্চে, বিরক্ত হয়ে সঞ্চালনা ছেড়ে অন্য কোন পেশার কথা বললেন অমিতাভ?

Kaun Banega Crorepati: গার্হস্থ্য ঝামেলার কথা কেবিসির মঞ্চে, বিরক্ত হয়ে সঞ্চালনা ছেড়ে অন্য কোন পেশার কথা বললেন অমিতাভ?

বিরক্ত হয়ে কেবিসির সঞ্চালনা ছাড়তে চাইলেন অমিতাভ! 

Kaun Banega Crorepati 15: কৌন বনেগা ক্রোড়পতি ১৫ এর মঞ্চে চ্যানেলের কাছে অদ্ভুত দাবি করে বসলেন অমিতাভ বচ্চন। বললেন তাঁকে সঞ্চালক থেকে ম্যারেজ কাউন্সিলর বানাতে।

কৌন বনেগা ক্রোড়পতি ১৫ এর সাম্প্রতিকতম পড়বে নিউ দিল্লির একজন গৃহবধূ হট সিটে বসার সুযোগ পান। তিনিই এদিন কেবিসি খেলেন অমিতাভ বচ্চনের সঙ্গে। রচনা রুস্তগি হট সিটে বসতে অমিতাভ তাঁকে বলেন যে সেই মহিলা নাকি দারুণ জনপ্রিয়। এরপরই তাঁদের দুজনকে খেলা শুরু করতে দেখা যায়।

এরপরই খেলার মাঝে এই প্রতিযোগী অর্থাৎ রচনা তাঁর বৈবাহিক জীবনের নানা সুবিধা অসুবিধার কথা বলতে থাকেন। তিনি জানান যে তাঁর সঙ্গে এদিন তাঁর স্বামী এই রিয়েলিটি শোয়ের মঞ্চে এসেছেন কেবল মাত্র একটাই কারণে। কেবিসির তরফে গোটা খরচ বহন করা হয়েছে, এবং তিনি বিনামূল্যে এখানে আসতে পেরেছেন। ।

তিনি এদিন বিগ বিয়ের কাছে অভিযোগ জানিয়ে আরও বলেন যে তাঁর বর তাঁর সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করেন, কোথাও বেড়াতে নিয়ে যান না। সেই মহিলার এত অভাব অভিযোগ শুনে অমিতাভ বচ্চন চ্যানেল কর্তৃপক্ষের কাছে অনুরোধ করেন যে তাঁরা যেন তাঁকে সঞ্চালক থেকে ম্যারেজ কাউন্সেলর বানিয়ে দেন।

আরও পড়ুন: 'অনেক স্মৃতি ফিরে এল', ধ্বনি ভানুশালির কণ্ঠে তাঁর লেখা পুরনো গান শুনে স্মৃতির সাগরে ভাসলেন মোদী

আরও পড়ুন: জওয়ানের নবজীবন লাভ! জাতীয় চলচ্চিত্র দিবসে রেকর্ড ভেঙে মোট কত আয় করল শাহরুখের ছবি?

অমিতাভ এদিন তাঁর বক্তব্যে বলেন, 'চ্যানেল কর্তৃপক্ষ আপনারা দয়া করে সঞ্চালক নামটা বদলে ম্যারেজ কাউন্সেলর করে দিন কারণ সবাই এই একটাই জায়গা পান যেখানে এসে তাঁরা তাঁদের সংসারের সমস্ত দুঃখ যন্ত্রণার কথা উগড়ে দেন।' মশকরা করার পর অবশ্য অমিতাভ তাঁর স্বামীর সঙ্গে কথা বলেন। তিনি তাঁকে বোঝান যে তিনি যেন তাঁর স্ত্রীকে সময় দেন। বিগ বির কথা শোনা মাত্রই সেই ব্যক্তি বলে ওঠেন যে তিনি তাঁর স্ত্রীকে নিয়ে ইউরোপ ট্রিপে গিয়েছিলেন। তখন তাঁর স্ত্রী পাল্টা জবাব দিয়ে বলেন সেটা ব্যাংকের টাকায়। উনি নিজে একটাও টাকা খরচ করেননি।

এরপর অমিতাভ তাঁকে সব শেষে বলেন যে কীভাবে বউকে সুখী রাখতে হয়, কী কী করতে হয় তাঁর জন্য। এদিন এই প্রতিযোগী ১,৬০,০০০ টাকা জেতেন। কারণ তিনি ৩,২০,০০০ টাকার উত্তরটা নিয়ে শিওর ছিলেন না তাই খেলা ওখানেই থামিয়ে দেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.