বাংলা নিউজ > বায়োস্কোপ > Lara Dutta Update: ‘বুড়ি-মোটা’ বলে কটাক্ষ, ‘এমন মানুষদের জীবনে..’, ট্রোলারদের সপাটে জবাব দিলেন লারা দত্ত

Lara Dutta Update: ‘বুড়ি-মোটা’ বলে কটাক্ষ, ‘এমন মানুষদের জীবনে..’, ট্রোলারদের সপাটে জবাব দিলেন লারা দত্ত

ট্রোলারদের যোগ্য জবাব দিয়েছেন লারা দত্ত, কী বলেছেন অভিনেত্রী

Lara Dutta get Trolled: সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নিয়ে খোলামেলা কথা বলেছেন লারা দত্ত। ‘স্ট্র্যাটেজি: বালাকোট অ্যান্ড বিয়ন্ড’ সিরিজের প্রচারের সময় ট্রোলারদের যোগ্য জবাব দিয়েছেন অভিনেত্রী।

এক সময় বড় পর্দায় বেশ ঝড় তুলেছিলেন বলিউড অভিনেত্রী লারা দত্ত। অনেক দুর্দান্ত ছবিতে কাজ করেছেন তিনি। ২০০০ সালে মিস ইউনিভার্স খেতাব জেতার পর তিনি অভিনয় জগতে প্রবেশ করেন। লারা তার সৌন্দর্য এবং প্রতিভার ভিত্তিতে বলিউডে তার পরিচিতি অর্জন করেছিলেন। দীর্ঘ বিরতির পর আবারও অভিনয় জগতে ফিরেছেন লারা। ওয়েব সিরিজ 'স্ট্র্যাটেজি: বালাকোট অ্যান্ড বিয়ন্ড'-এ দেখা যাবে লারাকে। এদিকে, বডি শেমিংয়ের শিকার হওয়ার পরে, নীরবতা ভেঙে ট্রোলারদের উপযুক্ত জবাব দিয়েছেন অভিনেত্রী।

ট্রোল প্রসঙ্গে লারা

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নিয়ে খোলামেলা কথা বলেছেন লারা। ‘স্ট্র্যাটেজি: বালাকোট অ্যান্ড বিয়ন্ড’ সিরিজের প্রচারের সময় ট্রোলারদের যোগ্য জবাব দিয়েছেন লারা দত্ত। অভিনেত্রী জানিয়েছেন, সোশ্যাল মিডিয়াতে তাঁর খুব বেশি ফ্য়ান ফলোয়িং নেই। তবে কিছু মানুষ তাঁকে অনুসরণ করেন, তাঁকে সত্যিই পছন্দ করেন এবং তাঁকে কখনই হতাশ করেন না। লারা বলেছিলেন, তিনি মনে করেন প্রত্যেকেরই তাঁদের মতামত প্রকাশ করার অধিকার রয়েছে, এমনকি তা নেতিবাচকও হতে পারে। যেমন ‘আরে তুমি বুড়ো হয়ে গিয়েছ’, ‘আরে মোটা হয়ে গিয়েছ’। 

আরও পড়ুন: শেষ মুহূর্তে ফোন করেছিলেন ঋষি কাপুর! ফোন তুলতে পারেননি, সেই আক্ষেপ আজও রয়েছে ঋদ্ধিমার

আরও পড়ুন: ক্ষয়ে গিয়েছিল নিতম্বের হাড়, এরপরই বানান ৬ প্যাক অ্যাবস, ফিটনেস জার্নি কেমন ছিল লেখক ওয়ারিকুর

ট্রোলারদের যোগ্য জবাব লারার

লারা জানিয়েছেন, কোনও নেতিবাচক জিনিস তাঁর জীবনে কোনও প্রভাব ফেলে না। কারণ লারা মনে করেন, এই ধরনের লোকেরা নিজেরাই তাঁদের জীবনের কোনও না কোনও জিনিসের থেকে বিরক্ত এবং জানে না তাঁরা তাঁদের জীবনে কী চায়। তিনি যোগ করেছেন, ‘আমি মনে করি আমি ধন্য। আমি অনেক ট্রোল বা বাজে মন্তব্য বা এই জাতীয় জিনিসগুলির সঙ্গে মোকাবিলা করি না। আমি বলতে চাই, অবশ্যই, মানুষের মতামত রাখা তাঁদের অধিকার রয়েছে, আপনি জানেন, তাঁরা আপনাকে কিছু বলবেই। সুতরাং, আমি অন্য কাউকে নিয়ে বিচার করতে চাই না। এটাই ভালো’।

আরও পড়ুন: ‘মা’ হিসেবে ইতিহাস গড়লেন, বাংলাদেশের প্রথম মহিলা হিসেবে সন্তানের পূর্ণ অভিভাবকত্ব পেলেন বাঁধন

লারার আসন্ন সিরিজ

অভিনেত্রীর আসন্ন সিরিজ 'রণনীতি' ২০১৯ সালে পুলওয়ামা এবং বালাকোটে ঘটে যাওয়া ঘটনার অনেক দিক তুলে ধরবে। লারা ছাড়াও এই সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জিমি শেরগিল, আশিস বিদ্যার্থী, আশুতোষ রানা এবং প্রসন্নকে। আগামী ২৫ এপ্রিল জিও সিনেমায় মুক্তি পাবে।

লারার আসন্ন সিনেমা

কাজের ফ্রন্টে, লারাকে শীঘ্রই 'ওয়েলকাম টু দ্য জঙ্গল'-এ দেখা যাবে। আরও রয়েছেন অক্ষয় কুমার, পরেশ রাওয়াল, সুনীল শেট্টি, সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ার্সি, রাবিনা ট্যান্ডন, জ্যাকলিন এবং দিশা পাটানি।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 4 ওভার শেষে Namibia-র স্কোর 19/1 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.