বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer Baby: গর্ভে কোটিপতি দীপিকা-রণবীরের হবু সন্তান! জানুন কোথায় কত সম্পত্তি রয়েছে দীপবীরের

Deepika-Ranveer Baby: গর্ভে কোটিপতি দীপিকা-রণবীরের হবু সন্তান! জানুন কোথায় কত সম্পত্তি রয়েছে দীপবীরের

জন্মের পর কত কোটির মালিক হবে রণবীর-দীপিকার সন্তান?

সেপ্টেম্বরে জন্ম হবে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং-এর প্রথম সন্তানের। দুনিয়ার আলো দেখার আগে থেকেই, জনপ্রিয়তায় শীর্ষে উঠে গিয়েছে তাঁদের অনাগত সন্তান। কত কোটির মালিক হবে এই খুদে?

বৃহস্পতিবার সন্তান আসার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং। এর আগেই অবশ্য খবর রটেছিল, গর্ভে সন্তান রয়েছে মস্তানির। খবর চাউর হয়ে যেতে আর দেরি করেননি হবু মা-বাবা। খুব সম্ভবত সদ্য ২ মাসের গণ্ডি পেরিয়েছেন অভিনেত্রী। 

বৃহস্পতিবার মুম্বই এয়ারপোর্টে দেখা যায় রণবীর-দীপিকাকে। আম্বানিদের ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের উপলক্ষে যাচ্ছিলেন রামনগর। দেখা মাত্র দুজনকে প্রায় ছেঁকে ধরে পাপারাজ্জিরা। শুভেচ্ছা জানানোর সঙ্গে সঙ্গে ছবি-ভিডিয়ো তোলার জন্য প্রায় লেগে যায় মারপিট। জন্মের আগে থেকেই, দীপবীরের সন্তানকে নিয়ে পড়ে গিয়েছে হুড়োহুড়ি। 

আরও পড়ুন: দাদা বউদি বিরিয়ানিও খান মাত্র ১ চামচ! ফিটনেস ফ্রিক সৌরভ শিখল যোগা করে বয়স কমানো

২০১৮ সালের নভেম্বর মাসে ইতালির লেক কোমোতে বিয়ে করেছিলেন রণবীর আর দীপিকা। ভারতের ধনী দম্পতিদের তালিকায় তাঁরা রয়েছেন বেশ উপরে। খবর, দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং-এর সম্মিলিত সম্পত্তির পরিমাণ ৭৪৪ কোটি টাকা। দুজনেরই মুম্বাইতে ১১৯কোটি টাকার একটি কোয়াড্রপ্লেক্স, আলিবাগে একটি অবকাশকালীন বাড়ি এবং অন্যান্য অনেক দামি সম্পত্তি রয়েছে।

আরও পড়ুন: সাজে সেরা নীল-তৃণা, বেঙ্গল স্টাইল অ্যাওয়ার্ড পেল সৃজিত-শ্রাবন্তী-সুস্মিতারা

বিয়ের পর থেকে মুম্বইয়ের ওরলির প্রভাদেবীর বিউমন্ড টাওয়ারের ২৬ তলায় থাকেন তাঁরা। দীপিকা ২০১০ সালে সম্পত্তি কেনার জন্য ১৬ কোটি টাকা খরচ করেছিলেন এবং ম্যাজিকব্রিক্স অনুসারে এখন এটির মূল্য প্রায় ৪০ কোটি টাকা।

আরও পড়ুন: কমলা লেহেঙ্গায় সুস্পষ্ট বক্ষ বিভাজিকা! ৫৩র কাঞ্চনের নামের মেহেন্দি শ্রীময়ীর হাতে

সূত্রের খবর, সিনেমা পিছু দীপিকা এখন চার্জ করেন ১২-১৫ কোটি টাকা। বছরে ৪০ কোটির কাছাকাছি আয়। তিনি চোপার্ড, লেভিস, ডাইসন, এশিয়ান পেইন্টস, এবং জিও-সহ একাধিক ব্র্যান্ডের মুখ। তাঁর নিজস্ব সম্পত্তির পরিমাণ বর্তমানে ৫০০ কোটির বেশি। 

সিনেমা প্রতি ৩০-৫০ কোটি নিয়ে থাকেন রণবীর সিং। তিনি পেপসি, হেড অ্যান্ড শোল্ডারস, চিংসের মতো ব্র্যান্ডের হয়ে কাজ করেন। তাঁর মোট সম্পত্তি ২৪৫ কোটি টাকা বলে জানা যায়।

২০২৪-এর শুরুতেই মুক্তি পেয়েছে দীপিকার ফাইটার সিনেমা। প্রথম কাজ হৃতিক রোশনের বিপরীতে। উচ্চ প্রত্যাশা থাকলেও, খুব বেশি আয় করেনি সিনেমাটি। এরপর অভিনেত্রীকে দেখা যাওয়ার কথা রয়েছে কল্কি ২৮৯৮ এডি-তে। রোহিত শেট্টির সিংঘম এগেইন-এও আছেন তিনি। সিংঘম এগেইন মুক্তির কথা রয়েছে ১৫ অগস্ট। কল্কি মুক্তির সম্ভাব্য তারিখ ৯ মে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো ফেসবুক প্রোফাইল হ্যাক হয়েছে রুক্মিণীর? সমস্ত জল্পনার অবসান নববর্ষের একটি পোস্টে আটক ১৭ ভারতীয়কে নিয়ে মুখ খুলল তেহরান, জয়শঙ্করের ফোনে বড় আশ্বাস ইরানের উত্তম কুমারের সঙ্গে একফ্রেমে, অভিজ্ঞতা জানিয়ে অনিন্দ্য বললেন, 'এটা ঠিক ওভাবে…' T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক 'এটা নিয়েও মিম হবে আবার...', প্রচারে রচনার এই কাজ দেখে মন্তব্য TMC বিধায়কেরই! মহিলাদের ‘অবমাননাকর’ মন্তব্য, অভিযোগ অস্বীকার কুমারস্বামীর

Latest IPL News

MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.