বাংলা নিউজ > বায়োস্কোপ > Mahira Khan Wedding: যেন চুমুতে ছবি আঁকা! স্বামীর ঠোঁটে মাহিরার ‘শিল্পকর্ম’

Mahira Khan Wedding: যেন চুমুতে ছবি আঁকা! স্বামীর ঠোঁটে মাহিরার ‘শিল্পকর্ম’

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে 'রইস' নায়িকা মাহিরা

Mahira Khan Wedding: ফের বিয়ে করলেন অভিনেত্রী মাহিরা খান। বিয়ের একাধিক ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার পাতায় ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। 

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন ‘রইস’ খ্যাত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। রবিবার রাতে বিজনেসম্যান সেলিম করিমের সঙ্গে নিকাহ সেরেছেন তিনি। বিয়ের একাধিক ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার পাতায় ভাগ করে নিয়েছেন মাহিরা।

মাহিরার বিয়ের ছবি

বিয়ের দিন প্যাস্টেল রঙের লেহেঙ্গা এবং মাথায় লম্বা ওড়না পরেছিলেন মাহিরা। সঙ্গে ছিল ম্যাচ করা হিরের গয়না। অন্যদিকে সেলিমের পরনে ছিল কালো শেরওয়ানি এবং নীল পাগড়ি। পাকিস্তানের মুরিতে ডেস্টিনেশন ওয়েডিং সারেন জুটি। বিয়ের আগে দীর্ঘ দিন প্রেম করেছেন তাঁরা। বিয়ের প্রথম ছবি শেয়ার করে মাহিরা লেখেন, ‘বিসমিল্লাহ’। এরপর একাধিক ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন। আরও পড়ুন: 'হঠাৎ করে জানতে পারলে…', গাঁটছড়া বন্ধ হচ্ছে? মুখ খুললেন ‘দ্যুতি’ শ্রীমা

ছেলে আজলানের হাত ধরে বিয়ের মণ্ডপে হেঁটে আসতে দেখা যায় শাহরুখের নায়িকাকে। ছেলের হাত ধরে মাহিরা খান যখন বিয়ের মণ্ডপে হাজির হন, তখন চোখ ছলছল করে ওঠে সেলিম করিমের।

মাহিরাকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন ভক্ত এবং শুভানুধ্যায়ীরা। পোস্টে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েন সোনম কাপুর। তিনি লেখেন, ‘অভিনন্দন সুন্দরী, ঈশ্বর তোমাদের উভয়ের মঙ্গল করুন’। সানিয়া মির্জাও তাঁদের অভিনন্দন জানিয়েছেন। মৌনি রায় লিখেছেন, ‘তোমাদের দুজনকেই আন্তরিক অভিনন্দন। তোমাদের সামনের পথ সবচেয়ে সুখী অর্থপূর্ণ হোক কামনা করি’।

বিয়ের ভিডিয়ো শেয়ার করে মাহিরা লিখেছেন, ‘আমার শেহজাদা, সেলিম'। জানা যায়, বিয়ের আগে পাঁচ বছর একে অপরের সঙ্গে ডেট করেছেন মাহিরা এবং সেলিম। এটি মাহিরার দ্বিতীয় বিয়ে। কয়েক মাস ধরেই গুঞ্জনটা ডালপালা মেলেছিল, বন্ধু সেলিমকেই বিয়ে করছেন মাহিরা। বিয়ের মধ্য দিয়ে সেই গুঞ্জনের ইতি ঘটল।

মাহিরা এবং সেলিমের সম্পর্ক

গত বছর সেলিমের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছেন মাহিরা। ট্রিবিউন ডট কমের রিপোর্ট অনুযায়ী, সামিনা পীরজাদার সঙ্গে একটি আলাপচারিতায় তিনি প্রথম সেলিমের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। ২০২২ সালে যখন তাঁকে জিজ্ঞেস করা হয় যে তিনি প্রেমে পড়েছেন কিনা অভিনেত্রী বলেছিলেন, ‘হ্যাঁ, আমার মনে হয় আমি প্রেমে আছি। কিন্তু আমার এটা নিয়ে কথা বলতে খুব লজ্জা লাগছে’।

‘রইস’, ‘হামসফর’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন মাহিরা। এর আগে ২০০৭ সালে প্রথম বিয়ে করেন মাহিরা। ছোটবেলার বন্ধু আলি আসকারিকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। ২০১৫ সালে তাঁদের বিচ্ছেদ ঘটে। তাঁদের ১৩ বছর বয়সী এক ছেলে রয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে প্রথমবারেই UPSC সিভিল সার্ভিসে তৃতীয় অনন্যা! মেয়েদের মধ্যে প্রথম, কী টিপস দিলেন? ‘‌অভিষেক দলের একজন একনিষ্ঠ সৈনিক’‌, আপনার যোগ্য উত্তরসূরি?‌ জবাব দিলেন মমতা KKR-এর তৃতীয় ব্যাটার হিসেবে IPL-এ সেঞ্চুরি নারিনের, বাকি দু'জন কারা? ভয়ঙ্কর কাণ্ড! চলন্ত ট্রেনে সাপে কামড়ে দিল যাত্রীকে, সিল করে দেওয়া হল বগি

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.