বাড়ি > বায়োস্কোপ > মন খুলে বাঁচুন কিজি আর ম্যানির সঙ্গে, আসছে দিল বেচারার নতুন গান ‘খুলকে জিনে কা’
আসছে দিল বেচারার নতুন গান (ছবি-ইনস্টাগ্রাম)
আসছে দিল বেচারার নতুন গান (ছবি-ইনস্টাগ্রাম)

মন খুলে বাঁচুন কিজি আর ম্যানির সঙ্গে, আসছে দিল বেচারার নতুন গান ‘খুলকে জিনে কা’

  • এ আর রহমানের সুরে গানটি গেয়েছেন অরিজিত সিং ও শাসা তিরুপতি।
  • ভালোবাসার শহর প্যারিসে শ্যুট হয়েছে এই গান। 

সুশান্তের শেষ ছবির অপেক্ষায় আপতত প্রহর গুনছে তাঁর অনুরাগীরা। শুক্রবার, ২৪ জুলাই মুক্তি পেতে চলেছে প্রয়াত অভিনেতার শেষ ছবি। রুপোলি পর্দায় শেষবারের জন্য সুশান্তের ম্যাজিক দেখতে না পাওয়ার আক্ষেপ রয়েছে বটে,তাই বলে ওটিটি প্ল্যাটফর্মে এই ছবির মুক্তি ঘিরে কম উন্মাদনা নেই! থাকবে নাই বা কেন? সুশান্তের স্বপ্ল অথচ প্রভাবশালী ফিল্মি কেরিয়ারকে মন খুলে ‘বিদায় সম্বর্ধনা’ জানাতে প্রস্তুত গোটা বিশ্ব। 

২০১৩ সালে ডেব্যিউ ছবি 'কাই পো ছে'তে কাঁদিয়ে ছেড়েছিলেন সুশান্ত,এরপর এম এস ধোনি:দ্য আনটোল্ড স্টোরি, সোনচিড়িয়া, ছিছোড়ে-একের পর এক ছবিতে অব্যাহত থেকেছে সুশান্ত ম্যাজিক। সেই ম্যাজিক্যাল সফরে এক অকাল বিরতি পড়বে এই ছবির সঙ্গে। দিল বেচারার ট্রেলার ও দুটি গান (টাইটেল ট্র্যাক এবং তারে গিন) আগেই সামনে এসেছে। এবার পালা ছবির তিন নম্বর গান ‘খুলকে জিনে কা’ মুক্তির। রবিবার সামনে আসবে এই গান। শনিবার সেই খবর শেয়ার করে নিল টিম দিল বেচারা। 

সঞ্জনা ইনস্টা পোস্টে লেখেন, ‘আপনারা শোনবার এবং ভালোবাসা উজাড় করে দেওয়ার কাজটা তো করেই ফেলেছেন! আসুন,আমাদের সঙ্গে মন খুলে বাঁচার সময় এসে গেছে। কিজি আর ম্যানির দুনিয়ায় শামিল হয়ে যান এবং ভালোবাসার শহরে আমাদের অসাধারণ মুহূর্তগুলোর সঙ্গী হয়ে উঠুন’।

এ আর রহমানের সুরে এই রোম্যান্টিক গানটি গেয়েছেন অরিজিত্ সিং ও শাসা তিরুপতি। গানের অডিও অ্যালবাম আগেই প্রকাশ্যে এসেছে। তাই গানটি শোনা তো আগেই হয়ে গিয়েছে তবে ভালোবাসার শহর প্যারিসে কিজি আর ম্যানির ভালোবাসার মুহূর্তগুলো মন খুলে বাঁচার অপেক্ষায় অনুরাগীরা।

জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির গল্প। সুশান্ত-সঞ্জনা ছাড়াও এই ছবিতে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, সইফ আলি খানরা। ২৪ শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন