বাংলা নিউজ > বায়োস্কোপ > কপিলের শোয়ে এবার নিউজ অ্যাঙ্কর কিকু, এক নাগাড়ে আওড়ালেন 'মুঝে জগ দো'
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিয়ো
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিয়ো

কপিলের শোয়ে এবার নিউজ অ্যাঙ্কর কিকু, এক নাগাড়ে আওড়ালেন 'মুঝে জগ দো'

  • মনোজ বাজপেয়ীকে মুখ খোলার সুযোগ দিলেন না ‘নিউজ অ্যাঙ্কর’ কিকু। 

' দ্য কপিল শর্মা শো ' এর নতুন এপিসোডের এক প্রোমো সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে । এমনিতেই কপিল শর্মার শো, দেশের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান। তবে এই প্রমো ভাইরাল হওয়ার পিছনে বড় অবদান কিকু সারদার। 

 ওই ভিডিওতে দেখা গিয়েছে চলতি সপ্তাহে কপিলের দরবারে অতিথি হিসেবে হিসাবে হাজির থাকতে চলেছেন অভিনেতা মনোজ বাজপেয়ী এবং পরিচালক অনুভব সিনহা । সেখানে এসে বাচ্চা যাদবের (কিকু সারদা) এক অভিনব অবতারের সম্মুখীন হন তাঁরা। সঙ্গী কৃষ্ণা অভিষেক। এই দমফাটা হাসির ঝলকে ভারতের এক জনপ্রিয় নিউজ অ্যাঙ্করকে নকল করতে দেখা গিয়েছে কমেডিয়ান কিকু সারদাকে । কপিল এই প্রমো শেয়ার করে ক্যাপশনে লেখেন, 'রেডি নিউজ , আসুন ঝগড়া করি ' ।

প্রোমোর শুরুতেই কৃষ্ণা অভিষেককে স্বপ্না এবং কিকুকে বাচ্চা যাদবের চরিত্রে দেখা যায় । তাঁরা দুজনেই নিজেদের নিউজ অ্যাঙ্কর দাবি করেন । তাঁদের শো'তে অতিথি হিসাবে উপস্থিত হয়েছেন মনোজ এবং অনুভব । অনুষ্ঠানে তাঁদের সাথে আলোচনা করার আমন্ত্রণ জানিয়ে প্রথমে চা বা কফি অফার করেন কিকু । কিন্তু তাঁকে মাঝপথেই থামিয়ে দেন স্বপ্না , জানান আজ দুধওয়ালা আসেননি , কাজেই চা বা কফি পাওয়া যাবে না । সাথে সাথে এই নিয়ে হল্লা শুরু করে দেন কিকু , খোঁজ শুরু করেন দুধওয়ালার । তাঁর অভিনয় আচরণ ইত্যাদি সমস্ত কিছুর সাথেই মিল পাওয়া গিয়েছে ভারতের অত্যন্ত সু-পরিচিত এবং বিখ্যাত নিউজ রিডারের। এরপর এক গ্লাস জল চায় সে, দবাবে স্বপ্না জানায় গ্লাস নেই জগ আছে। এরপরই সে এক নাগাড়ে আওড়ে চলে- ‘মুঝে জগ দো, মুঝে জগ দো’। এবং অদ্ভূত অঙ্গভঙ্গি করতে থাকে। 

এছাড়াও তিনি মনোজকে জিজ্ঞাসা করেন তিনি কেন ৫৫ বছর বয়সী অনুভবের সাথে এখানে এসেছেন যখন তাঁর নিজেরই দীর্ঘ ২৫ বছরের অভিজ্ঞতা ( অনুভব ) বর্তমান । এই প্রশ্নের উত্তর মনোজ যতবারই দেওয়ার চেষ্টা করেছেন , চিৎকার করে তাঁকে থামিয়ে একই প্রশ্ন বার বার করে এক বিচিত্র হাস্যকর পরিবেশ তৈরী করেন কিকু । শেষে অনুভব প্রশ্ন করেন আদেও কি তাঁদের কিছু বলার সুযোগ দেওয়া হবে , তখন সঞ্চালক জানান তখনই এই সুযোগ দেওয়া হবে যখন তাঁরা বিতর্কিত ধামাকা সৃষ্টিকারী কিছু কথা বলবেন ।

বন্ধ করুন