বাংলা নিউজ > বায়োস্কোপ > Lakmé Fashion Week: আথিয়া, দিশা থেকে হারনাজ, ব়্যাম্পে আগুন ধরানো লুকে শো-স্টপার এই বলি সেলেবরা

Lakmé Fashion Week: আথিয়া, দিশা থেকে হারনাজ, ব়্যাম্পে আগুন ধরানো লুকে শো-স্টপার এই বলি সেলেবরা

ল্যাকমে ফ্যাশন উইকের রানওয়েতে বলি সেলেবরা

Lakmé Fashion Week showstoppers: আথিয়া শেট্টি, জাহ্নবী কাপুর, দিশা পাটানি শুক্রবার ল্যাকমে ফ্যাশন উইকে রানওয়ের জন্য লাল গালিচায় গ্ল্যামারাস লুকে ধরা দিয়েছেন। র‌্যাম্পে হাঁটার ভিডিয়ো দেখুন-

শুক্রবার রাতে ল্যাকমে ফ্যাশন উইক ২০২৩-এ ব়্যাম্পে সেরা অবতারে ধরা দিয়েছেন বলি সেলেবরা। এ দিন ফ্যাশন ডিজাইনার অমিত আগরওয়ালের শো-স্টপার হয়েছিলেন জাহ্নবী কাপুর। একই দিনে অভিনেত্রী আথিয়া শেট্টি দিল্লিতে ফ্যাশন উইকে শিবান এবং নরেশের আউটফিট পরে র‌্যাম্পে হেঁটেছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁদের ভিডিয়ো।

অভিনেত্রী দিশা পাটানি কল্কির জন্য র‌্যাম্প ওয়াক করেছেন। দিয়া মির্জা এবং মিস ইউনিভার্স ২০২১ হারনাজ সান্ধু শুক্রবারের বিভিন্ন শোতে শো-স্টপার ছিলেন। আরও পড়ুন: অন্য খেলায়! স্কোয়াশ ছেড়ে গৌরী ও নৈনিকারের সঙ্গে কোন পথে হাঁটলেন দীপিকা-জ্যোৎস্নারা

অভিনেত্রী আথিয়া ন্যুড রঙের স্কার্টের সঙ্গে একটি কালো বুস্টিয়ার পোশাক পরেছিলেন। ফ্যাশন শো থেকে আথিয়ার ভিডিয়ো দেখে প্রতিক্রিয়া জানিয়ে একজন নেটিজেন বলেছেন, ‘অবিশ্বাস্য’। আরেকজন বলেছেন, ‘আথিয়াকে সুন্দর লাগছে’।

বডি-গ্রেজিং স্কার্টের সঙ্গে একটি স্ট্রাকচার্ড বুস্টিয়ার পরে ব়্যাম্পে ডিভা লুকে ধরা দিয়েছেন জাহ্নবী কাপুর। অভিনেত্রীর পোশাকে ছিল মেটালিক ফিনিশিং।

দিশা পাটানি একটি প্যাস্টেল প্লাঞ্জিং-নেক ব্লাউজ এবং জরির কাজের ফ্লোরাল প্রিন্টের লেহেঙ্গা সেটে কাল্কির হয়ে ব়্যাম্পে হেঁটেছেন। র‌্যাম্পে হাঁটার সময় দিশা বলেছেন, ‘আমি একটা বিস্ফোরণ পেয়েছি... পোশাকটি অত্যন্ত আরামদায়ক। রোম্যান্টিক’।

প্রাক্তন মিস ইউনিভার্স হারনাজ সান্ধু সিকুইন এবং ফেদারের একটি বেগুনি গাউনে গ্ল্যাম কোশেন্ট ধরা দেন। ফ্যাশন ডিজাইনার পল্লবী মোহনের হয়ে শো-স্টপার হয়েছিলেন হারনাজ।

এছাড়াও শুক্রবার র‌্যাম্পে হাঁটলেন অভিনেত্রী দিয়া মির্জা। তিনি পঙ্কজ এবং নিধি দ্বারা ডিজাইন করা আইভরি কো-অর্ড এনসেম্বলে ল্যাকমে ফ্যাশন উইকে রানওয়ে আলোকিত করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'কিছুটা কঠিন হল', কেমন হল ICSE-র ভূগোল পরীক্ষা? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? ‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত শিলদা ক্যাম্পে মাওবাদী হানার ঘটনায় আমৃত্যু কারাদণ্ডের সাজা ১৩ অপরাধীকে পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.