বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: সৌরভের গুগলি, হটসিটে বসে অমিতাভের কাতর অনুরোধ, 'ওহ দাদা, একটু দয়া করুন'
কেবিসি ১৩-র একটি বিশেষ পর্বে প্রশ্নকর্তা সৌরভ, প্রতিযোগী অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি ১৩-র একটি বিশেষ পর্বে প্রশ্নকর্তা সৌরভ, প্রতিযোগী অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

KBC 13: সৌরভের গুগলি, হটসিটে বসে অমিতাভের কাতর অনুরোধ, 'ওহ দাদা, একটু দয়া করুন'

  • কেবিসি-র বিশেষ পর্বে হাজির থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বীরেন্দ্র সেহবাগ। তবে অমিতাভের সিটে বসবেন সৌরভ।উল্টোদিকে বীরেন্দ্র সেহবাগকে পাশে নিয়ে প্ৰতিযোগী হিসেবে প্রশ্নবাণ সামলাতে দেখা গেল অমিতাভ বচ্চনকে। 

গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি। আগেই জানা গেছিল কেবিসি-র চলতি সিজনের প্রতি সপ্তাহে 'শানদার শুক্রবার' নামের বিশেষ পর্বে হট সিটে অমিতাভ বচ্চনের মুখোমুখি বসতে দেখা যাবে তারকাদের। এবারে সেই বিশেষ পর্বে যে হাজির থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বীরেন্দ্র সেহবাগ, সে খবর জানা গেছিল আগেই। সম্প্রতি, সেই পর্বের একটি প্রোমো প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গেছিল নেটদুনিয়ায়। এবারে সামনে এল শোয়ের নতুন প্রোমো। সেখানেই দেখা যাচ্ছে অমিতাভের সিটে বসে রয়েছেন সৌরভ। উল্টোদিকে বীরেন্দ্র সেহবাগকে পাশে নিয়ে প্ৰতিযোগী হিসেবে সৌরভের ছোড়া সব প্রশ্নবাণ সামলাচ্ছেন অমিতাভ।

অবশ্য শোয়ের নিয়মমতো 'বিগ বি'-কেও লাইফলাইন দেওয়া হয়েছে। তবে মাত্র একটি। সেই লাইফলাইনটির নাম বীরু। অর্থাৎ বীরুর সঙ্গে আলোচনা করে প্রশ্নের জবাব দিতে পারবেন 'শাহেনশাহ'। শোনামাত্রই সেহবাগের উদ্দেশে অমিতাভের অনুরোধ, 'বীরুজী, দয়া করে পাশে থাকবেন। সাহায্য করবেন কিন্তু একটু'। তবে তাঁর সেই একমাত্র সাহায্যকর্তার ব্যাপারে 'বিগ বি'-র উদ্দেশে 'প্রিন্স অফ ক্যালকাটা'-র সতর্কবাণী, তিনি যেন কখনওই সেহবাগকে বিশ্বাস না করেন। করলেই সোজা গাড্ডায় পড়বেন। এরপর অমিতাভকে আর কিছু বলার সুযোগ না দিয়েই তাঁর উদ্দেশে শুরু হয় সৌরভের প্রশ্নবাণ।

'দাদা'-র গুগলি ঝড়ে নাকানিচোবানি খেয়ে শেষপর্যন্ত প্রায় হাতজোড় করে অমিতাভের অনুনয়, 'দাদা, একটু দয়া করুন আমার ওপর'। নিজের বক্তব্যের শেষে 'শাহেনশাহ'-র সংযোজন, 'এইবারে ভালো করে বুঝতে পারছি এই আসনে বসলে প্রতিযোগীদের কী অবস্থা হয়!' অমিতাভের বলার ভঙ্গিমা দেখে ততক্ষণে হেসে কুটিপাটি সৌরভ এবং সেহবাগ।

বন্ধ করুন