বাংলা নিউজ > বায়োস্কোপ > Keerthy Suresh-Anirudh Ravichander: বিয়ে করছেন কীর্তি ও জওয়ানের সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ? জল্পনার জবাব দিলেন অভিনেত্রী

Keerthy Suresh-Anirudh Ravichander: বিয়ে করছেন কীর্তি ও জওয়ানের সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ? জল্পনার জবাব দিলেন অভিনেত্রী

বিয়ে করছেন কীর্তি ও জওয়ানের সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ?

Keerthy Suresh-Anirudh Ravichander: কীর্তি সুরেশ এবং অনিরুদ্ধ রবিচান্দের নাকি বিয়ে করতে চলেছেন! সত্যি! কী জানালেন অভিনেত্রী নিজে?

জওয়ান সফল হতে না হতেই চর্চায় ছবির মিউজিক কম্পোজার অনিরুদ্ধ রবিচান্দের। কানাঘুষোয় শোনা যাচ্ছে কীর্তি সুরেশের সঙ্গে নাকি তিনি প্রেম করছেন। শুধুই কি তাই? তিনি নাকি দক্ষিণী নায়িকাকে বিয়েও করতে চলেছেন। এবার এই বিষয়ে মুখ খুললেন জাতীয় পুরষ্কার বিজয়ী কীর্তি সুরেশ।

টাইমস নাওকে দেওয়া একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে কথা বলেন ভোলা শঙ্করের অভিনেত্রী। তাঁকে যখন অনিরুদ্ধর সঙ্গে বিয়ের বিষয় নিয়ে প্রশ্ন করা হয় তিনি বলেন এই খবর ভুল। অ্যাটলি পরিচালিত জওয়ান ছবি হাত ধরে বলিউডে পা রাখা অনিরুদ্ধ যে কেবলই এই ৩০ বছর বয়সী নায়িকার ভালো বন্ধু সেটাও সুস্পষ্ট করে দিলেন।

কিন্তু কবে বিয়ে করছেন কীর্তি? উত্তরে নায়িকা বলেন, 'কখনও একটা হবে।' কিন্তু সেটা যে এখনই নয়, সেটা জানালেন তিনি। তবে কেবল কীর্তি একা নন, তাঁর বাবা মালায়লাম ছবির প্রযোজক এবং অভিনেতা জি সুরেশ কুমার পর্যন্ত এই গুজব উড়িয়ে দেন। OTT প্লেকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন এই খবর ভিত্তিহীন এবং এতে একদম কোনও সত্যি নেই। তিনি আবার এই প্রসঙ্গে বলেন যে এটাই প্রথম নয় যখন অনিরুদ্ধ এবং কীর্তিকে নিয়ে এভাবে কথা ছড়াল, আগেও এটা হয়েছে। কিন্তু এটা ভুল।

আরও পড়ুন: চালেয়ার সুরে নাচ কীর্তি সুরেশ-কৃষ্ণপ্রিয়ার, মাঝে ঢুকে পড়ে কোন চমক দিলেন অ্যাটলি?

সম্প্রতি কীর্তি সুরেশকে অ্যাটলির বাড়িতে দেখা গিয়েছিল। সেখানে গিয়ে তিনি পরিচালকের স্ত্রী কৃষ্ণপ্রিয়ার সঙ্গে চালেয়া গানে ড্যান্স ভিডিয়ো বানান। কীর্তি সুরেশ এদিন তাঁদের নাচের ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'একেবারেই মজার জন্য। শেষটা মিস করবেন না।' ভিডিয়ো শুরু হতেই দেখা যাচ্ছে কীর্তি সুরেশ এবং প্রিয়া অ্যাটলি চালেয়া গানটির হুক স্টেপ করছেন। আর তাঁদের নাচের মাঝেই আচমকা পোষ্যকে নিয়ে ঢুকে পড়েন জওয়ান ছবির পরিচালক অ্যাটলি। সব শেষে দেখা যায় কীর্তি কুকুরটিকে আদর করতে গেলে সে মোটেই তাতে রাজি হয় না। এছাড়াও জানা গিয়েছে অ্যাটলির আগামী ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে তাঁকে দেখা যেতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

'ঠাস-ঠাস করে চড় মারল মহিলা, বাঁচান আমায়', ভোটকেন্দ্রে আকুতি ‘অঙ্কের স্যার’-র SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.