বাংলা নিউজ > বায়োস্কোপ > Dilkhush trailer out: শীতের মরশুমেও রোমান্টিক মুডে সোহম-মধুমিতা, বসন্তের আগেই প্রেমে 'দিলখুশ' তাঁদের?

Dilkhush trailer out: শীতের মরশুমেও রোমান্টিক মুডে সোহম-মধুমিতা, বসন্তের আগেই প্রেমে 'দিলখুশ' তাঁদের?

শীতের মরশুমেও রোমান্টিক মুডে সোহম-মধুমিতা

Dilkhush trailer out: মধুমিতা এবং সোহমকে বসন্তের আগেই প্রেমের হাওয়ায় মজতে দেখা গেল। বাওয়ালি রাজবাড়িতে রোমান্টিক মুডে ধরা দিলেন অভিনেতারা। ব্যাপারটা কী দেখুন।

এতদিন অভিনেতা সোহম মজুমদারের একাধিক পোস্ট দেখে অনেকের মনেই নানা সন্দেহ জেগেছে তবে কি অভিনেতা মধুমিতার সঙ্গে প্রেম করছেন? এতদিন যে শোনা যাচ্ছিল তিনি এবং অভিনেত্রী শোলাঙ্কি রায় একটি সম্পর্কে আছেন! তাহলে কি সেটা ভুল। এমন নানা প্রশ্ন অনেকেরই মুখে উঁকি দিয়েছে। যদিও সকলেই এতদিন জেনে গিয়েছে যে এগুলি সবটাই তাঁদের আগামী ছবি ‘দিলখুশ’ প্রচারের একটি অংশ। কিন্তু সেই ছবিগুলি এতটাই নজরকাড়া এবং আন্তরিক ছিল যে কম বেশি সবার মনেই কোথাও একটা সন্দেহ থেকেই গিয়েছিল।

যদিও এখন সেই সব সন্দেহ কাটিয়ে তাঁদের নতুন ছবি দিলখুশের ট্রেলার মুক্তি পেল। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস বা এসভিএফ তাদের নতুন বছরের প্রথম ছবির মুক্তির বিষয়ে একদম তৈরি।

বাওয়ালি রাজবাড়িতে প্রকাশ করা হল এই ছবির ট্রেলার রুফটপ ক্যাফেতে, খোলা আকাশে নিচেই মুক্তি পেল দিল খুশ করে দেওয়া দিলখুশের ট্রেলার। এটি পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের দ্বিতীয় ছবি। একটি নিখাদ প্রেমের গল্প দিলখুশ।

অভিনয় মুখ্য ভূমিকায় দেখা যাবে সোহম মজুমদার, মধুমিতা সরকার, খরাজ মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, অনসূয়া মজুমদার, প্রমুখকে। এছাড়া উজান চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়কেও দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়। এঁরা সকলেই ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সঙ্গে ছিলেন ছবির অন্যান্য কলাকুশলীরা।

নতুন ছবির বিষয় নিয়ে পরিচালক জানিয়েছেন যে এই ছবিতে আমাদের রোজকার জীবনের গল্প উঠে আসবে যেখানে আটটি জীবনের নানা গল্প দেখানো হবে। এঁদের সকলের পরিস্থিতি, পরিবেশ আলাদা। যদিও শেষ পর্যন্ত গিয়ে এঁরা সকলেই কোথাও একটা সুতোতে বাঁধা পড়ে যায়। তিনি আরও জানান এই ছবিতে একটি মিষ্টত্বের ছোঁয়া মিলবে। তিনি আশাবাদী যে গল্পটা মানুষের মন ছুঁয়ে যাবে।

অন্যদিকে এই গল্পের ঋষি ওরফে সোহম ছবির বিষয় বলেন, 'রাহুলদার সঙ্গে আমার দীর্ঘদিনের আলাপ। আমরা একসঙ্গে বহুদিন ধরেই কাজ করা পরিকল্পনা করেছিলাম। তবে সেটা হয়ে ওঠেনি শেষ পর্যন্ত। তবে এই ছবির গল্প যখন রাহুলদা আমায় শোনাল খুব ভালো লেগেছিল। মনে হয়েছিল এই কাজটা করবই।'

সোহমের বিপরীতেই দেখা যাবে মধুমিতাকে। তাঁদের দুজনের মধ্যে খুব ভালো বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। তিনি এই ছবির বিষয় বলেন, 'প্রতিটি কাজের থেকে আমরা কিছু না কিছু শিখি। আর এই গোটা পদ্ধতিটা আমার খুব ভালো লাগে। এই ছবির গল্প নিয়ে বেশি কিছু বলব না। দর্শকরা এসে বড় পর্দাতেই দেখুন।'

বন্ধ করুন