বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan: রাত দুটোতেও রায়গঞ্জে হল প্যাকড, জওয়ানে ইতিহাস গড়ল বাংলা

Jawan: রাত দুটোতেও রায়গঞ্জে হল প্যাকড, জওয়ানে ইতিহাস গড়ল বাংলা

জওয়ানে ইতিহাস গড়ল বাংলা

Jawan: রাত ২.১৫-র শো কিন্তু দেখুন তো ছবি দেখে বোঝার উপায় আছে কিনা! ফ্রন্ট রো ছাড়া গোটা হল ভর্তি! আর এই ছবি খোদ মহেন্দ্র সোনি পোস্ট করেছেন।

জওয়ান ছবিটির টিকিটের চাহিদা এখন এতটাই তুঙ্গে যে সিনেমা হলগুলি প্রায় একপ্রকার বাধ্য হয়েছে অন্যান্য ছবি সরিয়ে কেবল জওয়ান চালাতে। তবুও টিকিটের চাহিদা কুলোতে পারছে না। তাই অনেকেই ভোরবেলা শো চালু করেছে। সাড়ে পাঁচটা থেকে একাধিক হলে শো চলছে। কিন্তু তাই বলে মধ্যরাতের শো! তাও হাউজফুল!

কলকাতার হলগুলিকে টক্কর দিয়ে রায়গঞ্জের এসভিএফ সিনেমা রাত ২.১৫-র শো চালু করেছে। কিন্তু অনেকেই ভেবেছিলেন অত রাতে কে আর সিনেমা দেখতে যাবে। কিন্তু ছবিটা ঠিক উল্টো ধরা পড়ল। প্রথম রো ছেড়ে বাকি গোটা হল ভর্তি। সকলেই ওই মধ্যরাতে বসে শাহরুখ ম্যাজিকে ভেসে যাচ্ছেন। সম্প্রতি এমনই একটি ছবি পোস্ট করেছেন এসভিএফের কর্ণধার মহেন্দ্র সোনি।

এদিন টুইটারে মহেন্দ্র সোনি একটি ছবি পোস্ট করেন রায়গঞ্জ এসভিএফ সিনেমার। তিনি এই ছবির মধ্যেই লেখেন, 'রাত ২.১৫ এর শো। বাংলায় হয়তো এটাই প্রথমবার। ১৩৩ জন মানুষ সিনেমা দেখছেন। ৮৯.৬ শতাংশ আসন ভর্তি।' পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, 'এসভিএফ সিনেমা রাজগঞ্জ নতুন স্ট্যান্ডার্ড তৈরি করছে। জওয়ান।'

আরও পড়ুন: পাঠান মুক্তির আগেই তিনটি ছবি সুপারহিট হওয়ার ভবিষ্যদ্বাণী শাহরুখের, ভাইরাল পুরনো ভিডিয়ো

আরও পড়ুন: জওয়ান দেখে অভিভূত কিয়ারা-করণ-আনন্দ মাহিন্দ্রারা, বললেন 'শাহরুখকে জাতীয় সম্পদ ঘোষণা করা হোক'

বহু মানুষ এই পোস্টে কমেন্ট করেছেন। এক ব্যক্তি লেখেন, 'পশ্চিমবঙ্গে অন্তত কলকাতার সমস্ত হলে মধ্যরাতে সিনেমা দেখানোর অনুমতি দেওয়া উচিত। জওয়ানের মতো ছবির অনেক দর্শক এসব শো দেখতে আসবে।' আরেক ব্যক্তি লেখেন, 'এটাই শাহরুখকে নিয়ে উন্মাদনা। ভীষণ ভালো লাগল দেখে।' আরেকজন তো সোজাসুজি বুক মাই শো থেকে হলের অকুপেন্সির স্ক্রিনশট পোস্ট করেছেন।

ফলে বুঝতেই পারছেন দেশ তো বটেই পশ্চিমবঙ্গে জওয়ান নিয়ে মানুষের উন্মাদনা ঠিক কতটা। চলতি বছরে মুক্তি পাওয়া এটা শাহরুখ খানের দ্বিতীয় ছবি। পাঠান ছবিটির মতোই বিপুল সাড়া পাচ্ছে এটি দর্শকদের থেকে।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌এখন খাওয়ারও সময় পাই না, খাই একবার রাতে’‌, প্রিয় খাবারের কথা জানিয়ে দিলেন মমতা গভীর রাতে শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের আশ্রমে হামলা, সন্ন্যাসীদের নিগ্রহের অভিযোগ তন্ময়-রথিজিৎদের কঠিন নজরদারিতে চলছে গ্র্যান্ড অডিশন, কবে থেকে আসছে সারেগামাপা? আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী জি বাংলা ছেড়ে এবার জলসায় জনপ্রিয় নায়ক, উড়ানে প্রতীকের পাশে থাকছেন হ্যান্ডসাম আগামিকাল ছিন্নমস্তা জয়ন্তী, সমস্যা থেকে মুক্তি পেতে কী ভাবে করবেন পুজো, জেনে নিন লাভের দৌড়ে পিছিয়ে গেল টিসিএস, ১০ বছরে এই প্রথম! এগিয়ে গেল টাটার অন্য সংস্থা মমতার হুমকির পর জলপাইগুড়িতে রামকৃষ্ণ মিশনের আশ্রমে হামলা হয়েছে, দাবি মোদীর লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি? এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল

Latest IPL News

আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.