বাংলা নিউজ > বায়োস্কোপ > দেখতে হুবহু শ্রীদেবীর মতো, ইনস্টায় নায়িকার ‘যমজ বোন’কে দেখে ঘুম উড়ল নেটপাড়ার!
শ্রীদেবীর মতোই দেখতে দীপালি!

দেখতে হুবহু শ্রীদেবীর মতো, ইনস্টায় নায়িকার ‘যমজ বোন’কে দেখে ঘুম উড়ল নেটপাড়ার!

এ যেন নিজের চোখকেই বিশ্বাস করতে পারছেন না নেটিজেনরা!

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় খুঁজে পেয়েছেন হুবহু এক দেখতে এক মহিলাকে। আর তা নিয়ে পড়ে গিয়েছে হইচই! নাম দীপালি চৌধুরী, যিনি নিজেকে পরিচয় দেন ‘হরিয়ানি অভিনেত্রী’ হিসেবে! ইনস্টায় তাঁর ফলোয়ার্সের সংখ্যা ৩৩.৪ হাজার। তিনি সোশ্যাল মিডিয়ায় শ্রীদেবীর প্রচুর গানে ঠোঁট মিলিয়ে, কখনও কোনও দৃশ্য অভিনয় করে ভিডিয়ো পোস্ট করেছেন। আর তাতেই ‘হাওয়া হাওয়াই’ অভিনেত্রীর সাথে মিল খুঁজে পেয়েছে নেটপাড়া। আর সেইসব ভিডিয়োতে কমেন্ট করে নিজেদের বিষ্ময় প্রকাশ করতেও তাঁরা ভোলেনি। 

একটা ভিডিয়োতে দীপালিকে দেখা গেল শ্রীদেবীর বিখ্যাত সিনেমা ‘লাডলা’ (১৯৯৪)-র একটা দৃশ্যে অভিনয় করতে। সদমা, নাগিনা, জুদাই-র মতো সিনেমার গানেও ঠোঁট মিলিয়েছেন তিনি।

সেইসব ভিডিয়োতে নানা কমেন্ট চোখে পড়েছে! ‘এ কি সত্যি শ্রীদেবী’, ‘তাহলে কি শ্রীদেবী ফিরে এল’, ‘আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছি না’, ‘শ্রীদেবীর মতো না হলেও, দারুণ করেছ’-র মতো একাধিক মন্তব্য চোখে পড়েছে সেখানে। একজন আবার লিখেছেন, ‘মনে হল শ্রীদেবীকে দেখছি। তারপর মনে পড়ে গেল এটা তো দীপালিজি-র রিল’! কেউ কেউ বলছেন, দীপালি শ্রীদেবীর ‘যমজ বোন’।

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইতে জলে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর। পারিবারিক এক বিয়েতে যোগ দিতে তিনি মেয়ে খুশি আর স্বামী বনির সাথে গিয়েছিলেন সেখানে। অভিনেত্রীর হঠাৎ চলে যাওয়ার খবরে ভেঙে পড়েছিলেন তাঁর ভক্তরা! কিছুদিন আগেই ইনস্টায় ডেবিউ করেছেন বনি কাপুর। শ্রীদেবীর সাথে প্রায়শই থ্রো ব্যাক ছবি পোস্ট করে থাকেন সেখানে!

বন্ধ করুন