বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC-র মঞ্চে অমিতাভের দুষ্টু-মিষ্টি ফ্লার্ট, ‘বিগ বি’-র কীর্তি ভাইরাল নেটপাড়ায়
কেবিসি-তে অমিতাভ বচ্চন এবং সেই প্রতিযোগী নম্রতা শাহ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি-তে অমিতাভ বচ্চন এবং সেই প্রতিযোগী নম্রতা শাহ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

KBC-র মঞ্চে অমিতাভের দুষ্টু-মিষ্টি ফ্লার্ট, ‘বিগ বি’-র কীর্তি ভাইরাল নেটপাড়ায়

  • জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন।নতুন এপিসোডের প্রোমোতে দেখা যাচ্ছে উল্টোদিকে বসা এক প্রতিযোগীর সঙ্গে চুটিয়ে ফ্লার্ট করছেন অমিতাভ বচ্চন! এবং বদলে ওপ্রান্ত থেকেও সাড়া মিলছে নাগাড়ে।

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। গত মাস থেকেই শুরু হয়েছে এই নতুন সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।মাস ঘুরতে না ঘুরতেই ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। ইতিমধ্যেই কেউ বাড়ি নিয়ে গেছেন কোটি টাকা তো কেউ প্রাপ্তির ঝুলির ভরে ফেলেও ফিরেছেন প্রায় খালি হাতে।

ইতিমধ্যেই সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন সংস্থার তরফে আনা হয়েছে শোয়ের নতুন এপিসোডের প্রোমো। সেখানেই দেখা যাচ্ছে উল্টোদিকে বসা এক প্রতিযোগীর সঙ্গে চুটিয়ে ফ্লার্ট করছেন অমিতাভ বচ্চন! এবং বদলে ওপ্রান্ত থেকেও সাড়া মিলছে নাগাড়ে। শেষমেশ অবস্থা এই দাঁড়াল যে হট সিটে বসেই জোর গলায় হেঁকে শো বন্ধ করার নির্দেশ দিলেন 'বিগ বি'! কেন? না ওই প্রতিযোগীর সঙ্গে চা খেতে যাবেন তিনি।

জানা গেল, নম্রতা শাহ নামে ওই প্রতিযোগী এসেছেন গুজরাত থেকে। পেশায় তিনি একজন কত্থক নৃত্যের শিক্ষিকা। ওই নয়া প্রোমোতে দেখা যাচ্ছে বর্ষীয়ান নৃত্যশিল্পীকে অকুন্ঠ প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন 'বিগ বি'। কখনও নম্রতা দেবীর রূপের প্রশংসা করতে দেখা গেল অমিতাভকে আবার কখনও বা তাঁর পরা শাড়ির। স্বয়ং 'শাহেনশাহ'-র মুখ থেকে নিজের প্রশংসা শুনে ততক্ষণে লজ্জায় লাল তিনি। শেষমেশ অমিতাভকে তিনি বলেই ফেললেন, ' আমার স্বামী পর্যন্ত জীবনে এত প্রশংসা করেননি। সেখানে আপনি আমার ব্যাপারে এত ভালো কথা বলে ফেললেন। সেটাই আমার কাছে বিরাট ব্যাপার!'

ব্যাপারটা যদিও এখানেই শেষ হয়নি। শো চলাকালীন ফাঁক ফোকরেই নম্রতা দেবীর গুণগান শোনা গেছে বলি-তারকার মুখে। বর্ষীয়ান নৃত্যশিল্পীর ব্যাপারে অমিতাভ তো বলেই দিলেন যে তিনি যখন হেঁটে এসে হট সিটে এসে বসলেন তখন নাকি তাঁর মনে হয়েছে নম্রতা দেবী হাঁটছেন না। বরং অদ্ভুত এক ছন্দে নৱতীয়ের তালে তালে এগিয়ে চলেছেন। এমনকি যখন তিনি কথা বলছেন অমিতাভের কাছে তা কোনও সুরেলা গায়ের থেকে কম কিছু লাগছে না। তবে কম যান নি নম্রতাও। ঠারে ঠোরে তিনিও 'বিগ বি'-র সঙ্গে দুষ্টুমিষ্টি ফ্লার্ট চালিয়ে গেছেন। একবার তো 'শাহেনশাহ'-র উদ্দেশে অন-ক্যামেরা বলেই দিলেন, 'আপনাকে একটুও বয়স্ক মনে হয় না, লাগেও না। একুশ বছর আগে কেবিসিতে এসে আপনাকে যেমন দেখেছিলাম, অবিকল সেরকমই আছেন'।

চ্যানেল কর্তৃপক্ষের তরফে আরও একটি প্রোমো আপলোড করা হয়েছে এই একই এপিসোডের। সেখানে আরও দু'জন প্রতিযোগীর সঙ্গে দেখা যাচ্ছে নম্রতাকেও। কেবিসির মঞ্চেই 'কলঙ্ক' ছবির 'ঘর মোরে পরদেশিয়া' গানের সুরে রীতিমতো তালিম নেওয়া নাচের ভঙ্গিমায় কয়েক পাক নেচে নেন তিনি। নম্রতার সেই নাচ দেখে স্পষ্টতই মুগ্ধ অমিতাভ জিজ্ঞেস করেই ফেললেন যে, 'এই যে এত পাক ঘুরে নাচলেন, মাথা ঘুরছে না তো?' সপাটে জবাব নম্রতার, 'বিন্দুমাত্র না। নজর যদি এক জায়গায় আটকে থাকে তাহলে মাথা মোটেই ঘুরপাক খায় না !' যা শুনে তাঁর কথা তো আটকে গেলই, সঙ্গে লজ্জায় লাল হয়ে উঠলেন অমিতাভ। অবশ্য লেখাই বাহুল্য, গোটা বিষয়টি যে স্রেফ মজার ছলেই এগিয়েছে এবং চলেছে সেকথা বলার জন্য কিন্তু কোনও পুরস্কার নেই।

বন্ধ করুন