বাংলা নিউজ > বায়োস্কোপ > Madan Mitra: ‘রঙিন ছেলে’ মদনের নতুন গান প্রকাশ্যে! মহালয়ার মেজাজে মজেছেন ‘মমতা’ বন্দনায়
মদন মিত্র। (ছবি-ইউটিউব)
মদন মিত্র। (ছবি-ইউটিউব)

Madan Mitra: ‘রঙিন ছেলে’ মদনের নতুন গান প্রকাশ্যে! মহালয়ার মেজাজে মজেছেন ‘মমতা’ বন্দনায়

  • মদন মিত্রের গান আর র‌্যাপে মজেছে গোটা বাংলা! ভিডিও ভাইরাল নিমেষে। 

‘ভবানীপুর টু কামারহাটি, ওয়েস্ট বেঙ্গল টু দেশের মাটি/ মমতার হাত ধরে সামনে হাঁটি’-- উপ-নির্বাচনের আগে দলের নেত্রীর হয়ে এভাবেই গান গাইছেন মদন মিত্র। বিধানসভা ভোটের আগে সামনে এসেছিল মদন মিত্রের ‘ওহ লাভলি’ গান। সেখানেও মুখ্যমন্ত্রীর প্রশংসার বন্যা বইয়ে দিয়েছিলেন মদন। এবারে ‘দিদি’কে এক্কেবারে নিয়ে গেলেন দিল্লি! 

তবে, রাজনীতির রেশ থাকলেও বিনোদন হিসেবেও কামারহাটির ‘রঙিন ছেলে’ মদনের এই গান এখন সুপার-ডুপার হিট। দলীয় ভেদাভেদ ভুলে এমনিতেই তিনি ‘বং ক্রাশ’। মদনে মজে থাকে গোটা বাংলা। তাঁর বাইক চালানোর ভিডিও হোক বা জিম লুক-- ভাইরাল হয় নিমেষে। এবারেও ঠিক তেমনটাই হল। ‘India Wanna’ve Her Betiyaa’ মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ইউটিউবে ভিউয়ার্সের সংখ্যা ১০ হাজার ছাড়িয়েছে।

এবার আর শুধু গান গেয়েছেন এমন নয়, র‍্যাপও করেছেন। একদম ‘কুল ডুড’ লুকে নজরে এসেছেন মদন। কিছুদিন আগেই মমতার বলা, ‘মদন একটু কালারফুল ছেলে’ সত্যি প্রামণ হয়েছে। প্রিন্টেড রঙিন টি-শার্ট থেকে শুরু করে রং-বেরঙের রোদ চশমায় সাজতে দেখা গিয়েছে বিধায়ককে। টি-শার্ট থেকে শার্ট, পঞ্জাবি কী পরেননি!

‘মদনবানের জোয়ারে ভেসে যাবে মানুষ’, এমটাই মত নেটপাড়ার। ‘ধিনা ধিন‌ তা! ও মদনদা!’র মতো কমেন্টও চোখে পড়েছে। সকলেই মজা নিয়েছেন মদন মিত্রের গানে। কিছুদিন আগেই সামনে এসেছিল গানের রেকর্ডিং-র সময় তোলা ছবি। নেটপাড়ার ধারণা ‘ওহ লাভলি’র জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যাবে মদনের নতুন গান ‘ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া’।

বন্ধ করুন