বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের কর্তব্য পালনে কেরিয়ারে ব্রেক! চার বছর পর মেগা সিরিয়ালে ফিরলেন মধুবনী

মায়ের কর্তব্য পালনে কেরিয়ারে ব্রেক! চার বছর পর মেগা সিরিয়ালে ফিরলেন মধুবনী

মধুবনীর কামব্যাক 

Madhubani Goswami: ছেলের বয়স আড়াই ছুঁইছুঁই, অবশেষে মাতৃত্বকালীন বিরতি থেকে ফিরছেন মধুবনী গোস্বামী। সান বাংলার আসন্ন সিরিয়াল ‘শ্যামা’য় বিশেষ চরিত্রে থাকছেন মধুবনী। 

ভালোবাসা ডট কম সিরিয়ালের তোড়া হিসাবে খ্যাতির শীর্ষে পৌঁছেছিলেন মধুবনী গোস্বামী। ভালোবাসায় মোড়া এই সিরিয়ালের শ্যুটিং-এর ফাঁকেই শুরু মধুবনীর প্রেম কাহানি। সিরিয়ালের নায়ক রাজা গোস্বামীর সঙ্গে তাঁর অনস্ক্রিন কেমিস্ট্রি গড়িয়েছিল অফস্ক্রিনেও। ২০১৬ সালে রাজার সঙ্গে গাঁটছড়া বাঁধেন মধুবনী। এরপর ‘সাত ভাই চম্পা’, ‘ফাগুন বউ’, ‘ভানুমতির খেল’-এর মতো মেগায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছিল তাঁর। এরপর সংসারে মন দিতে অভিনয় থেকে বিরতি নেন মধুবনী। এর মধ্যেই তিনি মা হয়েছে। ২০২১ সালের এপ্রিল মাসে জন্ম হয় রাজা-মধুবনীর একমাত্র ছেলে কেশবের। এখন সারাদিন ছেলেকে নিয়েই ব্যস্ত অভিনমেত্রী।

মায়ের দায়িত্ব পালনে অবিচল মধুবনী। তবে অবশেষে চার বছরের বিরতিতে দাঁড়ি টেনে কাজে ফিরছেন মধুবনী। সান বাংলার আসন্ন সিরিয়াল ‘শ্যামা’র হাত ধরে শ্যুটিং ফ্লোরে ফিরছেন অভিনেত্রী। এতদিন অভিনয় থেকে দূরে থাকার জন্য কোনও আফসোস নেই তাঁর। কামব্যাক প্রোজেক্ট হিসাবে কেন শ্যামা-কে বাছলেন মধুবনী? বর্তমানকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘আমার ছেলে কেশবের বয়স এখন ২ বছর চার মাস। এখনও পুরোপুরি অভিনয়ে ফেরার সময়, পরিস্থিতি কোনওটাই নেই। কারণ মেগাতে মুখ্য চরিত্র করতে গেলে এখন ২০-২৫ দিন অন্তত শ্যুটিং করতে হয়। আমার পক্ষে সত্যি বলতে সেটা এখন সম্ভব নয়। ছেলে এখনও খুবই ছোট।…. এই চরিত্রটায় মাসে আট থেকে ১০দিন শ্যুটিং করলেই হবে।’

‘শ্যামা’ ধারাবাহিকে মা তারার চরিত্রে দেখা যাবে মধুবনীকে। শ্যুটিংয়ের দিন খুব বেশি থাকবে না, ফলে ছেলেকে সময়ও দিতে পারবেন আবার কাজও করতে পারবেন। তাই অফার আসবার পর তা গ্রহণ করেন মধুবনী। গত কয়েক বছরে সিরিয়ালের বেশকিছু অফার পেয়েছেন মধুবনী, তাঁর কথায় একটি লিড চরিত্রের সুযোগও ছিল কিন্তু কেশবের জন্য এখনই পুরোপুরি অভিনয়ে ফিরতে চান না তিনি। তাই অফার ফিরিয়েছেন নির্দ্বিধায়।

ছেলেই এখন তাঁর জীবনের প্রধান প্রায়োরিটি। কেশব আরেকটু বড় হলে যখন নিজের জগত নিয়ে ব্যস্ত হয়ে পড়বে। স্কুলে যাবে, খেলাধূলা করবে তখন অভিনয় কেরিয়ারে আরেকটু বেশি ফোকাস করবেন মধুবনী। কোভিডের সময় জন্ম কেশবের, ছোট থেকেই ছেলের যাবতীয় কাজ নিজের হাতেই করেছেন মধুবনী। সেই অ্যাটাচমেন্টের জেরেই দীর্ঘ সময় শ্যুটিং ফ্লোরে একটানা থাকা সম্ভব নয় মধুবনীর পক্ষে।

‘শ্যামা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে হানি বাফনা এবং টুম্পা। আগামী মাসেই সম্প্রচার শুরু এই মেগার। ইতিমধ্যেই লুক সেট হয়ে গিয়েছে মধুবনীর। মা তারা রূপে অচেনা মধুবনী। হাতে খড়গ, গলায় মুণ্ডের ও জবার মালা, গা ভর্তি সোনার গয়না, আলতা রাঙা হাত! কখনও মায়ের মুখে স্নিগ্ধ হাসি আবার কখনও রণং দেহি অবতারে ফ্রেমবন্দি তিনি। 

লুক সেট হলেও এখনও শ্যুটিং শুরু হয়নি। সিরিয়াল প্রযোজনার দায়িত্বে সুরিন্দর ফিল্মস। মা তারার চরিত্রটি বিশ্বাসযোগ্য করে তুলতে চান মধুবনী। এই মুহূর্তে মধুবনীর স্বামী রাজা গোস্বামীকেও দেখা যাচ্ছে সান বাংলার পর্দায়। বিয়ের ফুল ধারাবাহিকে লিড রোলে রয়েছেন রাজা। প্রসঙ্গত, মেগা সিরিয়ালে দেখা না মিললেও বছর খানেক আগে স্টার জলসার রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে বরের সঙ্গে অংশ নেন মধুবনী। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচে হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত রাম নবমীতে রাশি অনুযায়ী করুন এই বিশেষ কাজ, পূরণ হবে সব ইচ্ছা হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর' বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’ গঙ্গার নীচ দিয়ে হাওড়া-এসপ্ল্যানেড মেট্রোর ১ মাস পূর্তি,এখনও কতজন চড়েছেন জানেন?

Latest IPL News

RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.