বাংলা নিউজ > বায়োস্কোপ > Spnamoni-Solanki: শেষ মুহূর্তে শোলাঙ্কিকে হটিয়ে জলসায় ‘মহিষাসুরমর্দিনী’ সোনামণি? কেন বাদ খড়ি?
কেন এই রদবদল? 

Spnamoni-Solanki: শেষ মুহূর্তে শোলাঙ্কিকে হটিয়ে জলসায় ‘মহিষাসুরমর্দিনী’ সোনামণি? কেন বাদ খড়ি?

  • Sona Moni as Mahisasuramardini: মহিষাসুরমর্দিনী হিসাবে দেখা না গেলেও দেবীর একটি রূপ হিসাবে থাকবেন খড়ি, তেমনটাই খবর। 

দেবী দূর্গারূপে প্রিয় খড়িকে দেখতে মুখিয়ে ছিল তাঁর ভক্তরা। গত কয়েক সপ্তাহ ধরে কানাঘুষো শোনা যাচ্ছিল এই বছর স্টার জলসার মহিষাসুরমর্দিনী হচ্ছেন ‘গাঁটছড়া’র নায়িকা। তবে শেষ মুহূর্তে বদলে গেল সবকিছু! সম্প্রতি শোনা যাচ্ছে শোলাঙ্কি নন, জলসার অপর জনপ্রিয় নায়িকা সোনামণি সাহাকে দেখা যাবে মহিষাসুরমর্দিনীরূপে। চ্যানেল নাকি খানিক বাধ্য হয়েই এমন সিদ্ধান্ত নিয়েছে।

‘গাটছড়া’ ধারাবাহিকে ‘দশভূজা’ হিসাবেই শুরু থেকে দেখা গিয়েছে খড়িকে। একার হাতে সংসারের দায়িত্ব সামলানো, বাবার ব্যবসা দেখা- সবটা করেছে সে। শ্বশুরবাড়িতে কখনও স্বামীর প্রাণ বাঁচাচ্ছে, কখনও বোনেদের রক্ষা করছে, আবার কখনও বরের বিজনেস ডিল সফলভাবে উতরে দিচ্ছে। শোলাঙ্কির জনপ্রিয়তার কথা ভেবে এবার শুরু থেকে তাঁকেই ‘মহিষাসুরমর্দিনী’ হিসাবে নির্বাচন করেছিল চ্যানেল। কিন্তু… টেলিপাড়ায় লেটেস্ট আপটেড শোলাঙ্কি নন, ‘এক্কা দোক্কা’র নায়িকা সোনামণি জায়গা ছিনিয়ে নিলেন শোলাঙ্কির। ‘মহিষাসুরমর্দিনী’ হিসাবে ‘এক্কা দোক্কা’র ‘রাধিকা’কে দেখা যাবে, তবে দেবীর একটি ‘রূপ’ হিসাবে পর্দায় ধরা দেবেন শোলাঙ্কি। আরও পড়ুন- ঋদ্ধি-খড়ি হানিমুনে যেতেই বাড়ল নম্বর, মিঠাইকে হারিয়ে বেঙ্গল টপার হতে পারল?

এই খবরের সত্যতা অবশ্য নিশ্চিত করেননি সোনামণি। কিন্তু এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, চ্যানেলের তরফে ঘোষণা হয়নি, তাই তিনি সত্যি জানেন না তিনিই মহিষাসুরমর্দিনী হচ্ছেন কিনা। তবে খবর সত্যি হলে তিনি আপ্লুত হবেন। মহালয়া স্পেশ্যাল অনুষ্ঠানের অংশ হবেন সোনামণি সে কথা অবশ্য নিশ্চিত করেছেন তিনি। 

কিন্তু কেন বাদ পড়লেন শোলাঙ্কি? টেলিপাড়ায় সেই নিয়েই ফিসফিসানি চলছে। আসলে ‘গাঁটছড়া’য় আপতত মধুচন্দ্রিমার পর্ব চলেছে। সেই জন্য শ্যুটিং-এ একটু বেশিই সময় লাগছে। গল্পের এমন জমজমাট সময়ে লিডিং লেডিকে খুব বেশি সময়ের জন্য শ্যুটিং থেকে ছুটি দিতে রাজি নন ‘গাঁটছড়া’র প্রযোজক। সেই কারণেই ‘মহিষাসুরমর্দিনী’ মুখ বদল।তবে শো-এর অংশ হবেন শোলাঙ্কি। জলসার বাকি নায়িকাদের মতোই দেবীর কোনও একটি রূপে থাকবেন তিনি।

আরও পড়ুন-ধামাকা খবর! ছোট পর্দায় ফিরছেন ক্রুশল, রাধিকার কর্ণ এবার কোন ভূমিকায়?

মহালয়ার ভোরে প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলায় কে ‘মহিষাসুরমর্দিনী’ হচ্ছেন, আনুষ্ঠানিকভাবে তা ঘোষিত হয়নি। তবে জানা যাচ্ছে সৌমিতৃষা কুণ্ডু মানে সবার প্রিয় মিঠাইরানিই এবার হবেন দেবী দুর্গা। কালার্স বাংলা ইতিমধ্যেই পাকাপাকিভাবে জানিয়ে দিয়েছে কে হচ্ছেন তাঁদের ‘মহিষাসুরমর্দিনী’। টলিউডের এভারগ্রিন বিউটি ঋতুপর্ণা সেনগুপ্তকে দেখা যাবে এই ভূমিকায়।

 

বন্ধ করুন