বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaushik Roy: ২ মাসে বন্ধ হয়েছে ‘বালিঝড়’, যিশুর হাত ধরে ছোট পর্দায় ফিরবেন কৌশিক রায়?

Kaushik Roy: ২ মাসে বন্ধ হয়েছে ‘বালিঝড়’, যিশুর হাত ধরে ছোট পর্দায় ফিরবেন কৌশিক রায়?

কৌশিকের কামব্যাকের জল্পনা (ছবি-ইনস্টাগ্রাম)

Kaushik Roy: তৃণা নয়, নতুন কোনও মুখের সঙ্গে জুটি বেঁধে স্টার জলসার পর্দায় ফিরবেন কৌশিক। জল্পনা যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রযোজনা সংস্থার নতুন মেগায় লিড রোলে থাকছেন ‘খড়কুটো’র সৌজন্য। 

‘ধুলোকণা’র সুবাদে বাংলার ঘরে ঘরে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন কৌশিক রায় ওরফে সৌজন্য। সৌগুণ জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল সিরিয়ালপ্রেমীরা। যদিও নতুন সিরিয়ালে এই হিট জুটির কামব্যাক পুরোপুরি ব্যর্থ। মাত্র ২ মাসেই ‘বালিঝড়’ বন্ধ করে দেয় চ্যানেল। এবার জল্পনা স্টার জলসার নতুন মেগায় কামব্যক করছেন কৌশিক রায়। তবে প্রযোজনা সংস্থায় বদল। লীনা গঙ্গোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের ঘরের ছেলে কৌশিক রায়কে এবার দেখা যাবে যিশু সেনগুপ্ত-নীলাঞ্জনা সেনগুপ্তর প্রযোজনা সংস্থার নতুন সিরিয়ালে। 

স্টার জলসায় আসছে ‘যিশু উজ্জ্বল প্রোডকাশন’-এর নতুন মেগা, এটা ১০০% নিশ্চিত। ইতিমধ্যেই সিরিয়ালের লুক সেটের কাজও এগিয়েছে। এই মুহূর্তে জলসার পর্দায় চলছে এই প্রযোজনা সংস্থার মেগা ‘হরগৌরী পাইস হোটেল’। দু-দিন আগেই সিরিয়াল বন্ধের গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল, যদিও তা ফুৎকারে উড়িয়ে দিয়েছেন সিরিয়ালের নায়ক রাহুল মজুমদার। ‘হরগৌরী পাইস হোটেল’-এ রাহুল-শুভস্মিতার জুটি নজর কেড়েছে। নতুন মেগাতেও নতুন জুটি উপহার দিতে চান যিশু-নীলাঞ্জনা। গল্পের নায়ককে নাকি ইতিমধ্যেই পাকা করে ফেলেছেন প্রযোজকদ্বয়। টেলিপাড়ায় ফিসফিসানি এই ভূমিকায় থাকবেন কৌশিক। তবে নায়িকা কে হবেন সেই নিয়ে আলোচনা চলছে। 

টেলিপাড়ায় ফিসফিসানি এই সিরিয়ালের জন্য নাকি লুক টেস্ট দিয়েছেন সন্দীপ্তা। যদিও অভিনেত্রী সেই খবরকে ‘ভুয়ো’ বলে জানিয়েছেন। জানা যাচ্ছে যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রযোজনার নতুন মেগায় চারজন নারী চরিত্র থাকবে। সিরিয়ালের নায়িকা হিসাবে নতুন মুখ লঞ্চ করতে চায় চ্যানেল। জল্পনা সন্দীপ্তা ছাড়াও এই সিরিয়ালের লুক সেটের আসরে অংশ নিয়েছেন নতুন মুখ মৌমিতা সরকার, নয়নিকা সরকার, অনন্যা দাস। লুক সেটের পরেও কাউকেই প্রযোজনা সংস্থার তরফে কিছু জানানো হয়নি। অন্যদিকে প্রযোজনা সংস্থা সূত্রে খবর, এখনও চ্যানেলের তরফে সবুজ সংকেত না মেলায় স্টুডিও বুক করে রেখেও সিরিয়ালের কাজ এগিয়ে নিয়ে যেতে পারছে না তারা। 

সন্দীপ্তাকে শেষ দেখা গিয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে। আপতত ওটিটি প্ল্যাটফর্ম, বড়পর্দাতেই বেশি কাজ করছেন বাংলা টেলিভিশনের ‘দূর্গা’। অন্যদিকে ‘বালিঝড়’-এর পর নতুন কোনও প্রোজেক্টের কাজে হাত দেননি কৌশিক। স্টার জলসার পর্দায় চলতি মাসেই শুরু হয়েছে দুটো নতুন মেগা- ‘তুঁতে’ এবং ‘সন্ধ্য়াতারা’। আপতত স্লট নিয়ে টানাটানি চ্যানেলে। নতুন মেগা শুরু করলে কোন সিরিয়াল বন্ধ হবে? গুড্ডি ও গাঁটছড়া শেষ করার জন্য জোরদার দাবি তুলছে নেটপাড়ার একাংশ, কিন্তু এই দুই পুরোনো মেগা ছাড়াও কোপ পড়তে পারে ‘বাংলা মিডিয়াম’-এর উপরও। কারণ রাত ৮টার স্লটে শুরু থেকেই পিছিয়ে নীল-তিয়াসা জুটি। এখন দেখবার নতুন সিরিয়ালের আগমনে কার কপাল পোড়ে! 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল Lok Sabha LIVE: ‘রাহুল আমায় বলেন…’,ভোটের সকালে বড় দাবি আমেঠির কংগ্রেস প্রার্থীর বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল কেন সুমনা বাদ নেটফ্লিক্সে আসা কপিলের শো-তে? ভুরি-র জবাব, ‘আমার কাছে এর উত্তর…’

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.