বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীকে কখনও ফ্লাইং কিস ছুড়েছেন? KBC-র প্রতিযোগীর প্রশ্নে মজাদার জবাব অমিতাভের
কেবিসি-তে প্রতিযোগী অমিত চোপড়ার সঙ্গে গল্পরত অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

স্ত্রীকে কখনও ফ্লাইং কিস ছুড়েছেন? KBC-র প্রতিযোগীর প্রশ্নে মজাদার জবাব অমিতাভের

  • সম্প্রতি, কেবিসি ১৩-র হট সিটে বসেছিলেন মহারাষ্ট্রের চিকলি থেকে আসা অমিত চোপড়া।

সম্প্রতি, কেবিসি ১৩-র হট সিটে বসেছিলেন মহারাষ্ট্রের চিকলি থেকে আসা অমিত চোপড়া। ফাস্টেস্ট ফিঙ্গার ফাস্ট বিভাগে জয়ী হওয়ার পরই সোল্লাসে চিৎকার করে ওঠেন তিনি। এরপর হট সিটের দিকে পা বাড়িয়েই দর্শকসনের দিকে তাকিয়ে সেখানে বসা তাঁর স্ত্রীয়ের উদ্দেশে ইশারায় ভালোবাসা জাহির করে ফ্লাইং কিস-ও ছুড়ে দেন। এরপর হট সিটে বসে আলাপ পরিচয়ের ফাঁকে খোদ অমিতাভ বচ্চনকেই তিনি জিজ্ঞেস করে বসেন কখনও তিনি তাঁর স্ত্রী জয়া বচ্চনকে মন ভোলানোর জন্য কিংবা তাঁর প্রতি ভালোবাসা জাহির করার উদ্দেশে 'ফ্লাইং কিস' ছুড়ে দিয়েছেন কি না!

প্রশ্নটি শোনামাত্রই একমুহূর্ত না নিয়ে মজার সুরে 'বিগ বি' জানান যে তাঁদের মধ্যে এসব করার কখনও প্রয়োজন হয়নি। অমিতাভের কথায়, 'প্রায় ৫০ বছর হয়ে গেল একসঙ্গে সংসার করছি দু'জনে। এখন আর এসব করে কী হবে?' এরপরেই আর দেরি না করে ঝটপট শো এগিয়ে নিয়ে যান কেবিসি-র সঞ্চালক। অমিতের দিকে ১০,০০০ টাকার প্রশ্ন ছুড়ে দেন তিনি। প্রশ্নের সঠিক জবাব দিয়ে আরও এগিয়ে যান ওই প্রতিযোগী।

শো চলাকালীন গল্প-আড্ডার ফাঁকে অমিত 'বিগ বি'কে জানান ব্যাঙ্কে কাজ করার পাশাপাশি তিনি একজন শখের ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার। সময় পেলেই ক্যামেরাকে সঙ্গী করে বনে-জঙ্গলের উদ্দেশে বেরিয়ে পড়েন। প্রতি বছর সব ছুটি জমিয়ে ২৬ জানুয়ারি ভরতপুর বার্ড স্যাংচুয়ারিতে হাজির হন তিনি। এরপর 'শাহেনশাহ'কে নিজের তোলা কিছু ছবিও দেখান তিনি, যা দেখে স্পষ্টতই মুগ্ধ হন কেবিসি-র সঞ্চালক।

বন্ধ করুন