বাংলা নিউজ > বায়োস্কোপ > মামলায় জর্জরিত কেআরকে বেচে দিলেন নিজের সব ব্যবসা, টুইটারে ট্যাগ করলেন অমিত শাহকে

মামলায় জর্জরিত কেআরকে বেচে দিলেন নিজের সব ব্যবসা, টুইটারে ট্যাগ করলেন অমিত শাহকে

দেশ ছাড়ছেন জানিয়ে টুইট কেআরকে-র। 

বলিউডের ‘স্বঘোষিত’ সমালোচক কেআরকে। কারও সঙ্গেই যেন হয় না বনিবনা। কখনও শাহরুখ, কখনও সলমন, কখনও আমির, কখনও দুই রণবীরের পিছনে পড়ে থাকেন। হঠাৎই সেই কামাল রশিদ খানের মুখে দেশছাড়ার ‘হুমকি’।  শুধু যে এই মর্মে টুইট করলেন তা নয়, তাতে ট্যাগ করলেন অমিত শাহ, দেবেন্দ্র ফড়নবিশদের।

বলিউডের সঙ্গে কেআরকে-র সম্পর্ক ঠিক যেন সাপে নেউলে। হাতে গোনা কয়েকটি ছবি আছে যা তিনি প্রশংসা করেছেন। বরং, বেশিরভাগ ক্ষেত্রেই নিন্দের ঝুলি খুলে বসেন। আর সেই ছবিগুলো যদি তিন খান শাহরুখ, সলমন এবং আমিরের কাছ থেকে আসে তাহলে তো কথাই নেই। তবে বিস্ফোরক সব টুইটের কারণে তাঁকে জড়াতে হয় আইনি ঝামেলাতেও। দায়ের হয় তাঁর নামে এফআইআর। সে কারণে নতুন বছরের শুরুতেই দিলেন দেশ ছাড়ার হুমকি।

কেআরকে টুইটারে লিখলেন, ‘অবশেষে আমি ভারতে থাকা আমার সব ব্যবসা বন্ধ করার সিদ্ধান্ত নিলাম এবং দেশে থাকা নিজের সব সম্পত্তিও বেচে দিয়েছি। এখন শুধু মুম্বইয়ের বাড়ি আর অফিস আছে। ওই দুটোও বিক্রি করে দেব জলদি। এটা করলাম কারণ আমার উপরে হওয়া মিথ্যে মামলায় আমি জর্জরিত। কারও অধিকার নেই পুলিশ বা আইনি ব্যবস্থাকে ভুলভাবে ব্যবহার করার।’ নিজের এই টুইটে তিনি ট্যাগ করেন অমিত শাহ, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ ও মুম্বই পুলিশকে

টুইটারের এই থ্রেডেই তিনি যোগ করেন, ‘পৃথিবীর কোনও জায়গায় কাউকে টুইট করানোর কারণে জেলে পাঠানো হয় না, একমাত্র ভারতবর্ষ ছাড়া। কীভাবে পুলিশ পারে কারও নামে ৩ খানা এফআইআর নিতে পৃথক পৃথক টুইটের কারণে, যেগুলো ২০১৬, ২০১৮, ২০১৯, ২০২০ সালে করা হয়েছিল।’

প্রসঙ্গত, আপাতত কেআরকে-র নিশানায় শাহরুখের পাঠান। এই ছবি নিয়ে একাধিক টুইট করে চলেছেন তিনি। এই তো মঙ্গলবারই কেআরকে দাবি করে বসেন সিনেমার ‘পাঠান’ নামটাই নাকি বদলে দেওয়া হবে। সঙ্গে বেশরম রং গান থেকে বাদ পড়বে দীপিকতার গেরুয়া বিকিনির শট। যদিও বুধবার তরণ আদর্শ টুইট করে জানান, পাঠান নাম অপরিবর্তিত থাকছে। এবং ১০ জানুয়ারি আসবে ট্রেলার।

এর আগেও এমন ‘ভুয়ো’ দাবি এসেছে কেআরকে-র টুইট থেকে। তা সে কখনও করণ জোহর আত্মহত্যা করতে চেয়েছিলেন বলে দাবি তোলা হোক বা সলমনের পানভেলের ফার্ম হাউজ নিয়ে বিতর্কিত মন্তব্য। ইতিমধ্যেই কেআরকে-র নামে মানহানির মামলা করা আছে। ২০২২-এর শেষে কেআরকে-র বিরুদ্ধে আদালতে মানহানির মামলা দায়ের করেছিলেন অভিনেতা মনোজ বাজপেয়ী। খুব সম্ভবত সেই মামলার কথা বলেই দেশ ছাড়ার ‘হুমকি’ এল।

 

বায়োস্কোপ খবর

Latest News

গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি? Bigg Boss OTT-3তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় জানেন? আবার রেলপথে বিপদ, মালগাড়ির ইঞ্জিনে আগুন, হাওড়ার কাছে বড় বিপত্তি! IPL নিয়ে বাটলারের মন্তব্যের তীব্র সমালোচনা পাক প্রাক্তনীর,ব্রিটিশ তারকার পাশে ভন মডেল ভেবে ভুল করবেন!অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে মু্গ্ধ করলেন ইশা আম্বানি আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবার উজ্জ্বল হবে ভাগ্য? জানুন ২৩ জুনের রাশিফল শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? কাতার থেকে ১২টা সেকেন্ড হ্যান্ড যুদ্ধবিমান কিনতে পারে ভারত, দাম কত পড়ছে? খরচ কমবে ট্রেন যাত্রীদের, কম হবে হস্টেলের ভাড়া- GST বৈঠকে কী কী প্রস্তাব এল?

T20 WC 2024

শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.